The Diary Game 🎮🎮 A simple Day

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম আপনারা সকলে কেমন আছেন আশাকরি সকলে অনেক ভাল আছেন আল্লাহর অশেষ রহমতে আমি অনেক ভালো আছি আজকে আমি আমার সারাদিনের ঘটে যাওয়া কার্যকলাপগুলো আপনাদের সাথে শেয়ার করব বন্ধুরা দেরী না করে শুরু করা যাক তাহলে

IMG_20220124_132237_Riyan.jpg


সকালবেলা তেমন কিছু একটা করা হয় না বন্ধুরা সকালবেল ঘুম থেকে উঠলাম 8 টার দিকে ঘুম থেকে উঠে একটু বাইরে চলে গেলাম তারপরে আবার বাসায় চলে আসতাম বাসায় চলে আসার পেছনে বাঁশ করতে শুরু করলাম কাজ করতে করতে আবার বাসায় চলে এসে মুখ ধুয়ে ভালোভাবে ফ্রেশ হয়ে নিলাম। এর পরে আম্মু ডাক দিলে সকালের নাস্তাটা শেষ করে নিলাম সকালের নাস্তাটা শেষ করে একটু বাজারে দিকে রওনা হলাম বাজারে গিয়ে কিছুক্ষণ বসে আড্ডা দিলাম বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়েছিলাম মাঠে ক্রিকেট খেলা হচ্ছিল মাঠে ক্রিকেট খেলা দেখলাম প্রায় দুপুর হয়ে গেল তার পরে বাসায় চলে আসলাম বাসায় এসে গোসল করে আবার চলে গেলাম।


IMG_20220127_192124.jpg

দুপুরবেলায় মনকে শক্ত করো না গণধর্ষণ করে চলে গেলাম আমাদের প্রাইভেট সেন্টার এ কারণে আজকে অনেকদিন পরে আমরা সকল বন্ধু-বান্ধবের আবার একসঙ্গে হয়েছি একটা পিকনিকের আয়োজন করা হয়েছে সেখানে দুপুরের খাওয়া-দাওয়া করে নিলাম। তারপরে দুপুরের পরে চলে আমাদের স্কুল মাঠে সেখানে আজকে একটা প্রাইভেট সেন্টারের সাথে আমাদের এসএসসি ব্যাচ এর একটা ক্রিকেট ম্যাচ এর আয়োজন করা হয়েছে।ক্রিকেট খেলায় আমরা জয়লাভ করি।এবং এরপরে যে যার বাসায় চলে যাই।আর আজকের দুপুর এবং বিকেলটা কেটে গেলো বুঝতেই পারলাম না।


IMG_20220127_192050.jpg

সুন্দর সময় তেমন কিছু একটা করা হয় না বন্ধুরা ক্রিকেট খেলে বাসায় আসতে আসতে সন্ধ্যা হয়ে যায় এরপরে বাবা বলল আমার সঙ্গে বাজারে বাজার করে নিয়ে দিব তারপরে তুই সেটা নিয়ে বাসায় চলে আসবি বাবু বাজার করে নিয়ে দিল তারপর আমি বাসায় চলে আসলাম বাসায় এসে আমার কম্পিউটারটা চালু করে একটু ইউটিউবে ভিডিও গান দেখতে শুরু করলাম আরেকটু পরে আমি আমার ফোনটা নিয়ে মেসেঞ্জারে ফেসবুকে বন্ধুদের সঙ্গে একটু কথাবার্তা বললাম এরপরে আমি আমার রাতের খাওয়া-দাওয়া করে নিলাম তারপরে আমি আমার এই পোস্টটি লিখতে শুরু করলাম।


তো বন্ধুরা এই ছিল আমার আজকের মত সারাদিন নেট আমার ঘটিলো কার্যকলাপগুলো আশা করি আপনাদের সকলের ভাল লাগবে এবং সকলের সমর্থন আশা করছি সকলে ভাল থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

খুবই আনন্দময় দিন কাটিয়েছেন। বন্ধুদের সাথে খেলাধুলা করতে আসলেই ভালো লাগে। পড়ে অনেক ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59085.79
ETH 2543.81
USDT 1.00
SBD 2.36