The Diary Game : 29.08.2022

in Steem Bangladesh2 years ago

আসসালামুআলাইকুম, বন্ধুরা। আশা করি সবাই ভালো আছেন।

আজকের সকাল শুরু হয়েছিল একটু দেরিতে। কারণ সকালে ঘুম থেকে উঠতে দেরি হয়ে গিয়েছিল। ঘুম থেকে উঠার কিছুক্ষণ পর আবারও ঘুম ঘুম ভাব চলে এসেছিল, তাই আমি আবার কিছুক্ষণ ঘুমিয়ে নিলাম। আনুমানিক ২০-৩০ মিনিট পর ঘুম থেকে উঠলাম। আমি ওয়াশরুমে গিয়ে ফ্রেশ হলাম। বাগানে কিছু ঘাস ফুল ফুটেছিল।

20220829_110229.jpg

আমার বাগানে জন্মানো ঘাসফুলের ছবি Location

আমি ঘাস ফুলের ছবি তুললাম। আমি অনলাইনে আমার এক বন্ধুর সাথে ঘাসফুলের ছবি শেয়ার করলাম। আমি আমার স্টিমিট প্রোফাইলের নোটিফিকেশনগুলো দেখলাম। বেশ কিছুদিন থেকে পোস্ট করা হয়নি। তাই সিদ্ধান্ত নিয়েছিলাম আজ ডায়েরি লেখবো।

তার আগে আমি আমার সকালের নাস্তা করলাম। আজকে সকালের নাস্তায় ভাত এবং আলু-পটল ভাজি ছিল। নাস্তা করার পর আমি আমার রুমে গিয়ে বসে বিশ্রাম নিচ্ছিলাম। বিশ্রাম নেয়ার মুহূর্তে আমি স্মার্টফোনে কিছু সময় কাটিয়ে দেই। এভাবে দুপুর হয়ে যায়। আমি গোসল সেড়ে নেই। এরপর দুপুরের খাবার খেয়েছিলাম। আজকে আমার তেমন কোনো কাজ ছিল না তাই সারাদিন বাসায়ই ছিলাম।

বিকেলে আমি বাইরে হাটতে গিয়েছিলাম। বাইরে প্রায় ৩০ মিনিটের মত হাঁটলাম। আমি ক্লান্ত হয়ে গিয়েছিলাম। তবে আজকের আবহাওয়া তুলনামূলকভাবে ভালো ছিল। অন্যান্য দিনের মত কড়া রোদ ছিল না। তাই বিকেলে হাঁটতে তেমন সমস্যা হয় নি। অন্যথায় আমি হাঁটতে পারতাম না।

সন্ধ্যায় বাসায় এসে আমি প্রথমে ফ্রেশ হয়ে নিলাম। তারপর আমার রুমে গিয়ে শুয়ে পড়লাম। আমি কিছুক্ষণ ইউটিউবে ভিডিও দেখলাম। কালকে বাংলাদেশ আর আফগানিস্তানের মধ্যকার টি২০ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে। সে সম্পর্কিত একটি নিউজ দেখছিলাম। আমার চা পান করতে ইচ্ছে করছিল। বিকেলে বাসায় চা বানানো হয়েছিল, কিছু চা অবশিষ্ট ছিলো।

20220829_200136.jpg

সন্ধ্যাকালীন চা Location

আমি অবশিষ্ট চা পান করলাম। চা পান করার পর আমি আমার রুমের টেবিলে রাখা পাতাবাহারের ডাল পর্যবেক্ষণ করলাম। পাতাবাহেরর ডালটি আমি একটি পাত্রে রাখা পানির মধ্যে ডুবিয়ে রেখেছিলাম এবং ডালটি অনেক দিন ধরেই সতেজ আছে, হয়তো শিকড় জন্মেছে ডালে।

20220829_200725.jpg

একটি পাত্রে রাখা পাতাবাহার গাছের ডাল Location

ভালোই লাগে ডালটি সতেজ থাকলে। রাতে আমি একটু ক্লান্ত বোধ করছিলাম। আমি শুয়ে বিশ্রাম নিচ্ছিলাম আর আজকের দিনলিপি শেয়ার করার জন্য ডায়েরি পোস্ট লেখছিলাম। এই ছিল আমার আজকের দিনলিপি।

Sort:  
 2 years ago 

You have presented a beautiful diary. But try to provide caption and location under the images. Thank you.


Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
#burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

আমিও সন্ধ্যা চা খেতে পছন্দ করি। ভালো একটি দিন কেটেছে আপনার।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 67783.91
ETH 3783.98
USDT 1.00
SBD 3.48