Steem Bangladesh Contest : music||28-03-2022||30% for hive-138339

in Steem Bangladesh2 years ago

সুপ্রিয় ভাই ও বোনেরা,আসসালামু আলাইকুম, আপনারা কেমন আছেন সবাই? মহান আল্লাহর তায়ালার অশেষ মেহেরবানিতে আপনারা সবাই ভালোই আছেন। আমিও আল্লাহর রহমতে আছি। আজ আমি স্টিম-বাংলাদেশ কমিউনিটির প্রতিযোগিতা আয়োজনে গান নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। আশা করে সবার ভালো লাগবে ইনশাআল্লাহ।


IMG-20220326-WA0004.jpg


গানের ভিডিও লিংকঃ


গানের নাম ও লিরিক্স ঃ

(আমার মতো এতো সুখী নয়তো কারো জীবন )

আমার মত এত সুখী নয়তো কারো জীবন
কি আদর স্নেহ ভালবাসায় ঝরালো মায়ার বাঁধন।

জানি এই বাঁধন চিড়ে গেলে কভু

আসবে আমার মরণ।

আমার মত এত সুখী নয়তো কারো জীবন

নয়তো কারো জীবন।

বুকে ধরে যত ফুল ফোটালাম

সেই ফুলের কাটা ছাড়া কি পেলাম

ভাগ্যের পরিহাস এরই নাম।

বুকে ধরে যত ফুল ফোটালাম

সেই ফুলের কাটা ছাড়া কি পেলাম

ভাগ্যের পরিহাস এরই নাম।

কেন নিয়তির কাছে বারে বারে

হেরে যায় মানুষ এমন,

আমার মত এত সুখী নয়তো কারো জীবন

নয়তো কারো জীবন।

চারিদিকে নিরাশার বালুচর

কি আশায় বেঁধেছি এই খেলাঘর

স্বপ্ন ভেঙে দিতে এলো ঝড়।

চারিদিকে নিরাশার বালুচর

কি আশায় বেঁধেছি এই খেলাঘর

স্বপ্ন ভেঙে দিতে এলো ঝড়

কেন মমতার টানে কেঁদে মরে

বেদনার কথা একন।

আমার মত এত সুখী নয়তো কারো জীবন

কি আদর স্নেহ ভালবাসায় ঝরালো মায়ার বাঁধন

ঝরালো মায়ার বাঁধন,

ঝরালো মায়ার বাঁধন।


Singer:Khalid Hasan Millu
Movie:--বাবা কেন চাকর


আমি দুই বন্ধুকে আমন্ত্রণ জানাচ্ছি @mercy37@aleisbertblanco.


স্টিম-বাংলাদেশ কমিউনিটির সকল এডমিন, মডারেটর ও সকল ভাই-বোনদের জানাই অসংখ্য অসংখ্য ধন্যবাদ।


ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

সুন্দর ছিল আপনার গান টি।

 2 years ago 

একই কভার ফটো দ্বিতীয়বার দেয়া যাবে নাহ। মিউজিক প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ধন্যবাদ।

Saludos desde Venezuela.
Gracias por la mención.

Éxitos.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56652.41
ETH 2407.11
USDT 1.00
SBD 2.33