The Diary Game::18/08/2020:: একটি ক্লান্ত বিকালে

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম আমার প্রাণপ্রিয় steemit টিমের ভাইয়েরা। আল্লাহ তায়ালা সবাইকে এই করোনা ভাইরাসের মহামারী থেকে সবাইকে হেফাজতে রাখুক।

কাল রাত ৩ টার সময় আমি আমার খালাতো ভাইয়ের বাসায় কাজ করার পর বাসায় আসি। খুবই ক্লান্ত হয়ে যাই। তাই আমি বাসায় এসে বিস্কুট খেয়ে পানি খাওয়ার পর ঘুমাই। দেরিতে ঘুমানোর কারনে আমি সকালে ঘুম থেকে দেরি করে উঠি।

আমি যখন ঘুম থেকে উঠি তখন প্রায় ৯টা বাজে।ঘুম থেকে উঠার পর আমি বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নেই। তারপর আমি আমার দাত ব্রাশ করি। দাত ব্রাশ করার পর আমি দেখি আমার বাবা কাজের জন্য বাইরে যাচ্ছেন। এরপর আমি ভাত খাই এবং টিভিতে খেলার চেন্যাল চালু করে খেলা দেখি। এরপর আমি গোসল করে নেই। কারন আমাকে কম্পিউটার ক্লাসে যেতে হবে।তাই আমি গোসল করে নেই।

তারপর আমি আমার বন্ধুর জন্য অপেক্ষা করি। তারপর আমার বন্ধু এসে আমাকে ডাক দেয়।এরপর আমরা দুজনেই গিয়ে আমার চাচাতো ভাইকে ডাক দেয়। এরপর আমরা কম্পিউটার ক্লাসে যাই।গিয়ে দেখি আমাদের আরেক বন্ধু যে অনেক দিন ধরে কম্পিউটার ক্লাসে আসে নাই।

সে আজকে কম্পিউটার ক্লাসে এসেছে। তাই তার সঙ্গে কিছু হাসিঠাট্টা করি।তারপর আমরা কম্পিউটার ক্লাস করি।কম্পিউটার ক্লাস করার সময় আমার কম্পিউটার ক্লাসের ভাই আমাদের সঙ্গে হাসি মজাক করেন আমরাও তার সঙ্গে হাসি মজাক করি। কম্পিউটার ক্লাসে আমরা যেমন অনেক কিছু শিখলাম।

এরপর আমরা বাসার পথে এগিয়ে আসি।বাসায় এসে আমি যখন একটু বিশ্রাম নিচ্ছিলাম তখন আমার ভাবি এসে আমার ছোট ভাতিজার জন্য ঔষধ আনতে বলে।কারন তার খুবই জ্বর।আমার মনে হয় সে সবসময় পানি নিয়ে খেলা করে। তাই তার জ্বর হয়েছে। তাই তার মা আমাকে বাজারে টাকা ধরে যেতে বলে। সেখানে তার বাবা দারিয়ে আছে।তাই আমি টাকা নিয়ে সাইকেল নিয়ে বাজানো যাই।সেখানে তার বাবার সঙ্গে দেখা হয়।সেখানে ঔষধ নেওয়ার পর আমি বাসায় এসে ঔষধ দেই।

তারপর আমি ভাত খেতে বসি।ভাত খাওয়ার পর আমি কিছুক্ষণ ঘুমাই।তারপর ঘুম থেকে উঠে আমি মোবাইলে আমি পোস্ট ছাড়ার জন্য পোস্ট লেখি।পোস্ট লেখার সময় আমার খালাতো ভাই আমাকে কাজ করার জন্য ডাক দেয়। কারন কালকের কাজ সম্পুর্ণ শেষ হয়নি।তাই আমি কাজ করার জন্য তার বাসায় যাই। সেখানে অনেক কাজ ছিল তাই আরও কয়েকজনকে ডাক দিলাম।
IMG_20200818_170816.jpg

তারপর আমরা ছাতার ওপর লেখা প্রিন্ট করা শুরু করলাম।তারপর আমরা মাগরিবের সময় আমরা কিছুক্ষণ আরাম করি। তারপর আমরা আবার কাজ করা শুরু করলাম। এরপর আমরা ৯ টা পযন্ত কাজ করার পর ভাত খাওয়ার জন্য বাসা যাই।ভাত খেয়ে আসার পর আমরা আবারও কাজ শুরু করলাম।

IMG_20200818_173534.jpg

এরপর আমরা প্রায় ১১ টা পর্যন্ত কাজ করার পর বাসায় আসি। কিন্তু তবুও কাজ শেষ হয়নি।বাকি কাজ কাল সকালে করবো। তারপর আমি বাসায় এসে ফ্রেশ হয়ে ঘরে গিয়ে ঘুমাই।আশা করি আপনাদের আমার এই পোস্ট ভালো লেগেছে।

আশা করি সবাই আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি। ধন্যবাদ সবাইকে আমার এই পোস্ট পড়ার জন্য।

Thank you so much.

Sort:  
 4 years ago 

A lot of umbrella. I sorry to know that your nice is not so cool. Whats condition right now?

#onepercent

#bangladesh

greeting from @tarpan

Not so very well.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 61491.31
ETH 3387.53
USDT 1.00
SBD 2.50