The Diary Game::11/09/2020:: A Lovely Friday

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম ভাইয়েরা।

আল্লাহ তায়ালা আমাদেরকে নোবেল করোনা ভাইরাস থেকে আমাদের সবাইকে রক্ষা করুক। আমিন।আশা করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজ আমার এই মাসের দ্বিতীয় পোস্ট।

আজ রোজ শুক্রবার। বলা যেতে পারে মুসলমানদের জন্য একটি খুশির দিন। আজ আমি ঘুম থেকে উঠে ঘড়িতে দেখি প্রায় ৮.১৫ বেজে গেছে।তাই আমি ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়। তারপর আমি আমার দাত ব্রাশ করি। দাত ব্রাশ করার পর আমি আমাদের গরুকে গোসল করালাম।

তারপর আমি আমার কম্পিউটার চালু করে গান শুনি। কিছুক্ষণ পর আমি আমার বাবার সঙ্গে বসে ভাত খাইলাম।ভাত খাওয়ার পর আমি আমার steemit এ প্রবেশ করে। কিছু পোস্ট দেখলাম।আর আমার পোস্টের কমেন্ট দেখি।কমেন্টে দেখি @Taufiq777 আমার পোস্টে কিছু ভুল ছিল তা সংশোধন করার এইড ভাইস দিল। আমি সঙ্গে সঙ্গে তা ঠিক করে নিলাম।

এরপর আমি বাজারে আলু কিনতে যাই।সঙ্গে আমার এক ভাইও ছিল।তার সঙ্গে আমি তার মটরসাইকেলে করে আমি বাজারে গেলাম। কিন্তু দুঃখের বিষয় হলো আসার সময় মটরসাইকেলের কিছু সমস্যা হয়।যার কারনে আমরা হেঁটে হেঁটে বাসায় আসি। বাসায় আসার পর আমি বাথরুমে গিয়ে গোপন করি।এরপর জুমার নামাজ আদায় করার জন্য মসজিদে যাই।

IMG_20200911_131014.jpg
মসজিদে যাওয়ার আগের ছবি
মসজিদে জুমার নামাজ আদায় করার পর বাসাই আসি।বাসায় এসে আমার পরিবারের সঙ্গে ভাত খাই। ভাত খাওয়ার পর আমি আমার কম্পিউটার চালু করে একটি নতুন মুভি দেখি।মুভি দেখার পর আমি আমার এক বন্ধুর সাথে কথা বলি। সে এসে আমাকে ডাক দেয়। সে আমার সঙ্গে কলেজে ভর্তির জন্য কথা বলতে এসেছে। কারন সে আর আমি একই কলেজে ভর্তি হবো।

তারপর আমি আমার বন্ধুদের সঙ্গে মাঠে ক্রিকেট খেলার জন্য গেলাম।
IMG_20200911_163147.jpg
সেখানে আমরা মাগরীবের আগ পর্যন্ত খেললাম।তারপর আমি বাসায় এসে মাগরিবের নামাজ আদায় করার জন্য মসজিদে গেলাম।নামাজ আদায় করার পর আমি বাসায় এসে আমার কয়েক বন্ধুর সাথে ফ্রী ফায়ার গেম খেললাম।

আমরা প্রায় এশার আযান পর্যন্ত খেললাম।তারপর এশার আযান দিল।তাই আমি এশার নামাজ মসজিদে গিয়ে আদায় করলাম।তারপর বাসায় এসে আমার কম্পিউটার চালু করে একটি মেমোরি লোড দিলাম।
IMG_20200911_211325.jpg
তারপর আমি কিছুক্ষণ গান শুনি। তারপর রাতে আমার পরিবারের সঙ্গে ভাত খাই। তারপর আমি বেশিক্ষণ না জেগে আমার ঘরে গিয়ে ঘুমাই। কারন কাল সকালে আমার প্রাইভেট আছে।

ভাই আমার মোবাইলের ক্যামেরা ভালো না।তাই ছবি তেমন ভালো হয়নি। আজ আর লেখলাম না। আশা করি আপনাদের সবাইকে আমার এই পোস্ট ভালো লাগলো।আমি সবসময় আমার ভালোটা দেওয়ার চেষ্টা করি। Thanks for reading my post and good night all.

Sort:  

অনেক সুন্দর হয়েছে ভাই তোমার পোস্টটি।অনেক ভাল লাগল তুমি শুক্রবার ক্রিকেট খেলেছো।ক্রিকেট খেলতে আমার ও ভাল লাগে কিন্তু বাসার বাহিরে থাকার কারনে ক্রিকেট খেলতে পারছি না। অনেক মিস করি ক্রিকেট খেলা টাকে।
#Onepercent
#bangladesh

ভাই আমি আশা করি যে আপনি শীঘ্রই ক্রিকেট খেলার জন্য বাইরে বের হবেন।

ধন্যবাদ ভাই।
#Onepercent
#bangladesh

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.027
BTC 64622.42
ETH 3518.17
USDT 1.00
SBD 2.46