# This is a very important event in my life | 5% beneficiaries @bd-charity ||by @khan55 (06/08/2021)

in Steem Bangladesh3 years ago (edited)

হ্যালো,

আসসালামুয়ালাইকুম। বন্ধুরা সবাই কেমন আছেন? আমিও ভালো আছি.
আজ আমি স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত আমার জীবনের একটি ছোট গল্প নিয়ে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতেছি।

চলুন শুরু করি.:

images (3).jpeg

source

প্রত্যেকের জীবন সুখ, দু খ, হাসি এবং কান্নায় পূর্ণ। আমার জীবনে এমন একটি ঘটনা ঘটেছে ,যা পরলে রোমাঞ্চকর মনে হবে, কিন্তু এটি আমার জীবনে বিরাট ট্র্যাজেডি এবং বেদনার গল্প।মানুষের জীবন কতোভাবে মোর নেয়।আমার জীবন ও তেমনি ক্ষনে ক্ষনে মোর নিতে নিতে আজ এ পর্যন্ত এসে পৌছিয়াছে।

মূল গল্প:

2016 সালে আমার মাস্টার্স শেষ হয়েছে। সেই সময় আমি আমার দেশের বাড়িতে ছিলাম। কারণ আমি আমার বাড়ির কলেজ থেকে অনার্স শেষ করেছি। এর পর আমার বাবা পার্বতীপুরে চাকরি করে সেই সুবাদে পার্বতীপুরে চলে আসি। আমি এ সময় বেশি ভাগ সময় বাসায় থাকতাম।
আর হাত খরচের জন্য ছোট ছোট টিউশনি পড়াতাম।
ঘটনাটি ঘটেছে এরি মধ্যে । হঠাৎ একদিন আমার ফোনে একটা মেসেজ এলো। আমি বললাম কে? তারপর বলল সে আমাকে চেনে না। আমি বলেছি না.
তখন নামটি বললো ।তখনি আমি বুজতে পারছি যে আমাদের পাশের বাসার মেয়ে ।তা আমি বললাম ম্যাসেজ দিলে যে ,সে বললো কথা বলার জন্য ।এরপর সে বললো কথা বলা যাবে না ,আমি বললাম যাবে ।সেই থেকে আস্তে আস্তে করে কথা বলতে বলতে এমন একটা সময় আসে যে কথা না বললে ভালো লাগতো না ।তা আমি মেয়েটাকে বলি এভাবে কথা বললে মা বাপ গালাবেনা ।সে বলে দেখবে না ।

এভাবে কথা বলতে বলতে একদিন মেয়েটি আই লাভ ইউ বলে ফেলে ।তখন আমি শুনে আত্মহারা ।কিবলবো ভাষাই খুজে পাচ্ছিলাম না ।কিন্তু এদিকে সম্পর্ক পুরা শুরু হয়ে যায় আমাদের মধ্যে কেউ জানেনা তখন পর্যন্তও ।এভাবেই কথা বলা এর পর মেয়েটি বের হলে দেখা দুজনে দুজনের জন্য পাগল হয়ে যাই ।কেঊ কাউকে ছাড়া বাচবোনা এমন ডিসিশন নেই ।কিন্তু সমস্য যে সামনে আমাদের জন্য অপেক্ষা করতেছে বুজতে পারিনি ।আমি ছিলাম বেকার এরপর বয়সে মেয়ের থেকে 12 বছরের বড় ।সমস্যা এটাই বাধা হয়ে দারালো আস্তে আস্তে করে ।বয়স কোনো মাইনে রাখতো না যদি সরকারি চাকরি থাকতো আমার

আমাদের সম্পর্ক এভাবেই চার বছর পার হয়ে গেলো ।আমি মাঝে মাঝে সম্পর্ক বাদ দিতে চাইতাম ।কিন্তু মেয়ে কেদে কেদে অবস্থা খারাপ করতো ।আত্মহ্যা করবে বলে আমাকে না পাইলে ।

আমাদের সম্পর্কটা জানাজানি হতে থাকে ।আস্তে আস্তে মেয়ের মা মেয়েকে ঘর হতে বের হতে দেয় না ।এক পর্যায়ে আমার পরিবারের পক্ষ থেকে আমার মাকে পাঠাই দেই মেয়ের বাপ মার কাছে বিয়ের প্রস্তাব নিয়ে ।

কিন্তু তারা বেকার বলে এই প্রস্তাবে রাজি হয়নি। উল্টো মেয়েটির বাবা -মা বিভিন্নভাবে বুঝিয়ে সম্পর্ক ভাঙতে চেয়েছিলেন। কিন্তু মেয়েটি আমাকে কোনোভাবেই ভুলতে চায়নি।

মেয়েটিকে এভাবে বাইরে যেতে দেবেন না। কিন্তু আমরা ফোনে কথা বলছিলাম। মেয়েটির বাবা -মা প্রথমে বুঝতে পারেনি। কিন্তু পরে তারা বোঝার পর ফোনটি ভেঙে দেয়। মেয়েটি বলেযে ভুলে যাবেন না আমাকে এ জীবন চলে গেলেও।

এভাবেই এখন ও পর্যন্ত জুলন্ত অবস্থায় আছে আমাদের সম্পর্ক।মেয়েকে আটকে রেখে মনে করে ভুলে যাবে ।কিন্তু আমরা চুপে চুপে কথা বলি গোপনে চিঠির মাধ্যমে ।কারন ফোন তো নেই ।তাই আদিকালের পদ্ধতি প্রয়োগ করে কথা বলি।আমাদের সাথে মেয়ে পক্ষের সাথে পুরা কথা বলা বন্ধ ,একিযায়গাতে থেকেও কেউ কারোও সাথে দেখা হলে কথা বলে না ।আর তারা অহংকার ও করে তিন জন ঘরের চাকরি করে তাই ।এখন আমার আর সেই মেয়ের দু:খে কষ্টে জীবন চলতেছে ।এখন পর্যন্ত কোনো সমাধানে আসতে পারিনি ।কি যে হবে পাবোকিনা তাকে ? আল্লহ ভালো যানে ।এখন ও বর্তমানে জুলে আছে সম্পর্কটা আমাদের ।কোন কুল পাইনা খুজে কি করবো ।করোনায় লকডাউনে না পারতেছি চাকরি খুজতে না পাচ্ছি কিছু করতে ।

এটাই ছিল আমার জীবনে এখন পর্যন্ত ঘটে যাওয়া ঘটনা। এখন শেষ পরিণতি কি হবে জানি না। তবে আমি আশা করি আমাদের মিল হবে ।

আল্লহর কাছে করুন মিনতি ,মেয়ের মা বাপ ভাই রাজি হয়ে যায় আমাদের বিয়ে দিয়ে দেয় ।সবার কাছে দোয়া চাই।

ধন্যবাদ ,
@abuahmad

Sort:  
 3 years ago 

@khan55 your story is hard to understand as there are a lot of misused words. You can write your story in Bangla.

আপনি সম্ভবত গুগল ট্রান্সেট ব্যবহার করে পোস্টটি করেছেন। এতে আপনার গল্পটি বুঝতে বেশ কষ্ট হচ্ছে। আপনি চাইলে আপনার গল্প বাংলায় লিখতে পারেন, এতে পোস্টটি আরো সুন্দর হবে।

 3 years ago 

Ok

Wow this is encouraging, thanks, @khan55

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 59198.54
ETH 3287.69
USDT 1.00
SBD 2.43