The Diary Game : 05.09.2022 #burnsteem25

in Steem Bangladesh2 years ago

আসসালামুআলাইকুম, বন্ধুরা। আশা করি সবাই ভালো আছেন।

একজন বড় ভাইয়ের কলে আমার ঘুম কিছুটা হালকা হয়ে গিয়েছিল। তারপরও সকালে ঘুম থেকে একটু দেরি করে উঠেছিলাম। আজকে শরীরটা একটু খারাপ লাগছিল। আমি ফ্রেশ হয়ে নিলাম। ফ্রেশ হওয়ার পর আমি দ্রুততার সহিত নাস্তা সেড়ে নিলাম। নাস্তা করার পর আমি একটু বিশ্রাম নিলাম।

আমার পরিচিত একজন বড় ভাই আবার আমাকে কল দিয়েছিলেন, তিনি আমার সাথে দেখা করতে চাচ্ছিলেন। বড় ভাই বাজারে ছিলেন, আমি বড় ভাইকে আশ্বস্ত করলাম যে, আমি কিছুক্ষণ পর বাজারে তার সাথে দেখা করবো। যেই কথা সেই কাজ, আমি বাজারে গিয়েছিলাম বড় ভাইয়ের সাথে দেখা করতে। অনেক দিন পর তার সাথে দেখা হয়ে বেশ ভালো লাগল।

বড় ভাইয়ের সাথে স্টেশনে বসে কিছুক্ষণ গল্প করলাম। তিনি আমাকে কোল্ড ড্রিংক্স কিনে দিয়েছিলেন। কোল্ড ড্রিংকস পান করে স্বস্তিকর অনুভূতি পেয়েছিলাম, কারণ সকালের আবহাওয়া একটু গরম ছিল। ভাইয়ের সাথে বিভিন্ন বিষয়ে গল্প করার পর আমি তার কাছ থেকে বিদায় নিলাম এবং বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেশ হয়ে কিছুক্ষন বিশ্রাম নিলাম। ততক্ষণে দুপুর হয়ে গিয়েছিল। আমি ভালোভাবে গোসল দিলাম। তারপর দুপুরের খাবার খেলাম। দুপুরের খাওয়া শেষে কিছুক্ষণ বিশ্রাম নিয়েছিলাম।

20220905_182031.jpg

একজন ব্যক্তি মাথায় ছাতা দিয়ে হাঁটছিলেন Location

20220905_182338.jpg

বিকেলে বাজারে যাওয়ার সময় উপরের ছবি দুটো তুলেছিলাম। তখনও হালকা বৃষ্টি হচ্ছিল Location

বিকেলে আকাশ মেঘলা ছিল। হঠাৎ করেই বৃষ্টি নামল। বেশ কিছুক্ষণ বৃষ্টি হয়েছিল। গুড়ি গুড়ি বৃষ্টি থাকা অবস্থায় আমি বাইরে গেলাম। আমি বাজারের দিকে যাচ্ছিলাম। বাজারে যেতে যেতে বৃষ্টি থেমে গিয়েছিল। আমি বাজারে গিয়ে এক প্যাকেট কেক কিনলাম। কেক খুবই সুস্বাদু ছিল। এই এক প্যাকেট কেকের দাম ছিল ৪৫ টাকা। যাই হোক আমি কেক খেলাম, ভালো লাগলো কেক খেয়ে। এরপর বাসার দিকে হাঁটতে শুরু করলাম।

20220905_184212.jpg

সন্ধ্যার সময় কেক খেয়েছিলাম Location

কিছুক্ষণ পর বাসায় পৌঁছে গেলাম। বাসায় এসে আমি ফ্রেশ হয়েছিলাম। আমার ফ্যান্টাসি মুভি দেখতে ইচ্ছে করছিলো। আমি ইউটিউবে বেশ কিছু ফ্যান্টাসি মুভির ট্রেইলার দেখলাম। আমার একটি মুভির ট্রেইলার দেখে খুব ভালো লেগেছিলো। আমি মুভিটি ডাউনলোড করলাম। কিন্তু মুভিটি দেখা সম্ভব হয়নি। কারণ রাতের খাবার খাওয়ার পর আমার মুভি দেখার আগ্রহ হারিয়ে গিয়েছিল।

আমি কিছুক্ষণ ইউটিউবে খেলার নিউজগুলো দেখলাম। বাংলাদেশ এশিয়া কাপে হারার কারণে দলে কিছু পরিবর্তন আসতে পারে এই নিউজ আর উইকেটকিপার ব্যাটসম্যান মুশিফিকের অবসরের নিউজগুলো বারবার চোখের সামনে আসছিলো। আমি নিউজগুলো দেখলাম ইউটিউবে। বেশি রাত হয়ে যাচ্ছিল, আমার খুব ঘুম পাচ্ছিল। আমি ঘুমিয়ে গিয়েছিলাম। এভাবে আরেকটি দিনের সমাপ্তি ঘটল। এই ছিল আমার আজকের দিনলিপি।

Sort:  
 2 years ago (edited)

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58635.35
ETH 3152.96
USDT 1.00
SBD 2.44