Tha Daily dairy games (02-02-2022) nice day.

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম


আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।

আজ ০২ ফেব্রুয়ারি ২০২০ রোজ বুধবার। আজ আমি আপনাদের সামনে আমার আজকের দিনে ঘটে যাওয়া সকল কথা আপনাদের সাথে শেয়ার করবো। চলুন তাহলে শুরু করা যাক।

সকাল

IMG_20220126_102026.jpg
Location

আজকে আমি সকাল ৮ টার সময় ঘুম থেকে উঠেছি। তারপর ব্রাশ করলাম। তারপর মুখ ধুয়ে সকালের নাস্তা চা আর মুরি খেলাম। তারপর বাহিরে গেলাম একটু ঘুরতে। তারপর আবার ১০ টার সময় বাসায় আসলাম। তারপর আমি সকালের খওয়া করলাম। তারপর আমার এক বন্ধু আমারে ক্রিকেট খেলতে ডাকে। তাই আমি সেখানে গেলাম। সেখানে গিয়ে অনেক জন মিলে ক্রিকেট খেললাম। প্রায় ৩ ঘন্টা ধরে আমি ক্রিকেট খেললাম। তারপর ১ টার দিকে আমরা বাসায় চলে আসলাম।



দুপুর

IMG_20220126_120952.jpg
Location

তারপর বাসায় এসে গোসল করলাম। গোসল করে কিছু খাওয়া করলাম। তারপর একটু বিশ্রাম নিলাম। তারপর আমি আবার হাটতে হাটতে আমার নানা বারিতে গেলাম। সেখানে গিয়ে মামার কাছে মামার ছাইকেল চাইলাম। তারপর আমি আমার মামার ছাইকেল নিয়ে আমাদের ইউনিয়ন অফিসে গেলাম। সেখানে গিয়ে আমার জন্ম নিবন্ধন এর একটু সমস্যা ছিলো। তাই সেটা ঠিক করতে দিয়ে ছিলাম। আর অইটা ঠিক হয়েছে তাই আমারে ফোন দিয়ে ছিলো। তাই আমি আসলাম। এসে আমি সেই কাগজ নিয়ে আমি বাসায় আসলাম। তারপর আমি সেই কাগজ বাসায় রাখলাম। তারপর আমি সাইকেল নিয়ে নানার বাসায় গেলাম। তারপর সেই ছাইকেল সেখানে রেখে আমি গেলাম বাজারে।



রাত

IMG_20220202_181259.jpg
Location

তারপর আমি সন্ধায় বাজারে আসলাম। সেখানে গিয়ে কিছু সময় বসে থাকলাম। একটু পরে আমার কিছু বন্ধু আসলো তাদের সাথে কিছু সময় কথা বললাম। তারপর সেখানে বসে কিছু সময় গেমস খেলতে শুরু করলাম। তারপর সন্ধ্যা ৭ টা বাজে। তারপর আমি আবার আসার সময় একটু নানার বাসায় ধুকলাম।সেখানে দেখি আমার মামাতো ভাই কান্না করছে। তখন তার একটা ছবি তুল্লাম। খুব সন্দর লাগছিলো। তারপর সে মবাইল দেখে অনেক খুশি হয়েগেলো। তারপর তাকে কিছু সময় কার্টুন দেখালাম। তারপর আমি বাসায় আসলাম। বাসায় এসে কিছু খওয়া করে নিলাম। তারপর রুমে আসলাম। রুমে এসে শুয়ে শুয়ে ফোন চালাই একটু পরে ঘুমাবো।



আশা করি আপনাদের আমার এই গল্পটি ভালো লাগেছে। আর যদি কোথাও কোন ভুল হয়ে থাকে তাহলে আপনারা সবাই ক্ষমা করে দিয়েন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

প্রায় সবার জন্মনিবন্ধনে কোনো না কোনো সমস্যা দেখা দিচ্ছে। অনেক দিন পর ডায়েরি শেয়ার করেছেন।

 3 years ago (edited)

হ্যাঁ ভাই

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58397.49
ETH 2619.60
USDT 1.00
SBD 2.42