The Diary Game::21/08/2020:: গ্রাম থেকে ঘুরে আসলাম

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম আমার Steemit টিমের ভাইয়েরা। আশা করি সবাই সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

‌‌আজ রোজ শুক্রবার আবার আজ ইসলাম এর দিক দিয়ে আজ মহররম এর প্রথম তারিখ।আজকের দিন আমার জন্য খুবই আনন্দময় দিন।শুক্রবারের দিনটা সবসম্য খুশির দিন হয়।

আজ প্রথম আমি ঘুম থেকে সাড়ে দশটায় উঠি।এর পিছনেও একটি কারন রয়েছে। কারন আমি কাল রাত ৪ টার সময় ঘুমাই। দেরিতে ঘুমানোর কারন আমি কাল রাতে যে কাজ কয়েকদিন ধরে করতেছিলাম তা কাল রাতে সম্পুর্ণ শেষ করলাম।

ঘুম থেকে উঠে আমি সর্বপ্রথম বাথরুমে গিয়ে আমি আমাকে ফ্রেশ করলাম।এরপর আমি দাত ব্রাশ করি। তারপর আমি আমার খালাতো ভাইকে প্রিন্ট করা ছাতাগুলো প্যাকিং করার কাজে সাহায্য করার জন্য তার বাসায় গেলাম।তারপর আমরা ছাতাগুলো যাদের ছিল তাদের পৌছাই দেওয়ার জন্য একটি রিকশাভাড়া নেওয়ার জন্য বাইরে গেলাম।তার আগে আমি ও আমার খালাতো ভাই হোটেলে ডুবে পুরি কিনে খাই।কারন আমরা দুজনেই সকাল থেকে না খেয়ে আছি।

তারপর আমরা রিক্সা ভাড়া নিয়ে ছাতা নিয়ে দিয়ে আসি।আসার পর আমি জুমার নামাজ আদায় করার জন্য মসজিদে যাই।মসজিদে নামাজ আদায় করার পর আমি বাসায় এসে কিছুক্ষন ঘুমাই।সে সময় আমার খালাতো ভাই আমাকে তার সঙ্গে তার শ্বশুর বাড়ি যেতে বলে।আমি তার সঙ্গে যাওয়ার জন্য রাজি হয়।এরপর আমি বাসায় রেডি হয়।

তারপর আমি আমার মোবাইলে নেট চালানোর জন্য mb ভরাই। এরপর আমি আমার খালাতো ভাইয়ের সঙ্গে তার শ্বশুর বাড়ি যাই।সেখানে আমরা একটি অটোতে করে যাই। সে জায়গাটি ছিল একটি গ্রাম।আর আমাকে গ্রামের পরিবেশ অনেক বেশি ভালো লাগে।সেখানে আমি খুবই আনন্দ উপভোগ করলাম।

IMG_20200821_181343.jpg

সেখান থেকে আমরা মাগরিবের সময় বাসার পথে রওণা দেয়।বাড়ি এসে আমি কিছুক্ষণ বিশ্রাম নেই। বিশ্রাম নেওয়ার পর আমি আমার মোবাইল নিয়ে steemit এর The Diary Game এর জন্য পোস্ট লেখি। পোস্ট লেখার পর আমি বেশি দেরি না করে রাতের ভাত খাওয়ার পর আমার ঘরে এসে ঘুমাই।

বন্ধুরা আজ আমি খুবই বেশি ক্লান্ত ছিলাম।তবুও Diary Game এ পোস্ট দিলাম। আশা করি আপনাদের আমার এই পোস্ট ভালো লেগেছে। আজ আর নয় ধন্যবাদ সবাইকে। আসসালামু আলাইকুম। সুভ রাত্রি।

Sort:  
 4 years ago 

Excellent job

Thanks bro.

Very nice blog

Thank you so much

nice work continue this ..

stay connected by discord

Ok brother.

 4 years ago 

you are doing well. Just try to write more details like other days.

Ok bro.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.027
BTC 64622.42
ETH 3518.17
USDT 1.00
SBD 2.46