The Diary Game : || 13/09/2021 - Great Day || 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

CYMERA_20210913_171309.jpg

আসসালামু আলাইকুম
আমি @jahidshikder
আমার প্রান প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন?
আশা করি আল্লাহর রহমতে সবাই ভালোই আছেন
এবং আল্লাহর অশেষ রহমতে আমিও খুব ভালো আছি আলহামদুলিল্লাহ।

আজকে তৃতীয় বারের মত আমি "আমার ডায়েরি "নিয়ে পোস্ট করছি।আশা করি আমার পোস্ট টি আপনাদের সবার ভালো লাগবে।ভালো লাগলে অবশ্যই মন্তব্য করে জানাবেন।তাহলে শুরু করা যাক,

সকালবেলা

IMG_20210912_111456.jpg

বাংলাদেশের মানুষ মাত্রই ভোজন রসিক মানুষ।আমিও তার ব্যতিক্রম নই।খাবারের মধ্য মাছে-ভাতে বাঙালি নামে পরিচিত হলেও মিষ্টান্ন খাবার দিক দিয়েও বাংলাদেশের মানুষ অনেক এগিয়ে।তাও জদি হয় আবার দেশী গরুর দুধের সেমাই।তাহলে তো কোনো কিছু বলার অপেক্ষা ই রাখে না।আমার সকাল শুরু হলো এক বাটি সেমাই দিয়ে।পরবর্তীতে সময় হলে সকালের নাস্তা খেয়েছিলাম।

দুপুরবেলা

IMG_20210912_153752.jpg

ঢাকা শহরের বাজার থেকে কেনা ভেজাল মাছ-মাংস, শাক-সবজি খেয়ে যখন ক্লান্ত, তখনই খাবারের একটু স্বাদের ভিন্নতা আনার জন্য আমার "মা" গিয়ে গাছ থেকে একটি পেপে ছিড়ে নিয়ে আয়।আজ দুপুরে তাহলে পেপে ভর্তা দিয়ে ভাত খাওয়া যাবে।আমিও সাথে সাথে দৌড়ে গিয়ে গাছের কাছে গিয়ে কিছু পেপে দেখলাম।পেপে গাছগুলো যেমন ছোট তেমনি গাছের পেপেও তুলনা মূলক ভাবে ছোট।কিন্তু পেপে ছোট হলেও পেপে গুলো খাওয়ার জন্য যথেষ্ট। তাই একটি পেপে ছিড়ে নিয়ে গেলাম এবং দুপুরে পেপের ভর্তা দিয়ে অতি মজা করে ভাত খেলাম। সাথে অবশ্যই আরো তরকারি দিয়েও খেয়েছিলাম।

বিকেলবেলা ও সন্ধ্যাবেলা

images (2).jpeg

Source

জদিও এই ছবিটি এর আগেও দেখেছিলাম তবুও আজকে আবার দেখার ইচ্ছা হওয়ার কারনে পুনরায় দেখলাম। একশন ছবি হওয়ার কারনে ছবিটি আমার খুব ভালো লেগেছিল।তাই আজ আবার দেখলাম।

বিকেল বেলা কিছুটা ক্লান্তি কাটাতে বাসা থেকে বের হওয়া। কিছুটা মুক্ত বাতাস গ্রহনের সাথে কিছু ছবি তোলা আর হালকা খাবার খেয়ে সন্ধ্যার আগে বাসায় ফিরে আসা।

IMG_20210912_154145.jpg

শরত কালের সময়, ঘর থেকে বের হয়ে যদি কাশফুলের ছবি না তুলি তাহলে কি আর হয়।এর জন্য বাতাসে উড়ন্ত অবিস্থায় কাশফুলের ছবি তোলা আর কি

রাতেরবেলা

রাতে জখন বেশী জেগে থাকা হয়ে থাকে তখন স্বাভাবিক ভাবেই একটু খাবার খাওয়ার প্রয়োজন হয়।তাই হালকা খাবার কেনার জন্য রাতের বেলা একটি সুপার-শপ "মেহেদী মার্ট" এ গিয়েছিলাম।

IMG_20210912_185612.jpg

তখন ভিতরে প্রবেশ করে লোকাল স্ন্যাক খাবারের কথা জিজ্ঞেস করলেই তারা দেখিয়ে দেয় জায়গাটি।এবং এইখানে এসে দেখলাম "লেক্সাস " buy 2 get 1 অফার টি চলতেছে।তাই অফারটি আমি গ্রহন করলাম।এবং প্রোডাক্ট টি নিয়ে কাউন্টার এর দিকে রওনা হলাম।

IMG_20210912_185941.jpg

কাউন্টারের এসে বিল পরীশোধ করলাম।

IMG_20210912_190104.jpg

বিল পরিশোধ করার পর যথারীতি বাসার দিক রওনা হলাম।

IMG_20210912_190210.jpg

ধন্যবাদ সবাইকে "আমার ডায়েরী " পোস্ট টি পড়ে দেখার জন্য।যদি কোনো ভুল ভ্রান্তি চোখে পড়ে তাহলে অবশ্যই আমাকে কমেন্ট এর মাধ্যমে জানাবেন।

আসসালামু আলাইকুম।

Sort:  

@Steem-bangladesh

Many thanks to the "Steam Bangladesh" community for supporting me all the time. I have a question, how can I be a varified member of this community?
Because I want to post regularly to this community as a verified member.I hope you will help me answer my question

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58211.91
ETH 2476.26
USDT 1.00
SBD 2.38