The Diary Game : || 15/09/2021 - Great Day || 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago (edited)

CYMERA_20210915_150249.jpg

আসসালামু আলাইকুম

আমি @jahidshikder
আমার প্রান প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন?
আশা করি আল্লাহর রহমতে সবাই ভালোই আছেন
এবং আল্লাহর অশেষ রহমতে আমিও খুব ভালো আছি আলহামদুলিল্লাহ।

আজকে চতুর্থ বারের মত আমি "আমার ডায়েরি "নিয়ে পোস্ট করছি।আশা করি আমার পোস্ট টি আপনাদের সবার ভালো লাগবে।ভালো লাগলে অবশ্যই মন্তব্য করে জানাবেন।তাহলে শুরু করা যাক,

সকালবেলা

করোনা আক্রমণ এর হার কমানোর জন্য সরকার কর্তৃক সপ্তাহে ৩ দিন বাসায় অনলাইন ক্লাস এবং সপ্তাহে ৩দিন শিক্ষা-প্রতিষ্ঠান এ গিয়ে ক্লাস করতে বলা হয়েছে।তাই শুরুতে ই আজ সকালে ঘুম থেকে উঠে ইন্সটিটিউট এ যাওয়ার জন্য বাসে উঠে পড়া।

IMG_20210915_071124.jpg

এবং ছবিটি বাসের মধ্যই তোলা।

বাসের যাত্রা সমাপ্তি দিয়ে যখন আমার শিক্ষা প্রতিষ্ঠান এর কাছাকাছি চলে গেলাম।তখন ঘড়িতে যেই সময় দেখতে পেলাম তা দেখে আমি অনেক খুশিই হলাম কারন এখনো ক্লাস শুরু হতে অনেকটা সময় বাকী।তাই দোকানে গেলাম সকালের নাস্তা করার উদ্দেশ্য

IMG_20210915_073830.jpg

ছবিটিতে দেখা যাচ্ছে " ঢাকা পলিটেকনিক্যাল ক্যান্টিন" নামে একটি খাবার হোটেল এর দোকান।এই দোকানে গিয়েই আমি আমার নাস্তা খাওয়ার খাবার অর্ডার করলাম।
এবং কিছু সময়ের মধ্য খাবারটি আমার টেবিলের সামনে চলে আসলো।

IMG_20210915_074130.jpg

এই ছবিটিতে যেই খাবারটি দেখা যাচ্ছে এটিই হচ্ছে আমার সকালের নাস্তা।

নাস্তা কমপ্লিট করার পর আমি আমার ক্লাস রুমে গেলাম ক্লাস করতে এবং ক্লাস সম্পন্ন করতে করতে বাসায় চলে এলাম।

দুপুরবেলা

আজ ক্লাস শেষ করে বাসায় এসে খুব ক্লান্ত ছিলাম।তাই বাসায় এসে গোসল করে নিজেকে ফ্রেশ করে নিলাম।এবং দুপুরের খাবার সম্পন্ন করলাম।দুপুরের খাবার খেয়ে বিছানায় শুয়ে শুয়ে পছন্দের একটি নাটক দেখলাম।জদিও নাটক কি এর আগে আমি অনেকবার দেখেছি।তবুও নাটক টি আমার বেশী ভালো লাগার কারনে আজ আবার ও দেখলাম।প্রতি বছর ক্লোজ-আপ নিবেদিত "ক্লোজ-আপ কাছে আসার গল্প" নিয়ে ৩ টি নাটক নির্মান হয়।এই বছর ও হয়েছে তেমনি।আর এই বছরের হওয়া ৩ টি নাটক ই আমার খুব পছন্দের কিন্তু এই নাটক টি যেনো একটু বেশী ই পছন্দের।

images (4).jpeg

নাটক টির নাম"অথবা প্রেমের গল্প"

বিকেলবেলা

বিকেল বেলা ঘর থেকে বের হবো কিন্তু ছবি তুলবো না এমনটা কি আর সম্ভব।প্রতিদিনের আজকেও কিছু ছবি তুলেছি মনের মত করে।একমাত্র ছবি র মাধ্যমেই আমরা আমাদের অতীর এর স্মৃতি গুলোকে আটকে ধরতে পারি।তাই ছবি তোলা আমার প্রিয় কাজের মধ্য একটি।

IMG_20210915_131117.jpg

ফুল ভালো লাগে না এমন কাউকে খুজে পাওয়া অনেক কঠিন।ফুল এমন একটি জিনিস যার খারাপ লাগার কিছু নেই ও।কিন্তু কারো হইত ফুলের রানী "গোলাপ " কে ভালো লাগে, কারো হইতো পদ্ম বিলের মাঝে পদ্ম ফুল কে ভালো লাগে,আর কারো হইত ভালো লাগে রজনীগন্ধা।

সন্ধ্যাবেলা

বিকেলবেলা আর সন্ধ্যাবেলার মাঝে যেটুকু সময় থাকে তা যেন মুহুর্তের মাঝেই শেষ হয়ে যায়।তাই এ সময় দুটি আলাদা করা জেনো অনেক কঠিন ব্যাপার।

IMG_20210913_140502.jpg

সন্ধ্যাবেলা হওয়ার কিছু সময় আগে ছবিটিতে থাকা মুড়ির দোকান টি থেকে মুড়ি খেতে আসি।

IMG_20210913_140902.jpg

খুব মজা করে মুড়িটি খাওয়া সম্পন্ন করি।

রাতেরবেলা

আমি কখনো ইলেক্ট্রিক কাজ করে দেখে নি।কারন ইলেক্ট্রিক কোনো কিছু দেখলেই কেমন জানি আমার ভয় ভয় লাগে।কারন একটু উলটা পালটা কোনো সংযোগ হয়ে গেলে কপালে অনেক দুঃখ আছে।তাই কখনো ই ইলেক্ট্রিক কাজ করা হয়ে উঠে নি।কিন্তু এখন হঠাৎ মনে হলো কিছু বেসিক ইলেক্ট্রিক কাজ শিখে রাখা ভালো। তাই রাতের বেলা কিছু ইলেক্ট্রিক কাজ শেখার জন্য চেষ্টা করা এই আর কি।
IMG_20210912_150117.jpg

কিছু সময় ইউটিউব দেখে দেখে আমি একটি মাল্টিপ্লাগ ঠিক করতে সফল হয়।যা আমাকে খুব আনন্দিত করে।

সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার এই পোস্টটি পড়ে দেখার জন্য এবং যদি কোনো ভুল ভ্রান্তি এই পোস্ট টিতে থেকে থাকে তাহলে অবশ্যই আমাকে কমেন্ট এর মাধ্যমে জানানোর অনুরোধ করছি

আসসালামু আলাইকুম

Sort:  
 3 years ago 

khub valo ekti din chilo...

ধন্যবাদ বন্ধু আমার ডায়েরী টি পড়ার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.030
BTC 56355.98
ETH 2973.83
USDT 1.00
SBD 2.14