The Diary Game::23/08/2020:: A Exciting Day

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম ভাইয়েরা।কেমন আসেন সবাই? আশা করি সবাই সুস্থ আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর অশেষ রহমত এবং বরকতে ভালো আছি।

আজকের দিন অনেক ভালোই কাটলো আমার।আজ আমি সকাল থেকে রাত পর্যন্ত কি করলাম। সব আজ আমি আমার এই পোস্টে উল্লেখ করব।

আজ ২৩ শে আগস্ট দিন অনেক ভাল লেগেছে আমায়। আজ আমার চাচাতো বোনের বিদায়। এছাড়া কাল আমার জন্মদিন। তাই আমি অনেক আনন্দ উপভোগ করছি। আজকের দিন আমি কিভাবে কাটালাম তাই আমার এই পোস্টে সংযুক্ত করব।

আজ আমি ঘুম থেকে উঠি প্রায় ৮.১৫ মিনিটে।ঘুম থেকে উঠে আমি আমার দাত ব্রাশ করি। তারপর আমি কিছু নাস্তা করে এলাকার এক স্যারের কাছে প্রাইভেট পড়তে যাই।আজ থেকে আমি এই প্রাইভেট শুরু করলাম। তিনি রসায়ন পড়ান।প্রাইভেট পরার পর আমি বাসায় এসে হাত মুখ পরিষ্কার করার পর ভাত খাওয়ার জন্য আমার বাবার সঙ্গে বসি।

ভাত খাওয়ার পর আমি আমার ঘর পরিষ্কার করলাম।তারপর আমার কম্পিউটার চালু করে গান শুনি। আজ আমি কম্পিউটার ক্লাসে যাই নি।কারণ আজ আমার চাচাতো বোন এর বিদায়।কম্পিউটার ক্লাসে না যাওয়ার কারনে আমি বাইরে গিয়ে কিছুক্ষণ বসে থাকি।তারপর আমার বাসায় এসে আমি কিছুক্ষণ বিশ্রাম নেই কারন কয়েকদিন ধরে আমি ঠিকমতো ঘুমাইতে পারি নাই।

এরপর আমি ঘুম থেকে উঠে গোসল করলাম। গোসল করার পর আমি আমার চাচাতো বোন এর বিদায় অনুষ্ঠানে গিয়ে সেখানে দাওয়াত খাই।আমার চাচাতো বোন এর বিদায় অনুষ্ঠান একটি সেন্টারে হচ্ছে।তাই আমি সেখানে গিয়ে দাওয়াত খাইলাম।
IMG_20200823_150045_HDR.jpg
সেখানে তোলা ছবি

IMG_20200823_150425_HDR.jpg

দাওয়াত খাওয়ার পর আমি বাসায় এসে কিছুক্ষন বিশ্রাম করি।

তারপর আমি আমার এক বন্ধুর সঙ্গে বাইরে ঘুরতে যাই।এরপর আমি মাগরীবের সময় বাসায় আসি তারপর আমি কিছু হালকা নাস্তা করি।নাস্তা করার পর আমি আমার মোবাইলে Free Fire গেম খেলি।গেম খেলার পর আমি আমার পরিবারের সঙ্গে ভাত খাই।তারপর আমি Diary Gameএর জন্য পোস্ট লেখি। এরপর আমি আমার ঘরে গিয়ে ঘুমাই।

ধন্যবাদ সবাইকে আমার এই পোস্ট পড়ার জন্য।আল্লাহ আমাদের সবাইকে সুস্থ রাখুক।আমিন এবং শুভ রাত্রি।

Sort:  

Nice blog but why only 288 words?
Haven't you read the rules?
Please post at least 300 words.
I hope you will do it from you next post.
#onepercent
#bangladesh

Ok bro

spending a nice day..

continue these work

Ok brothe.

 4 years ago 

Great diary post, Keep posting every day.

thanks

ভাই লিখা আরও বড় করতে হবে

Ok vai

 4 years ago 

Try to write more details about your daily activity. Your diary post should have at-least 300 words.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65435.53
ETH 3559.74
USDT 1.00
SBD 2.48