# STEEM BANGLADESH MUSIC CONTEST: (TALTOMALER BONETE) ♪ ♬ ♪ ♩

in Steem Bangladesh3 years ago


আসসালামু আলাইকুম

আশা করি আপনারা সবাই ভালো আছেন আমিও অনেক ভালো আছি।

আজ স্টিম বাংলাদেশ কর্তিক আয়োজিত মিউজিক কম্পিটিশনে অংশ গ্রহণ করতে যাচ্ছি। আমার নাম মোঃ শাহরিয়ার ইমরান। আমার ইউজার আইডি @imran15.

আমি আজকে যে গানটি বলবো তার নামঃ


তালতমালের বনেতে

লিখেছেনঃ

লালন

গানের লিংকঃ

গানটি হলোঃ


তাল তমালের বনেতে
আগুন লাগে মনেতে
তাল তমালের বনেতে
আগুন লাগে মনেতে

বন্ধু আমার বুনো হাওয়া
সুখ হইলো না প্রাণেতে
তাল তমালের বনেতে
আগুন লাগে মনেতে

শহর নগর বন্দরে
ঘুরি আমি ঘুরি রে
ভাব লাগে না মনেতে
অভাবে দিন গেলো রে

শহর নগর বন্দরে
ঘুরি আমি ঘুরি রে
ভাব লাগে না মনেতে
অভাবে দিন গেলো রে

সকাল দুপুর সন্ধ্যা গেলো
সূর্য ঢেকে আধারে
নদী পাহাড় সাগরে
খুঁজি আমি কাহারে?

নদী পাহাড় সাগরে
খুঁজি আমি কাহারে?

বন্ধু আমার বুনো হাওয়া
সুখ হইলো না প্রাণেতে
তাল তমালের বনেতে
আগুন লাগে মনেতে

এখন কোন গল্প নাই
গল্পে কোন কথা নাই
দিনও মানে সূর্য নাই
রাতে কোন চন্দ্র নাই

এখন কোন গল্প নাই
গল্পে কোন কথা নাই
দিনও মানে সূর্য নাই
রাতে কোন চন্দ্র নাই

না হইলো না কথা বলা
কি পড়িবো গলেতে?
গল্প করি কাহারে
কবে পাবো তাহারে?

গল্প করি কাহারে
কবে পাবো তাহারে?

বন্ধু আমার বুনো হাওয়া
সুখ হইলো না প্রাণেতে
তাল তমালের বনেতে
আগুন লাগে মনেতে

বন্ধু আমার বুনো হাওয়া
সুখ হলোনা প্রাণেতে

তাল তমালের বনেতে
আগুন লাগে মনেতে
তাল তমালের বনেতে
আগুন লাগে মনেতে


ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

good job

 3 years ago 

Thanks

 3 years ago 

লালনের ভক্ত ভাই আমার😅
অনেক সুন্দর হয়েছে 💝

 3 years ago 

Thanks

 3 years ago 

Vai gan darun hoice 👌👌👌

 3 years ago 

Thanks

 3 years ago 

লালন আসক্ত ভাগনা

ভালো হয়েছে

 3 years ago 

Thanks

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 55819.41
ETH 2522.74
USDT 1.00
SBD 2.32