The Diary Game::22/08/2020:: A nice day

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম আমার Steemit টিমের ভাইয়েরা। আশা করি সবাই সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

এটি আমার Dairy Game এর পনেরো নাম্বার পোস্ট।আমি আজ অনেক খুশি। আজ রোজ শনিবার। আজ প্রথম আমি ঘুম থেকে সাড়ে দশটায় উঠি।এর পিছনেও একটি কারন রয়েছে। কারন আমি কাল রাত ৪ টার সময় ঘুমাই। কারন আমি কাল রাতে যে কাজ কয়েকদিন ধরে করতেছিলাম তা কাল রাতে সম্পুর্ণ শেষ করলাম।

ঘুম থেকে উঠে আমি সর্বপ্রথম বাথরুমে গিয়ে আমি আমাকে ফ্রেশ করলাম।এরপর আমি আমার দাত ব্রাশ করলাম।দাত ব্রাশ করার পর আমি বাইরে গিয়ে কিছুক্ষণ বসে থাকি।তারপর আমি বাসায় এসে টাকা নিয়ে হোটেল থেকে পুড়ি কিনে এনে খাই।

এরপর আমি আমার কম্পিউটার চালু করে Microsoft Word এ টাইমিং প্রাকটিস করি।তারপর আমি আমার মায়ের কথাই ভাত খাওয়ার জন্য হাতমুখ ধুয়ে নেয়।হাতমুখ ধোয়ার পরে আমি সকালের ভাত খাই। আমরা সবাই প্রতিদিন সকালে ভাত খাই।

ভাত খাওয়ার পর আমি কম্পিউটার ক্লাসে যাওয়ার জন্য বাসা থেকে বাইর হই।আমার বন্ধু ও আমি আমার চাচাতো ভাইকে কম্পিউটার ক্লাসে যাওয়ার জন্য ডাক দেই। কিন্তু সে আজকে কম্পিউটার ক্লাসে যাবে না। কারন তার আজ শরীরে প্রচন্ড ব্যথা।তাই আমরা কম্পিউটার ক্লাসে চলে যাই।
IMG_20200822_105033_HDR.jpg
যাওয়ার পথে

আমরা ১১ টার সময় কম্পিউটার ক্লাসে পৌছাই। কম্পিউটার ক্লাসে গিয়ে আমি আমার কম্পিউটার ক্লাসের ভাইয়ের খোজখবর নেই।তারপর আমি কম্পিউটার ক্লাস করার জন্য বসি। আজ আমার Microsoft PowerPoint এর কাজ শেষ। তাই আমার ভাই বলল কাল কম্পিউটার সম্পুর্ণ খোলায় দেখাবে।আর আজকে আমাকে Excel এর কিছু নতুন কাজ শিখালো।
IMG_20200822_110857_HDR.jpg
বাসায় আসার আগে

এরপর আমরা কম্পিউটার ক্লাস থেকে বাইর হয়ে বাসার পথে এগিয়ে আসি। প্লাজা থেকে বাইর হয়ে আমি একটি ছোট কাচি কিনি। তারপর আমি বাজার দিয়ে আমার বাসায় আসি। বাসায় আসার সময় দেখি বাজারে অনেক ভীড়।
IMG_20200822_124615_HDR.jpg
বাজারে তোলা ছবি

তা যাই হোক অবশেষে আমি বাসায় আসি।বাসায় এসে আমি আমার মোবাইলে free fire গেম খেলি। তারপর আমি গোসল করে দুপুরের খাবার খেতে বসি। ভাত খাওয়ার পর আমি একটু ঘুমাই।

ঘুম থেকে আমি বিকালে উঠি।ঘুম থেকে উঠে আমি বাইরে গিয়ে আমার বন্ধুর সঙ্গে আড্ডা মারি। তারপর আমি বাসায় এসে কিছু খাই।খাওয়ার পর আমার কম্পিউটার চালু করে গান শুনি।এরপর আমি রাতের ভাত খাওয়ার আগে Diary Game এর পোস্ট লেখি। তারপর আমি ভাত খাই। ভাত খাওয়ার পর আমি বেশি দেরি না করে ঘুমানোর জন্য ঘরে যাই।কারন কাল সকালে আমার প্রাইভেট শুরু হবে।

আচ্ছা ভাইয়েরা আশা করি আপনাদের আমার এই পোস্ট ভালো লেগেছে। আজ আর নয়।আল্লাহ আমাদের সবাইকে নোবেল করোনা থেকে রক্ষা করুক। আমিন ও শুভ রাত্রি।

Sort:  
 4 years ago 

অনেক সুন্দর একটি পোস্ট লিখেছেন ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63820.95
ETH 2497.43
USDT 1.00
SBD 2.69