Steem Bangladesh Contest - Recitation of Quran and Ghazals(আমি চাঁদকে বলি তুমি সুন্দর নও-আমার মায়ের মত)

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম



🌙ঈদ মোবারক🌙

আশাকরি আপনার সবাই ভালো আছেন। আমি @limon88 বাংলাদেশ 🇧🇩 থেকে। @steem-bangladesh কর্তৃক আয়োজিত Recitation of Quran and Ghazals প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।

আমি আজকে যে গজলটি বলবো-(আমি চাঁদকে বলি তুমি সুন্দর নও)



🎵গজল আবৃত্তি🎵




JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH8151mvpfjFWiFctnq1z5GHzEfPbodacA1gExp2u5bLywkkkQdYfproGEBfSwk8h6ET5YNQNtrVQRkGUDmw7xxSapMrkD1p.png


গজলের লিরিক্স:


আমি চাঁদকে বলি তুমি সুন্দর নও


আমি চাঁদকে বলি তুমি সুন্দর নও
আমার মায়ের মত
গোলাপকে বলি তুমি মিষ্টি নও
আমার মায়ের মত
আমি চাঁদকে বলি তুমি সুন্দর নও
আমার মায়ের মত
গোলাপকে বলি তুমি মিষ্টি নও
আমার মায়ের মত।।

মা যে আমার সবার সেরা..
মা..যে আমার সবার সেরা,অনন্তকাল অবিরত..

আমি চাঁদকে বলি তুমি সুন্দর নও
আমার মায়ের মত
গোলাপকে বলি তুমি মিষ্টি নও
আমার মায়ের মত

হীরা নাকি শুনি সবচেয়ে দামি
সারাক্ষণ করে ঝলমল
তাহার চেয়ে অধিক দামি আমার মায়ের আঁচল
হীরা নাকি শুনি সবচেয়ে দামি
সারাক্ষণ করে ঝলমল
তাহার চেয়ে অধিক দামি আমার মায়ের আঁচল

মাকে ছেড়ে চাইনা আমি
মাকে ছেড়ে চাইনা আমি..হীরা মানিক কতশত..

আমি চাঁদকে বলি, তুমি সুন্দর নও
আমার মায়ের মত
গোলাপকে বলি তুমি মিষ্টি নও
আমার মায়ের মত

মা-যে হলো প্রেম মমতায় বিধাতার সেরা উপমা
হয়না কভু মায়ের সাথে অন্য কারো তুলনা..
মা-যে হলো প্রেম মমতায় বিধাতার সেরা উপমা
হয়না কভু মায়ের সাথে অন্য কারো তুলনা..

মার পরশে যায় যে মুছে ....
মার ..পরশে যায় যে মুছে সকল বেদনা যত...

আমি চাঁদকে বলি তুমি সুন্দর নও
আমার মায়ের মত
গোলাপকে বলি তুমি মিষ্টি নও
আমার মায়ের মত

মা যে আমার সবার সেরা..
মা যে আমার সবার সেরা,অনন্তকাল অবিরত

আমি চাঁদকে বলি তুমি সুন্দর নও
আমার মায়ের মত
গোলাপকে বলি তুমি মিষ্টি নও
আমার মায়ের মত

আমি চাঁদকে বলি তুমি সুন্দর নও
আমার মায়ের মত
গোলাপকে বলি তুমি মিষ্টি নও
আমার মায়ের মত


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH8151mvpfjFWiFctnq1z5GHzEfPbodacA1gExp2u5bLywkkkQdYfproGEBfSwk8h6ET5YNQNtrVQRkGUDmw7xxSapMrkD1p.png


আমার প্রিয় একটি গজল আপনাদের গেয়ে শুনার চেষ্টা করলাম। মাকে নিয়ে গজল। পৃথিবীর সকল মা বেঁচে থাকুক । গজলটি আপনাদের কেমন লাগলো জানাবেন প্লিজ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং শরীরের যত্ন নিবেন সবাইকে ধন্যবাদ 💖


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH8151mvpfjFWiFctnq1z5GHzEfPbodacA1gExp2u5bLywkkkQdYfproGEBfSwk8h6ET5YNQNtrVQRkGUDmw7xxSapMrkD1p.png


💚💖Thank you💖💚


@steem-bangladesh
@toufiq777
@masumrbd
@sohanurrahman
@nahidhasan23
@sobuj28



💖🆃🅷🅰🅽🅺🆂💖


Sort:  
 3 years ago 

ওয়ালাইকুম আসসালাম ভাইয়া মাকে নিয়ে খুব সুন্দর একটি গজল গেয়েছেন। শুনে অনেক ভালো লাগলো।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া শুভকামনা রইলো

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 65974.40
ETH 2637.70
USDT 1.00
SBD 2.67