Product Review contest || Xiaomi note 8 review | 24/06/2021|| My submission

in Steem Bangladesh3 years ago

আজ আমি আমার ফোনকে রিভিউ দিবো। ফোনের প্রতি যত রাগ আর ভালোবাসা আছে এই পোষ্টে প্রকাশ করবো। আগে আমরা জেনে নিবো আমার ফোন সম্পর্কে

Xiaomi Note 8

Xmrn8.jpg
Source

আগেই বলে রাখা ভালো এই ফোন সাওমির একটা বাজেট ডিভাইস ছিলো আর এটা দিয়ে সাওমি আবার কাজ করতাছে এটা ওদের সিগনেচার ডিভাইস বলা চলে।

DeviceInfo
ProcessorOcta-core (4x2.0 GHz Kryo 260 Gold + 4x1.8 GHz Kryo 260 Silver)
RAM4 GB
Storage64 GB
Display6.3 inches (~81.7% screen-to-body ratio)
camera48 MP (wide) + 8 MP (ultrawide) + 2 MP (dedicated macro camera) + 2 MP depth sensor lenses)(13 MP fornt camera)
BatteryNon-removable Li-Po 4000 mAh

Source

আমার মতামত -

নরমাল ব্যবহারের জন্য এই ফোন মোটামোটি অনেক ভালো একটা ফোন ব্যাটারি সারাদিন চলে যাবে বলা চলে। যারা একটু ফোন নিয়ে সারাদিন বসে থাকেন তারা ব্যাটারি ব্যাকআপ পাবেন ৮/১০ ঘন্টার মতো আর টানা গেম খেলে পাবেন ৪/৫ ঘন্টার মতো।

গামিং এর ক্ষেত্রে -

ভাই যখন ফোন কিনছিলাম তখন তেমন কোন লেগ দেয় নাই কিন্তু পাবজি যত আপডেট দিতাছে আমার ফোন দিন দিন কোমায় যাইতাছে মনে হয়। এক কথায় ইহা তেমন কোন গেমিং ডিভাইস না। তবে বাজেট হিসাবে ঠিকই আছে। হালকা পাতলা লেগ খেয়াল করবেন। বেশি হলে High পর্যন্ত Fream rate পাবেন। তবে ফ্রি ফায়ার,কল অব ডিউটি খেলতে পারেন ফোন টা হালকা গরম হবে তবে মোটামোটি ওকে।

ক্যামেরা -

আমি যখন ফোন কিনি তখন ৪৮ মেগা পিক্সেল ছিলো সবচেয়ে জনপ্রিয় ক্যামেরা। মোটামুটি ওই সময়ে এই ক্যামেরা অনেক ভালো ছিলো। ক্যামেরা একদম ফালায় দেওয়ার মতো না আবার আহামরি কিছু না। আমি ছবি তুলতে ভালোবাসি তখন এই কারনেই এই ফোন কিনা কিছু ছবি দিয়ে দিলাম।

PicsArt_03-15-10.44.06.jpg

Use macro lence

1619541321209.jpg

Use main camera

ফোন পুরোটাই কাচের মানে সামনে পিছনে কাচ হাত থেকে পইরা গেলেই শেষ। বাজে জিনিস হলো দিন দিন ফোনের যেই আগের ক্যাপাবিলিটি ছিলো ওইটা কমে যাইতেছে। শুনা যায় তারা এটা আবার লঞ্চ করবে xiaomi note 8 2021 নামে।

রেটিং -

  • গেমিং - ২/৫
  • ক্যামেরা - ৩.৫/৫
  • ব্যাটারি - ৪/৫
  • ডিসপ্লে - ৩/৫

এই রেটিং গুলো আমার মতে দেওয়া। আমার কাছে যা মনে হইছে তাই দিয়ে বোঝানোর ট্রাই করছি। প্রডাক্ট রিভিউ তে ফোনের রিভিউ ছাড়া আমি আর পাই নাই তাই দিয়ে দিলাম।

ধন্যবাদ।

ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

"আসসালামু আলাইকুম"

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56905.43
ETH 2398.24
USDT 1.00
SBD 2.26