# TOP POST TOPIC:::: MUSIC ♪ 🎶🎶🎶🎶🎵🎤🎙️🎙️

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম

আশা করি আপনার সবাই ভালো আছেন আমিও অনেক ভালো আছি।

আমার নাম মোঃ শাহরিয়ার ইমরান। আমার ইউজার আইডিঃ @imran15

আজ আমি টপ পোস্ট টপিক এর উপর ভিত্তি করে মিউজিক কম্পিটিশনে অংশ গ্রহণ করতে যাচ্ছি। আশা করি আপনাদের আমার এই গান শুনে ভালো লাগবে।
আমি আজকে যে গানটি বলবো সেই গানটির নামঃ

বসন্ত বাতাসে সোইগো বসন্ত বাতাসে

গানটি লিখেছেনঃ
লালন শাহ

প্রধান সুর কারকঃ
লালন ব্যান্ড সুমি

গানটির ভিডিওঃ

গানটি এখন শুরু করা যাকঃ

  • বসন্ত বাতাসে সইগো
  • বসন্ত বাতাসে সইগো

    বসন্ত বাতাসে...

    বসন্ত বাতাসে সইগো

    বসন্ত বাতাসে।

    বন্ধুর বাড়ির ফুলের গন্ধ...

    বন্ধুর বাড়ির ফুলের গন্ধ

    আমার বাড়ি আসে

    সইগো বসন্ত বাতাসে

    সইগো বসন্ত বাতাসে। (x2)

    বন্ধুর বাড়ির ফুলবাগানে

    নানান বর্ণের ফুল...

    বন্ধুর বাড়ির ফুলবাগানে

    নানান বর্ণের ফুল।

    ফুলের গন্ধে মন আনন্দে

    ফুলের গন্ধে মন আনন্দে

    ভ্রমর হয় আকুল।

    সইগো বসন্ত বাতাসে

    সইগো বসন্ত বাতাসে।

    বন্ধুর বাড়ির ফুলের বন

    বাড়ির পূর্বধারে

    বন্ধুর বাড়ির ফুলের বন

    বাড়ির পূর্বধারে

    সেথায় বসে বাজায় বাঁশী

    সেথায় বসে বাজায় বাঁশী

    মন নিল তার সুরে।

    সইগো বসন্ত বাতাসে

    সইগো বসন্ত বাতাসে।

    মন নিল তার বাঁশীর তানে

    রূপে নিল আঁখী...

    মন নিল তার বাঁশীর তানে

    রূপে নিল আঁখী...

    তাইতো পাগল আব্দুল করিম

    তাইতো পাগল আব্দুল করিম

    আশায় চেয়ে থাকে।

    সইগো বসন্ত বাতাসে

    সইগো বসন্ত বাতাসে।

    বসন্ত বাতাসে সইগো

    বসন্ত বাতাসে...

    বসন্ত বাতাসে সইগো

    বসন্ত বাতাসে...

    বসন্ত বাতাসে সইগো

    বসন্ত বাতাসে।

    বন্ধুর বাড়ির ফুলের গন্ধ...

    বন্ধুর বাড়ির ফুলের গন্ধ

    আমার বাড়ি আসে

    সইগো বসন্ত বাতাসে

    সইগো বসন্ত বাতাসে।

    সইগো বসন্ত বাতাসে

    সইগো বসন্ত বাতাসে।

    বসন্ত বাতাসে সইগো

    বসন্ত বাতাসে...

    বসন্ত বাতাসে সইগো

    বসন্ত বাতাসে...............।

    আশা করি আপনাদের আমার এই গান শুনে ভালো লেগেছে। আর যদি গানের মধ্যে কোন ভুল হয়ে থাকে। তা হলে আপনারা সবাই আমাকে ক্ষমা করে দিবেন।

    ধন্যবাদ সবাইকে

    Sort:  
     3 years ago 

    অসাধারণ হয়েছে

     3 years ago 

    ধন্যবাদ

     3 years ago 

    নাইচ নাইচ 😃😀😄😅

     3 years ago 

    ধন্যবাদ

     3 years ago 

    kya bath hain ji

    Coin Marketplace

    STEEM 0.18
    TRX 0.16
    JST 0.029
    BTC 62589.43
    ETH 2437.01
    USDT 1.00
    SBD 2.65