| 🌼🌺🌺The Dairy Game session:-01 // Simple Day / 31-12-2021 / 30%-for hive-138339

in Steem Bangladesh2 years ago

আসসালামু আলাইকুম,

সবাই কেমন আছেন। আশা করছি সবাই ভালো আছেন, আমিও আল্লাহ্‌র রহমতে ভালো আছি।আমার ইউজার আইডি হল @july08,
আজ আমি আপনার সাথে আমার আজকের দিনের ডায়েরি শেয়ার করছি।আশা করি এটা আপনাদের পছন্দ হবে।


আজেক ডাইরি



received_816574149189486.jpeg

সকালের চা খাওয়া

https://w3w.co/rummage.owes.marmalade


গত পরশু আমার পরীক্ষা শেষ হওয়ার কারণে দুই দিন অনেক ভালো ঘুম হয়। অনেক শান্তির ঘুম দেই যার কারণে আমার সকালে উঠতে একটু দেরি হয়ে যায়। আজকে ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে ফ্রেশ হই আজকের ফযরের নামাজটা পড়তে পারেনি। তাই ঘুম থেকে উঠে কাজা নামাজ পড়ি এরপর মা সকালে নাস্তা বানায়ে আমাকে খেতে ডাকেন। নাস্তা করে একটু চা খাই তারপরে বাসার কাজে আম্মুর সাথে সাহায্য করতে লেগে পড়ি।


received_220301403623613.jpeg

দুপুরের খাবারের জন্য ভাত রান্না করি।

https://w3w.co/ethic.poses.branch


এবার দুপুরের খাবারের জন্য ভাতের চাল ধুয়ে নিয়ে এসে পেশার কুকারে চড়িয়ে দিই। তো আজকে কারেন্ট ছিলনা তাই গ্যাসের চুলাতেই পেশার কুকারে ভাত রান্না করতে হয়েছিল। গ্যাসের চুলায় ভাত রান্না করতে একটু সময় কম লাগে। এরপর ভাত রান্না করে ফেলি তারপরে আমি চলে যাই গোসল করতে ওয়াশরুমে। পরে গোসল করে এসে ওজু করে যোহরের নামাজ আদায় করি। নামাজ আদায় করে আম্মু ও বাকি সবাই নামাজ পড়ার পরে একসাথে খেতে বসি। খাওয়া শেষ করে একটু বিশ্রাম করি।


IMG_20220101_153651.jpg

পাশের বাসার আন্টির সবজি কাটা।

https://w3w.co/strange.germinate.universally


অনেকটা সময় বিশ্রাম করার পরে এরপর বিছানা থেকে উঠে ওয়াশরুমে যাই হাত মুখ ধুয়ে ওজু করে রুমে এসে আসরের নামাজ আদায় করি। নামাজ পড়ার পরে আমি একটু বাইরের দিকে যাই। বাইরে গিয়ে দেখি আমাদের পাশের বাসার এক আন্টি তার বাসার সামনে বসে রাতের খাবারের জন্য কিছু সবজি কাটছিল। এরপর আমি কিছুক্ষণ সেখানে দাঁড়িয়ে থেকে পড়ে আমাদের বাসার পাশ দিয়ে চলে যায় একটি রাস্তায় সেদিকে যাই কিছুক্ষণ হাঁটার জন্য। এরপর হাঁটতে হাঁটতে সন্ধ্যা হয়ে আসলে পর বাসায় চলে আসি।


IMG_20220101_161648.jpg

রাতের বেলা বসে বসে গোপাল ভাঁড় দেখা।

https://w3w.co/admit.item.hothouse


এরপর বাসায় এসে কিছুক্ষণ বসে থাকি, পরে মাগরিবের আযান দিলে ওয়াশরুমে গিয়ে ওযু করে এসে মাগরিবের নামাজ আদায় করি। মাগরিবের নামাজ শেষ করে এবার বসে বসে মোবাইলে কিছুক্ষণ গোপাল ভাঁড় কার্টুন দেখি। পরে মা ৯ঃ০০ টার দিকে রাতের খাবার খেতে ডাকেন। এরপর টেবিলে গিয়ে রাতের খাবার খাই তার পরে বিছানায় চলে যাই। যেহেতু শীতের রাত অনেক ঠান্ডা তাই তাড়াতাড়ি ঘুমাতে চলে আসি।


এই ছিল আমার আজকের ডাইরি আশা করি আপনাদের ভালো লাগবে ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই।

Sort:  
 2 years ago 

খুবই সুন্দর ডায়েরি লিখেছেন। পরীক্ষা কেমন দিয়েছেন? মাকে বাসার কাজে সাহায্য করা খুবই ভালো কাজ। ধন্যবাদ

 2 years ago 

জি পরীক্ষা আল্লাহর রহমতে ভালো হয়েছে।


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @boss75

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

আমিও গোপাল ভাড় দেখি।অনেক ভালো লাগে দেখতে তাই না??

 2 years ago 

জি আমার কাছেও ভালো লাগে।

 2 years ago 

সবজিগুলো বেশ সুন্দর কেটেছেন উনি। গোপাল ভাড় খুবই ভালো লাগে।

 2 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন। আর আমার ও গোপাল ভাড়ঁ প্রিয় সবসময় দেখি।

 2 years ago 

সুন্দর একটি দিন অতিবাহিত করেছেন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64294.34
ETH 3494.87
USDT 1.00
SBD 2.54