The Diary Game::17/08/2020::একটি ক্লান্তময় দিন

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম আমার steemit team এর বন্ধুরা।

আশা করি আল্লাহ তায়ালার রহমতে সবাই ভালো আছ। আমিও আল্লাহর রহমতে শেষমেষ ভালো আছি। আজকের পোস্ট আমি তারাতাড়ি না লেখে আমি একটু সময় নিয়ে লেখলাম। কারণ আজ আমার দিনটা তেমন ভালো যায় নি। বলা যেতে পারে একটি বোরিং দিন। বেশি দেরি না করে আমি আমার আজকের পোস্ট লেখা শুরু করলাম। আশা করি সবাই আমার এই পোস্ট পছন্দ করবেন।

কাল রাতে আমি প্রায় ১২টার সময় ঘুমাইলাম।তাই আমি আজ সকাল ৭ টার সময় ঘুম থেকে উঠে সর্বপ্রথম বাথরুমে গিয়ে ফ্রেশ হয়।তারপর আমি প্রতিদিনের মতো গরুকে আজও পানি খাওয়াই।কিন্তু আজকে শুধু গরুকে পানি খাওয়াই। গোয়ালঘর পরিস্কার করি নাই।কারন আজ আমার বাবা গোয়ালঘর পরিস্কার করে। তাই আমি আমার দাত ব্রাশ করলাম। দাত ব্রাশ করার পর আমি আমার মার কাছ থেকে টাকা নিয়ে হোটেল থেকে ডাল পুরি এনে খাই।

তারপর আমি আমার কম্পিউটারের কিছু বেসিক জিনিস শিখলাম। তারপর আমাকে আমার খালাতো ভাই তার সঙ্গে ছাতার ওপর লেখা প্রিন্ট করার কাজের জন্য ডাকলো। তাই আমি আমার খালাতো ভাইয়ের বাসায় গেলাম। আমার খালার বাসা আমাদের এলাকায়।

আমার খালাতো ভাইয়ের সঙ্গে কাজ করার জন্য তার সঙ্গে তার বাসায় গেলাম। সেখানে মাত্র ১২ টা পিছ প্রিন্ট করলাম। তারপর আমি বাসায় এসে ভাত খাওয়ার পর কম্পিউটার ক্লাসে জন্য প্রস্তুতি নেই। এই সময় আমার বন্ধু আমাকে ডাক দেয়। কম্পিউটার ক্লাসে আজ আমরা আধা ঘণ্টা দেরিতে পৌছাই। সেখানে আজ আমি Power point এ একটি নতুন প্রেজেন্টেশন তৈরি করলাম।

IMG_20200817_131344.jpg

তারপর আমি বাসার পথে এগিয়ে আসলাম। বাসায় এসে আমি প্রথমে মোবাইলে free fire games খেললাম। আমি free fire গেমের ৩৩ লেভেলে। গেম খেলার পর আমি গোসল করলাম। তারপর আমি ভাত খাই। ভাত খাওয়ার পর আমি টেলিভিশনে অনুষ্ঠান দেখি। তারপর আমি আমার ঘরে যাই। কিছুক্ষণ ঘুমানোর উদ্দেশ্যে।

কিন্তু হঠাৎ আমার বন্ধু আমাকে একটি কাজ করার জন্য ডাক দেয়। কিন্তু আমি তাকে মানা করে দেই।তারপর আবার আমি ঘুমাই কিন্তু ঘুম আর হলো না আমার আরেক বন্ধু আমার সঙ্গে কথা বলার জন্য ডাক দেয়। আমি আবার ঘুম থেকে উঠে আমার বন্ধুর সাথে কথা বলি। সে সময় আমার ভাতিজা খেলাঘর থেকে নাকি হাফ পেন্ট কিনবে। তাই তাকে ধরে আমি খেলাঘর যাই।তাকে পেন্ট কিনে দেওয়ার পর আমি বাসাই আসি।

এরপর আজকে রাতে আমার খালাতো ভাইয়ের সঙ্গে ছাতার উপর লেখা প্রিন্ট করার কাজের জন্য ব্যস্ত থাকব তাই আমি আজকের পোস্ট মাগরিবের সময় লেখা শুরু করলাম। লেখার সময় মাগরিবের আযান দেয়। তাই আমি নামায আদায় করার জন্য মসজিদে যায়। নামাজ আদায় করার পর আমি বাসাই এসে আবার পোস্ট লেখা শুরু করলাম। লেখার সময় আমি মুরি চানাচুর তৈরি করে খেলাম।
IMG_20200817_181513.jpg

আজকের বাকি সময় আমার খালার বাসায় ছাতায় লেখা প্রিন্ট করার কাজে ব্যস্ত থাকব।আর কখন ঘুমাবো তা বলতে পাচ্ছি না।আজ এখানেই আমার পোস্ট লেখা শেষ করলাম। আশা করি সবাইকে আমার পোস্ট ভালো লাগলো।

Thanks and good night.

Sort:  
 4 years ago 

hope you enjoyed your computer training. And the jhalmuri was awesome. That's my favourite.

#onepercent
#bangladesh

its also my favourite

 4 years ago 

After seeing your Jhalmuri photo, it's give me temptation of eating chanachur muri.

Ooo

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57694.11
ETH 2446.73
USDT 1.00
SBD 2.38