The Diary Game::24/08/2020::My Birthday

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম আমার প্রাণপ্রিয় ভাইয়েরা।আশা করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমত ও বরকতে ভালো আছেন।আমিও আল্লাহর অশেষ রহমত ও বরকতে ভালো আছি।আমার জন্য আশা করি আপনারা সবাই দোয়া করিবেন।

আজ রোজ সোমবার।আর আজকের দিন আমার জন্য খুবই আনন্দময়।কারন আজ আমার জন্মদিন। তাই আজকের দিন আমার কাছে অতি প্রিয়। আজকের দিন আমি কিভাবে কাটালাম তা আমি আপনাদের সঙ্গে শেয়ার করব।

আজ আমি ঘুম থেকে উঠি সকাল ৬ টা ১০ মিনিটে। কিন্তু আমার ঘুম ভালো করে না হওয়ায় আমি আবার ঘুমাই।আমার মা আমাকে আবার ৬.৪৫ মিনিটে ডাক দেয়। কারন আমার বন্ধু আমাকে প্রাইভেট পড়তে যাওয়ার জন্য ডাক দেয়। তাই আমি তারাতাড়ি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়।এরপর আমি আমার দাত ব্রাশ করি।

তারপর আমি আমার বাসার কাছের এক স্যারের কাছে প্রাইভেট পড়ার জন্য আমার বন্ধুর সঙ্গে গেলাম।সেখানে আজ আমরা রসায়ন এর বিষয় নিয়ে পড়লাম।তারপর আমি প্রাইভেট থেকে বাসা আসলাম।বাসায় এসে আমি কিছু হালকা খাবার খাইলাম।খাওয়ার পর আমি কিছুক্ষণ আমার মোবাইলে গান শুনি।

তারপর হঠাৎ আমার এক বন্ধু আমাকে একটি অনলাইন কাজ করার জন্য ডাক দেয়। তাই সেখানে আমি আমার বন্ধুর সঙ্গে গেলাম।সেখান থেকে আমি আমার কম্পিউটার ক্লাসের সময় হওয়ার কারনে আমি তারাতাড়ি বাসায় এসে কম্পিউটার ক্লাসে যাওয়ার জন্য রওনা দিলাম। কম্পিউটার ক্লাসে আজ আমি আমার বন্ধুর সাইকেলে বসে গেলাম।

IMG_20200824_124242_HDR.jpg
বন্ধুর অপেক্ষায় দাঁড়িয়ে ছিলাম।
কম্পিউটার ক্লাসে গিয়ে সর্বপ্রথম আমার কম্পিউটার ক্লাসের ভাইয়ের সঙ্গে ভালো মন্দ জিজ্ঞাসা করলাম।তারপর আমি কম্পিউটার ক্লাস চালু করলাম।সেখানে কাল আমাকে আমার ভাই একটি কাজ দেখাই দিয়েছিল।তা আজকে আমাকে সম্পুর্ন শেষ করতে হইল। এরপর আমি কম্পিউটার ক্লাস থেকে বাইর হলাম।এরপর আমার এক বন্ধুকে ডাক দিলাম এবং তার সঙ্গে আজ সকালে যে কাজ করার জন্য বাসা থেকে বাইর হয় সেই কাজের মিটিং এ আমরা সবাই উপস্থিত হলাম।

মিটিং এ গিয়ে সেখানে মিটিং ১ টার সময় শুরু হলো। এরপর ৩ টার সময় আমাদের কিছু হালকা খাবার দেয়।এরপর একেবারে ৫ টা ৪০ মিনিটে মিটিং শেষ হলো। এরপর আমি আমার বন্ধুর সাইকেলে বসে আমার বাসা আসলাম।
IMG_20200824_174554_HDR.jpg
মিটিং থেকে আসার সময় তোলা ছবি।
IMG_20200824_174545_HDR.jpg

বাসায় এসে আমি গোসল করলাম। তারপর সারাদিন ভাত না খাওয়ার কারনে গোসল করে ভাত খাওয়ার জন্য বসলাম।

এরপর আমি Diary Game এর জন্য পোস্ট লেখি। তারপর আমি রাতে কিছুক্ষন মোবাইলে Free Fire গেম খেললাম।তারপর আমি বেশি দেরি না করে রাতের খাবার খেয়ে আমার ঘরে গিয়ে ঘুমাইলাম।

আপনারা সবাই আল্লাহর কাছে প্রাথনা করবেন যে তারাতাড়ি পৃথিবী থেকে নোবেল করনা উঠে যাক।আমিন।Thank you so much for reading my post and good night.

Sort:  
 4 years ago 

Nice diary post, Keep posting every day.

Ok bro.

শুধু ফ্রি ফায়ার খেলো??? পাবজি খেলো না???তোমাকে জন্মদিন এর অনেক অনেক শুভেচ্ছা রইল।

পাবজি আমাকে ভালো লাগে না। আর শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবা।

 4 years ago 

Hi @isahed !
Happy birthday to you. Many many happy returns of the day.

thank you so much.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63820.95
ETH 2497.43
USDT 1.00
SBD 2.69