The Diary Games::14/09/2020::

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম আমার প্রিয় ভাইয়েরা। আশা করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমত ও বরকতে ভালো আছেন। আজ আমার এই মাসের চতুর্থ পোস্ট লেখতেছি।আশা করি আপনারা সবাই আমার এই পোস্ট পড়বেন।

আজ সকাল প্রায় ছয়টার সময় আমি আমার মায়ের ডাকে ঘুম থেকে উঠলাম।কারন আজ আমাকে রসায়ন প্রাইভেট পড়তে যেতে হবে।তাই আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয় তারপর আমি আমার দাত ব্রাশ করি।সকালে আজ ঘুম থেকে তাড়াতাড়ি উঠার কারনে আমার ঘুম সম্পুর্ন ভালো হয়নি।

IMG_20200914_062656.jpg

তা যাই হোক আমি ফ্রেশ হয়ার পর প্রাইভেট পড়তে স্যারের বাসা গেলাম।সেখানে ক্যালকুলেটর নিয়ে যেতে ভুলে যাই।তাই আমি আবার বাসায় ফিরে আসি।বাসায় এসে ক্যালকুলেটর নিয়ে আবার প্রাইভেট পড়তে যাই। সেখানে আমি আটটা পযন্ত প্রাইভেট পড়লাম।তারপর আমি বাসায় ফিরে আসি।

বাসায় এসে কিছু সকালের খাবার খাইলাম। তারপর আমি আমার কম্পিউটার চালু করে একটি গল্প কম্পিউটারে লেখলাম।লেখার সাথে সাথে আমি গানও শুনলাম।তারপর আমি আমার বাবার সঙ্গে সকালে ভাত খাইলাম।তারপর আমার বাবা কাজে জন্য বাসা থেকে বাইরে যায়। আর আমি গোসল করার জন্য বাথরুমে যাই।

গোসল করার পর শরীরটা ক্লান্ত ক্লান্ত লাগতেছিল।তাই আমি প্রায় আধা ঘণ্টা বিশ্রাম করলাম।তারপর আমি ও আমার বন্ধু কলেজে ভর্তি হয়ার জন্য তার বড় ভাইয়ের সঙ্গে কলেজে গেলাম।
যাওয়ার আগে তোলা ছবি
IMG_20200914_110406.jpg
সেখানে সম্পুর্ন ফী দিয়ে ফরম নিয়ে পুরণ করলাম।তারপর আমি বাজারে গিয়ে হাফ কেজি মুড়ি কিনলাম।তারপর আমি বাসায় ফিরে আসি।

IMG_20200914_125825.jpg
বাসায় এসে তোলা ছবি
তারপর আমি দুপুরের ভাত খাই। ভাত খাওয়ার পর আমি আমার কম্পিউটার চালু করে একটি নতুন মুভি দেখি। মুভি দেখার পর আমি কিছুক্ষণ বিশ্রাম করি।তারপর আমি বিকালে আমার বন্ধুদের সঙ্গে মাঠে ক্রিকেট খেলার জন্য গেলাম। ক্রিকেট আমার প্রিয় খেলা।তাই আমি প্রতিদিন বিকালে ক্রিকেট খেলি।
খেলার মাঠে তোলা ছবি
IMG_20200914_170708.jpg

আমার প্রিয় বোলার হচ্ছে ট্রেন্ট বোল্ড।আর আপনাদের কে আমাকে কমেন্টে জানাবেন।তার পর আমি মাগরিবের আগ পর্যন্ত ক্রিকেট খেললাম।তারপর আমি বাসায় এসে হাতমুখ ধুয়ে ফ্রেশ হয়। তারপর আমি হোটেল থেকে মগলাই বাসায় এনে সবাই মিলে খাই।তারপর আমি মোবাইলে ফ্রী ফায়ার গেম খেলি।

তারপর রাত নয়টার সময় আমি ও আমার পরিবার রাতের ভাত খাইলাম।তারপর আমি আমার ঘুমের ঘরে গিয়ে ঘুমানোর আগে steemit এ পোস্ট দিলাম। তারপর আমি ফেসবুকে বন্ধুদের সঙ্গে আড্ডা দিলাম।তারপর আমি ঘুমাই পড়লাম।

আজ আর লেখলাম না।hope you all like my diary post. Thanks of all for reading my post.Good night of all.

Sort:  
 4 years ago 

ভাই পোস্ট গুলো আপনার তেমন ভালো হয় না। আমার লেখার মান আরও ভালো করতে হবে৷ এবং অবশ্যই চবি গুলোতে ক্যাপশন ব্যবহার করবেন৷
এই পোস্টটি দেখুন এখান কিছু টিউটোরিয়াল দেওয়া আছে। আর এখানে কিভাবে ক্যাপশন ব্যবহার করবেন৷ সেটাও দেখায় দেওয়া আছে। #diarydoctor #bangladesh
https://steemit.com/hive-138339/@tarpan/steemit-user-guideline-for-bangladesh

Ok vai

try to use caption in your photo and if you use location in all the post then it will be better . try to make your blog perfect ..

thank you

#diarydoctor
#bangladesh

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61182.87
ETH 3360.06
USDT 1.00
SBD 2.49