The Diary Game::13/09/2020:: My admission at collage

in Steem Bangladesh4 years ago

আমার steemit টিমের ভাইয়েরা সবাইকে আমার সালাম।আসসালামু আলাইকুম। আশা করি সবাই সুস্থ আছেন।জানি আজকের দিনে সুস্থ থাকা খুবই কঠিন।তবু্ও আমরা আল্লাহর কাছে প্রাথনা করতে পারি।

আজ আমি ঘুম থেকে অনেক দেরি করে উঠেছি।কারণ রাতে আমার ঘুম ভালো হয়নি।ঘুম ভালো না হওয়ার কারন কাল রাতে ইলেক্ট্রিসিটির সমস্যা দেখা দেয়।তাছাড়া রাতে প্রচুর বৃষ্টিপাত হয়।তাই আমি কাল রাতে ঘুমাতে পারলাম না।আমি রাত প্রায় একটার সময় ঘুমাই।

তা যাই হোক আমি ঘুম থেকে উঠে সর্বপ্রথম বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নিলাম।তারপর আমি আমার দাত ব্রাশ করি। দাত ব্রাশ করার পর আমি আমাদের গরুকে পানি পান করালাম।তখনও দেখি প্রচুর বৃষ্টি পড়ে।তাই আমি বাসার বাইরে না বের হয়ে ঘরে বসে ফ্রি ফায়ার গেম খেলি।

IMG_20200913_165053.jpg
যখন বাসায় ছিলাম
তারপর আমি আমার কম্পিউটার চালু করে কিছু গান শুনি এবং একটি মুভি দেখি। তারপর হঠাৎ কারেন্ট চলে যায়। তারপর আমি আমার পরিবারের সঙ্গে সকালের ভাত খেলাম।ভাত খাওয়ার পর আমি আমার বাসায় বসে টেলিভিশনে একটি খেলা দেখলাম।

খেলা দেখার পর আমি আমার বন্ধুর বাসায় গেলাম।কারন আজ আমরা কলেজে ভর্তি হবো। তাই আমি ও আমার বন্ধু মিলে সর্বপ্রথম বিদ্যালয়ে গেলাম।বিদ্যালয়ে গিয়ে আমি আমার প্রশংসাপত্র নিলাম।তারপর আমি সৈয়দপুর কলেজে ভর্তির জন্য কি কি লাগবে তা জানার জন্য কলেজে গেলাম।

কলেজে গিয়ে আমি ভর্তির জন্য কত টাকা প্রয়োজন তা শুনার পর আমি অবাক হলাম।প্রায় সাত হাজার টাকা প্রয়োজন।তাই আমি বাসায় এসে আমার মায়ের কাছে সব বলি।তারপর আমি ভর্তির ফরম নিয়ে বাসায় আসি। তখন প্রায় তিনটা বাজে।আর আমি অনেক ক্লান্তবোধ করতেছিলাম।

তাই আমি বাসায় এসে বাথরুমে গিয়ে গোসল করলাম। তারপর আমি ভাত খাই।ভাত খাওয়ার পর আমি কিছুক্ষণ বিশ্রাম করি। তারপর আমি বিকালে খেলার মাঠে ক্রিকেট খেলার জন্য গেলাম। সেখানে বলে টেপ না থাকার কারণে কিছুক্ষণ মাঠে বসে ছিলাম।
IMG_20200913_170855.jpg

IMG_20200913_170843.jpg

IMG_20200913_170835.jpg

IMG_20200913_165710.jpg
মাঠে তোলা ছবি
তারপর আমরা সবাই মিলে টেপ কিনে ক্রিকেট খেললাম।আমরা খেলায় অনেক মজা করলাম।

তারপর আমি মাগরিবের সময় বাসা ফিরে আসলাম।বাসায় এসে হাতমুখ ধুয়ে নিলাম।তারপর আমি কিছু হালকা খাবার খাওয়ার পর আমি বই পড়লাম।তারপর আমি আমার মোবাইলে ফ্রী ফায়ার গেম খেলি। তারপর আমি রাতের ভাত খাওয়ার পর আমার ফোনে ফেসবুকে বন্ধুদের সঙ্গে কথা বলি। তারপ্র আমি আমার ঘুমের ঘরে গিয়ে steemit এ পোস্ট দিলাম। তারপর আমি আমার ঘরে ঘুমিয়ে পড়ি।

Thanks for reading my diary post. I hope you all are well by the graced of allah i am also well by the graced of almighty all.Good Night all.

Sort:  
 4 years ago 

ভাই ক্রিকেট কী আপনার প্রিয় খেলা।আর ক্রিকেটে আপনি বোলিং করেন না ব‍্যাটিং করেন নাকি আপনি অলরাউন্ডার।

হ্যাঁ ক্রিকেট আমার প্রিয় খেলা।আর আমি অলরাউনডার

 4 years ago 

Good.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65021.86
ETH 3571.18
USDT 1.00
SBD 2.33