My introduction Post On Steemit Platform.

in Steem Bangladesh4 years ago

আমার নাম জেরিন তাসনিম। আমি একজন শিক্ষার্থী। আমার বয়স ১৬ বছর। আমি এই বছর এস.এস.সি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ৫ পেয়ে পাস করেছি। আমার পরিবারের সদস্য সংখ্যা পাঁচ জন। আমার বাবার নাম আবদুল করিম।তিনি একজন শিক্ষক। আমার মায়ের নাম মোছা: শিউলি খাতুন। তিনি একজন গৃহিণী। আমার একটি ছোট ভাই আছে। তার নাম জুবায়ের। সে পঞ্চম শ্রেণীতে পরে। আমার পরিবারে একজন প্রবীণ সদস্য আছে।তিনি হচ্ছে আমার দাদী।

IMG_20200809_163714.jpg

আমার প্রিয় শখ ছবি আঁকা। এছাড়া আমার বাগান করতে ভালো লাগে। আমি আমার বাড়ির আশেপাশে কিছু ফুলের গাছ লাগিয়েছি। আমার আরেকটা শখ সাঁতার কাটা। এছাড়া আমার রান্না করতে ভালো লাগে। ছবি আঁকতে আমার সবচেয়ে বেশি ভালো লাগে। তাই আমি আমার অবসর সময়ে ছবি আঁকি। আমার বই পড়তে ভালো লাগে। বিশেষ করে গল্পের বই।এছাড়া অন্য বইও পড়ে থাকি।

IMG_20200809_164843.jpg

IMG_20200809_164850.jpg

IMG_20200809_161537.jpg

আমি ভবিষ্যতে কলেজের একজন প্রফেসর হতে চাই। তাই আমি খুব ভালোভাবে লেখাপড়া করার চেষ্টা করছি। শিক্ষার্থীদের পড়াতে আমার খুব ভালোলাগে। তাছাড়া কলেজের প্রফেসরকে সবাই সম্মান করে থাকে। এছাড়া জ্ঞান দান করা একটি মহৎ কাজ। তাই আমি কলেজের প্রফেসর হতে চাই।

Thanks @rex-sumon Brother for invite me. @rex-sumon is my own brother.

Sort:  

Welcome to steemit platform. Hope you will get success my sister.
And your art is really awesome. Next day, i will teach you, how to join The diary Game.

আশা করি আল্লাহ তোমার মনের সব স্বপ্ন পূরণ করুক🙂

Thank you

 4 years ago 

Hi @jerin-tasnim, Welcome to steemit. Please add you verified photo. Holding a piece of paper like this. Its pretty much simple and just easy as like as this photo

Source

She is hijabi girl.. I think you know about muslim girl

আমি মনে করি আপনার পরিবার সুখী পরিবার। আমি মনে করি আপনার ভাল ফলাফল এর পিছনে আপনার বাবার অবদান অনেক। আপনার বাবা আকজন শিক্ষক। আপনি সুন্দর ছবি আঁকতে পারেন। আমি ও এক সময় অনেক ছবি আঁকতাম। ছবি আকা আমার সখ ছিল। কিন্তু আকন আর সময় হয়ে উঠে না।
আপনার ভবিষ্যতে পরিকল্পনা অনেক সুন্দর। আর আপনি ঠিক বলেছেন জ্ঞান দান করা একটি মহৎ কাজ।
দোওয়া করি আপনার ভবিষ্যতে পরিকল্পনা গুল বাস্তবায়িত হোক। ধন্যবাদ

 4 years ago 

Hi @jerin-tasnim !
Congratulation for your result in SSC.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.028
BTC 63177.41
ETH 2439.37
USDT 1.00
SBD 2.58