The Diary Game::15/08/2020:: দূরে থাকলে ভিন্ন কাছে আসলে অন্য

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম আমার বন্ধুরা।

আশা করি সবাই আল্লাহর অশেষ রহমতে শেষমেষ ভালো আছেন। আল্লাহ সবাইকে করনার মহামারী থেকে হেফাজতে রাখুক আমিন।

পোস্টিটি সম্পূ্ন পড়বেন।আজকের পোস্টি আশা করি সবাইকে ভালো লাগবে।আমি আমার বেস্টটা দেওয়ার চেষ্টা করব। কোনো ভুল হলে মাফ করবেন।

আজ আমার এক বন্ধুর ডাকে আমার ঘুম ভেঙে পড়ে। ভাবলাম আজকেও কালকের মতো খেলা হবে। কিন্তু বাইরে গিয়ে শুনলাম তারা নাকি আজকা ঘুরতে যাবে। তাই তারা আমার সাইকেল নেওয়ার জন্য আসছে।আমি তাদেরকে আমার সাইকেলটা দিলাম। তারপর আমি আর না ঘুমাই কিছুক্ষণ বসে থাকার পর প্রতিদিনের মতো গরুকে পানি দেই।

তারপর আমি বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নেই।তারপর আমি দাত ব্রাশ করলাম। দাত ব্রাশ করার পর আমি দোকান থেকে বিস্কুট কিনে এনে খাই। এরপর আমি মোবাইলে গান শুনি তারপর আমি আমার বাবার সঙ্গে ভাত খেতে বসি। ভাত খাওয়ার পর আমি আমার মায়ের কথায় বাজারে যাই এবং আলু কিনে আনি। তারপর বাসায় এসে কম্পিউটার ক্লাসে যাওয়ার জন্য প্রস্তুতি নেই এবং আমার চাচাতো ভাই রাকিব কে ডাকি।সে আবার আমাদের আরেক বন্ধু ইমরানকে ডাক দেয়।

অবশেষে আমরা কম্পিউটার ক্লাসে যাই। কম্পিউটার ক্লাসে আজ একটি কম্পিউটারের কিবোর্ড সমস্যা দিচ্ছিল। তাই আমার কম্পিউটার ক্লাসের শিক্ষক একটি নতুন কিবোর্ড কিনে আনে। তারপর আমরা ক্লাস করি। আজ আমরা আমাদের কম্পিউটার শিক্ষকের টাইপিং দেখলাম। তিনি খুবই তারাতাড়ি টাইপ করেন।

IMG_20200815_122804.jpg

তারপর আমরা কম্পিউটার ক্লাস থেকে বের হয়ে রেলপথ দিয়ে বাসার দিকে রওনা দেই। আসার সময় আমরা কিছু ছবি তুলি।

IMG_20200815_125103.jpg

তারপর আমরা বাজারে এসে পৌছাই। বাজারে আজ অনেক ভীড় ছিল।
IMG_20200815_125649.jpg
তারপর আমি বাজারে আমড়া কিনি। আমড়ার কেজি ৩৫ টাকা।

IMG_20200815_132923.jpg

এরপর বাসায় এসে দেখি ১ টা বাজে। তাই আমি তারাতাড়ি গোসল করে নামাজ আদায় করি। নামাজ আদায় করার পর আমি ভাত খাই। এরপর আমি মোবাইলে ফ্রি ফায়ার গেমস খেলি। গেম খেলার পর আমি কিছুক্ষণ আরাম করি।তারপর আসরের নামাজ আদায় করার জন্য মসজিদে যায় এবং নামাজ আদায় করি।

আসরের নামাজ আদায় করার পর আমি বাইরে কিছুক্ষণ ঘুরে বেড়াই।তারপর আমি মাগরিবের নামাজ আদায় করি এবং বাসায় এসে আমার কম্পিউটারে মুভি দেখি।মুভি দেখার পর আমার মা আমাকে ভাত খাইতে বলে। আমি ভাত খাওয়ার পর আজকের এই diary game এর পোস্ট লেখি।

এরপর আমি মোবাইলে বন্ধুদের সাথে ফেসবুকে আড্ডা দেই। রাত সাড়ে ১১ টায় আমার বাবা কাজ থেকে ফিরে আসে। তখন আমি ঘরে গিয়ে ঘুমাই। বুঝলেন পোস্টটিতে কাল থেকে একটু হলেও আলাদা।এ কারণে পোস্টির টাইটেল এই রকম।

এটাই আজকের diary game এর পোস্ট। আশা করি আপনাদের ভালো লাগলো। আসসালামু আলাইকুম। ভালো থাকবেন। ধন্যবাদ।good night.

Sort:  

You computer on any subject.Do you always play free fire games?
Thank you for making such a beautiful post.

Yes i like free fire games.

 4 years ago 

Nice post bro

Thanks brother.

Nice activities. Best wishes for you. Carry on bro.

Ok brother i always try to my level best

 4 years ago 

Will you share the name of that movie that you have seen ?

#onepercent

#bangladesh

greeting from @tarpan

Street Dancer 3D

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 62702.02
ETH 2572.25
USDT 1.00
SBD 2.75