The Diary Games::12/08/2020:: My 1st bangla post

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম আমার প্রাণপ্রিয় ভাইয়েরা। আশা করি সবাই ভাল আছেন। আজকের পোস্টটি আমি বাংলাই দিচ্ছি। কারন আমি আমার মনের সম্পুর্ণ ভাব ইংরেজি দিয়ে প্রকাশ করতে পারি না। তাই আজকের পোস্টটি বাংলায় দিবো।

আজকে আমি ঘুম থেকে সকাল সাড়ে ছয়টায় উঠে ছিলাম। এরপর আমার মা আমাকে গরুকে পানি খাওয়ানোর কথা বলে। তাই আমি গরুকে পানি খাওয়াই। এরপর আমি আমার দাত ব্রাশ করার জন্য ব্রাশ হাতে নিয়ে ব্রাশ করি। তারপর আমি দোকান থেকে বিস্কুট কিনে এনে খাই।

খাওয়ার পর আমি আমার নিজস্ব কম্পিউটার ব্যবহার করি। আমি আমার কম্পিউটারে প্রথমে গান শুনি তারপর আমি আমার কম্পিউটার ক্লাসে যা শিখেছি তা রিভিসন করি। তারপর আমি কম্পিউটারে হাতের স্পিড বাড়ানোর জন্য কম্পিউটারে টাইপ করি। তারপর আমি ভাত খাই আমার পরিবারের সঙ্গে। ভাত খাওয়ার পর আমি আমার ফোনে একটি মুভি ডাউনলোড করলাম।

তারপর ঘড়ি আমি সময় দেখি ঘড়িতে বেলা এগারোটা প্রায় বাজে তাই আমি তারাতাড়ি কম্পিউটার ক্লাসে যাওয়ার জন্য প্রস্তুতি নেই এবং সে সময় আমার বন্ধু আমাকে কম্পিউটার ক্লাসে যাওয়ার জন্য ডাকদেয়। তাই আমি তারাতাড়ি করে বের হয়ে কম্পিউটার ক্লাসে হাজির হয়।

কম্পিউটার ক্লাসে গিয়ে দেখি ক্লাসে কারেন্ট ছিল না। তাই সেখানে আমাদেরকে কিছুক্ষণ ধরে বসে থাকতে হয়। সে সময় হটাৎ করে আমার কম্পিউটারে শিক্ষক মজাক করে বলে আজকে কিছু করার ইচ্ছে নেয়।তিনি সবসময় আমদের সঙ্গে মজাক করেন। আমরাও তার সঙ্গে মজাক করে থাকি।

এরপর আমরা ভর্তি হওয়ার জন্য অনলাইনে এপ্লিকেশন করি। আমি এবং আমার চাচাতো ভাই একসঙ্গে এপ্লিকেশন করি। তারপর আমরা প্লাজা থেকে বের হয়ে রেলপথ দিয়ে বাসার পথে রওনা দিলাম। আসার সময় আমরা বিভিন্ন ধরনের ধাধা ধরি এবং ধাধা ধরতে ধরতে বাজারে পৌছাই।

IMG_20200812_123935.jpg

IMG_20200812_123919.jpg

বাজারে এসে দেখি বাজারে অনেক ভিড় জমিয়েছে। যানবাহন খুবই বেশি চলাচল করতে ছিল। তাই আমরা সাবধানে রাস্তা পার হলাম। রাস্তা পার হওয়ার পর আমার চাচাতো ভাই রাকিব গবাদিপশুর জন্য খাদ্য নিল। তারপর আমরা বাসার পথে এগিয়ে আসি।

বাসার পথে আসার সময় শুন্তে পাই। তাই আমি তারাতাড়ি বাসায় ফিরে এসে গোসল করে আমি নামাজ আদায় করি। তারপর আমি ভাত খাই এবং ঘরে গিয়ে ঘুমাই। এরপর আমি ঘুম থেকে উঠে ক্রিকেট খেলতে যাই। খেলার পর আমি বাসাই এসে নামায আদায় করে। তারপর আমি ফ্রি ফায়ার গেমস খেলি। তারপর আমি প্রতিদিনের মতো ভাত খেয়ে পোস্ট লেখি এবং সেই পোস্ট Diary games এ পোস্ট ছাড়ি।তারপর আমি আমার ঘরে গিয়ে ঘুমাই।

বন্ধুরা দুনিয়াটা মস্তো বড়।
খাও পিও মজা করো।
আশা করি সবাই ভাল আছেন। আজ আর নয়। ধন্যবাদ জানিয়ে আমার আজকের এই পোস্ট শেষ করলাম। আসসালামু আলাইকুম। Good Night.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45