The Diary Game::25/08/2020:: A Nice Day

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম আমার প্রাণপ্রিয় ভাইয়েরা।আশা করি সবাই আল্লাহর অশেষ রহমত ও করুণায় ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। আমি আজকের এই পোস্ট লেখা শুরু করলাম কোনো ভুল হলে আমাকে আপনারা সবাই সহযোগীতা করবেন।

আজ আমি ঘুম থেকে উঠেছি প্রায় সকাল ৭ টা ১০ মিনিটে। ঘুম থেকে আজ আমি বাইরে কিছুক্ষণ বের হই।তারপর বাথরুমে গিয়ে ফ্রেশ হয় এরপর আমি আমার দাত ব্রাশ করি। দাত ব্রাশ করার পর আমি আমার রসায়ন প্রাইভেট পড়তে যাই। তারপর আমি বাসায় এসে হোটেল থেকে পুরি এনে খাই।

তারপর আমি আমার কম্পিউটার চালু করে গান শুনতে শুনতে আমার ঘর পরিষ্কার করলাম। তারপর আমি আমার কম্পিউটারে একটি নাটক দেখলাম।তারপর আমি আমার কম্পিউটার বন্ধ করে আমার পরিবারের সঙ্গে সকালের ভাত খাই। তারপর আমি আমার কম্পিউটার ক্লাসে যাওয়ার জন্য বাসা থেকে বাইর হয়।

আমরা তিন বন্ধু কম্পিউটার ক্লাসে যাওয়ার জন্য রওনা দিলাম এবং ১১ টার সময় আমরা কম্পিউটার ক্লাসে পৌছাই। কম্পিউটার ক্লাসে গিয়ে দেখি আমার কম্পিউটার ক্লাসের ভাই কম্পিউটার ক্লাসে নেই।শুনলাম তিনি নাকি প্লাজার নিচ তলায় চা খাওয়ার জন্য গেছেন।তাই আমরা কম্পিউটার ক্লাসে গিয়ে বসি।
IMG_20200825_115141_HDR.jpg

তারপর আমার কম্পিউটার ক্লাসের ভাই আসল।তারপর তিনি আজকে আমাদের নতুন কাজ শিখালেন।

এরপর আমরা বাসার পথে এগিয়ে আসি। বাসায় এসে আমি গোসল করার আগে আমার মা আমাকে বাজার থেকে খরচ আনতে বলে।তাই আমি বেশি দেরি না করে টাকা নিয়ে সাইকেলে করে বাজারে গিয়ে খরচ নিলাম।
IMG_20200825_130559_HDR.jpg
তারপর আমি বাসায় এসে গোসল করার জন্য বাথরুমে গেলাম।তারপর আমি গোসল করলাম।

গোসল করার পর আমি দুপুরের ভাত খাই।ভাত খাওয়ার পর আমি কিছুক্ষণ বিশ্রাম করি।তারপর আমি উঠে আমার কিছু খেলার সাথির সঙ্গে মাঠে খেলতে গেলাম।সেখানে মাঠে গিয়ে আমরা ক্রিকেট খেললাম।আমার পছন্দের খেলা ক্রিকেট। তারপর আমরা মাগরিবের সময় খেলা শেষ করলাম এবং বাসার পথে এগিয়ে আসি।
IMG_20200825_183929_HDR.jpg

মাগরিবের সময় বাসায় এসে আমি কিছু হালকা খাবার খাইলাম। খাওয়ার পর আমি আমার মোবাইলে Free Fire গেম খেলাম।আমি আজ Free fire গেমে অনেক মজা করলাম।তারপর আমি আমার বন্ধুদের সঙ্গে ফেসবুকে কথা কিংবা আড্ডা দিলাম।

এরপর আমি রাতের ভাত খাওয়ার জন্য ফ্রেশ হয়ে নিলাম।তারপর আমি আমার পরিবারের সঙ্গে ভাত খাই। ভাত খাওয়ার পর আমি আমার ঘরে গিয়ে diary game এর জন্য এই পোস্ট লেখি। তারপর আমি আমার ঘরেই ঘুমায় পরলাম।

বন্ধুরা আশা করি আপনারা সবাই আমার এই পোস্টটি ভালো করে পড়বেন এবং আপনাদের আমার এই পোস্ট ভালো লাগবে।ধন্যবাদ সবাইকে। আল্লাহ তায়ালা আমাদেরকে সবাইকে নোবেল করোনা থেকে রক্ষা করুক। আমিন।খোদা হাফিজ এবং শুভ রাত্রি।

Sort:  
 4 years ago 

অনেক সুন্দর পোস্ট।
বাজারে গিয়ে আপনি কি কি কিনেছিলেন???
ক্রিকেট খেলতে আমারও অনেক ভালো লাগে। আমি প্রতিদিন ক্রিকেট খেলি।

#onepercent
#bangladesh

পেয়াজ,আদা ও রসুন

 4 years ago 

Hi @isahed !
Thanks for sharing your diary with us. We proposed a contest in this rest days period which is pinned in the Steem Bangladesh community. I hope you will get interest to take part on that contest.

Ok Brother.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74