The Diary Game::10/09/2020::A very nice day

in Steem Bangladesh4 years ago (edited)

আসসালামু আলাইকুম আমার প্রিয় ভাইয়েরা।

আশা করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমত ও বরকতে ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমত ও বরকতে ভালো আছি। আজ থেকে আবার আমি আমার Diary Game এ পোস্ট লেখা শুরু করলাম।কয়েকদিন থেকে আমার কিছু ব্যক্তিগত কারনে আমি পোস্ট লিখতে পারি নাই।

আজ আমি আল্লাহর নামে শুরু করলাম। আজ রোজ বৃহস্পতিবার ১০ শে সেপ্টেম্বর। আজকের দিন আমার মোটামুটি আনন্দের সঙ্গে কেটেছে। আজ আমি ঘুম থেকে সকাল ৭.১৫ মিনিটে উঠেছিলাম।ঘুম থেকে উঠে আমি সর্বপ্রথম বাথরুমে যাই।বাথরুমে আমি ফ্রেশ হয়ে নিলাম।তারপর আমি আমার দাত ব্রাশ করলাম।

দাত ব্রাশ করার পর আমি আমার মায়ের হাতে তৈরি করা রুটি কিনে খাই।তারপর আমি আমার ঘরে গিয়ে আমার কম্পিউটার চালু করি।আমার কম্পিউটারে আমি কাল রাতে কিছু নতুন গান ও মুভি লোড দিয়েছিলাম। সেগুলো আজ আমি চেক করলাম।তারপর আমি আমার কম্পিউটার বন্ধ করে কিছুক্ষণ বসে মোবাইলে আমার বন্ধুদের সঙ্গে ফেসবুকে কথা বলি।

এরপর আমি আমার চাচাতো ভাইয়ের বাসা গিয়ে ICT কোচিং এর খাতা নিয়ে আসি। তারপর আমি বাসায় এসে যে বাসার কাজ দিয়েছিল তা শেষ করলাম।তারপর আমি আমার কম্পিউটার ক্লাসে যাওয়ার জন্য বাসা থেকে আমি বের হয়ে আমার চাচাতো ভাইয়ের সঙ্গে আমি কম্পিউটার ক্লাসে ১০.৩০ মিনিটে যাই।

কম্পিউটার ক্লাসে গিয়ে দেখি আমার কম্পিউটার ক্লাসের ভাই তখনও কম্পিউটার ক্লাস খোলায় নি।তাই আমরা তাকে কল দেই।তিনি বলেন তিনি নাকি বাসা থেকে বের হয়েছেন মাঝ রাস্তায় আছেন। আমরা কিছুক্ষণ তার অপেক্ষায় দাঁড়িয়েছিলাম।

IMG_20200910_102815.jpg

তারপর তিনি কিছুক্ষণ পর এসে কম্পিউটার ক্লাস খোলান।

এরপর তিনি আমাদেরকে নিয়ে কম্পিউটার ক্লাস শুরু করলেন।আমরা চারজন তার কাছে ICT প্রাইভেট পড়ি।

IMG_20200910_112121.jpg

তারপর আমি ও আমার চাচাতো ভাইয়ের সঙ্গে অনলাইন ই-কমার্স কম্পানিতে কাজ করার জন্য যাই।এই ই-কমার্স কোম্পানির নাম হলো আমার বাজার লিমিটেড।
IMG_20200910_115143.jpg
সেখানে থেকে আমি আমার প্রিয় বন্ধুর সাথে প্লাজায় গিয়ে মোবাইলের বেকপট নিলাম।এরপর আমি ও আমার বন্ধু সৈয়দপুর খেলাঘর থেকে প্যান্ট কিনলাম।

তারপর আমি আমার বাসায় এসে আমাদের গোয়ালঘরের গরুকে গোসল করালাম।এরপর আমি গোসল করে দুপুরের খাবার খেলাম।তারপর আমি আমার কম্পিউটার চালু করে একটি নতুন মুভি দেখলাম।তারপর আমি কিছুক্ষণ বিশ্রাম করলাম।এরপর আমি ঘুম থেকে উঠার পর আমি আমার মোবাইলে ফ্রী ফায়ার গেম খেলি। তারপর আমি মাগরিবের সময় কিছু খাওয়ার পর আমার পড়া পড়ি।

তারপর আমি রাতে আমার বন্ধুদের সঙ্গে ফেসবুকে আড্ডা দেই। তারপর আমি রাতের খাবার খেয়ে। আমি আমার এই মাসের প্রথম পোস্ট লেখি। তারপর আমি আমার ঘরে গিয়ে ঘুমাই।

আল্লাহ তায়ালা আমাদেরকে নোবেল করনা থেকে রক্ষা করুক। আমিন এবং সবাইকে শুভ রাত্রি।Good night and thanks fod reading my diary post.

Sort:  
 4 years ago 

Today is the 10th of September. You may have mistyped the title So fix the title.

so sorry

so sorry

Thank brother.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65566.66
ETH 3559.87
USDT 1.00
SBD 2.48