Steem Bangladesh🇧🇩 Contest | Music 🎵(🎸ও পাগল মন, মন রে🎸)

in Steem Bangladesh3 years ago

♨️ Hello Stemians ♨️



আসসালামু আলাইকুম আশা করি আপনারা সবাই ভালো আছেন,আমি মোঃলিমন হক।আমার স্টীম একাউন্ট @limon88. From Bangladesh🇧🇩.আমি আজকে @steem-bangladesh কর্তৃক আয়োজিত মিউজিক কম্পিটিশনে অংশ গ্রহণ করতে যাচ্ছি।

  • আমি আজকে যে গানটি বলবো-(ও পাগল মন, মন রে)


🎧🎸*Music*🎸🎵





গানের লিরিক্স:



ও পাগল মন, মন রে


ও পাগল মন, মন রে
মন কেন এতো কথা বলে,
ও পাগল মন, মন রে
মন কেন এতো কথা বলে।

মনকে আমার যত চাইযে বোঝাইতে,
মন আমার চায় রঙের ঘোড়া দৌড়াইতে (x2)
পাগল মন রে, মন কেন এতো কথা বলে
ও পাগল মন, মন রে
মন কেন এতো কথা বলে।

আমি বা কে আমার মনটা বা কে
আজো পারলাম না আমার মনকে চিনিতে (x2)
পাগল মন রে, মন কেন এতো কথা বলে
ও পাগল মন, মন রে
মন কেন এতো কথা বলে।

আশি তোটল্লায় সের হইলে চল্লিশ সেরে মণ
মনে-মনে এক মন না হইলে মিলবে না ওজন (x2)
পাগল মন রে, মন কেন এতো কথা বলে
ও পাগল মন, মন রে
মন কেন এতো কথা বলে,
ও পাগল মন, মন রে
মন কেন এতো কথা বলে।


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH8151mvpfjFWiFctnq1z5GHzEfPbodacA1gExp2u5bLywkkkQdYfproGEBfSwk8h6ET5YNQNtrVQRkGUDmw7xxSapMrkD1p.png


আশাকরি আপনাদের আমার গানটা ভালো লেগেছে। আপনারা সবাই আমাকে সাপোর্ট করবেন। আমি আপনাদের মাঝে আরও সুন্দরভাবে মিউজিক কম্পিটিশনে অংশ গ্রহণ করব। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং শরীরের যত্ন নিবেন। সবাইকে ধন্যবাদ💖


images (3).png


💗💗Thank you💗💗

@steem-bangladesh
@toufiq777


3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 3 years ago 

অনেক সন্দর গেয়েছেন ভাই। গানটি অনেক সুন্দর ভাই

আপনাকে অসংখ্য ধন্যবাদ গানটি শোনার জন্য।

Valo chilo gan ta

ধন্যবাদ ভাইয়া আপনাদের সাপোর্ট একান্ত প্রয়োজন

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58047.91
ETH 2348.61
USDT 1.00
SBD 2.37