Diary 📸 Game 🌺 || 06 September 2021 || 18% @steem-bangladesh & 2 % bd-charity beneficiaries

in Steem Bangladesh3 years ago (edited)


আসসালামুয়ালাইকুম



আশা করি আপনারা সবাই ভাল আছেন.? আমিও আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। @steem-bangladesh কর্তৃক আয়োজিত ডেইরি গেম প্রতিযোগীতায় আমি অংশগ্রহণ করতে যাচ্ছি। আজকে আমি আমার সারাদিনের সমস্ত ঘটনাবলি তুলে ধরবো।

CollageMaker_20210906_172131402.jpg


আজকে রবিরাব
০৫ সেপ্টেম্বর, ২০২১


সকাল


1630913047981-01.jpeg

Location:https://w3w.co/pregnant.riddle.planed

প্রতিদিনের মতো আজ ও সকাল ৮ টায় ঘুম থেকে উঠি। ঘুম থেকে উঠে সাথে সাথেই ব্রাশ করে হাত-মুখ ধুয়ে নেই এবং শুধু চা খেয়ে পড়তে বসি। রান্না শেষ করে আম্মু খাওয়া করার জন্য ডাকতে থাকে, প্রায় ১০ টার পর খাওয়া করে আবার পড়তে বসি।


দুপুর

1630915121461-01.jpeg

Location:https://w3w.co/pregnant.riddle.planed


প্রায় ১ টা বাজে, আজানে সময় হয়েছে, কারেন্ট টাও ঠিক সে সময় চলে গেল। প্রচন্ড গরম ছিল কাল তাই দেরি না করে ঝটপট ঝর্ণায় গোসল করতে গেলাম। টানা ৩০ মিনিট এর বেশি সময় ভিজেছি ঝর্ণায় ভিজলাম। দুপুরে বাসায় আমার পছন্দের তরকারি রান্না করেছেন আম্মু। ইলিশ মাছের ডিম এবং পোড়া বেগুনের ভর্তা। অন্য দিনের থেকে একটু বেশি খাওয়া করি আজকে।তারপর রুমে এসে ফোন হাতে নেই।


বিকাল



আমি ইন্ডিয়া'র ভক্ত তাই ইন্ডিয়ার একটি খেলা ও মিস দেই না। টেস্ট খেলা ও মিস দেই না, সন্ধ্যা পর্যন্ত ইন্ডিয়া'র টেস্ট ম্যাচ দেখলাম।


সন্ধ্যা


1630834752086-01.jpeg

Location:https://w3w.co/unexplored.tune.shushing

বাড়ির পাশেই বাজার তাই সন্ধ্যা নামার সাথে সাথে বাজারে চলে যাই।বাজারে গিয়ে প্রচন্ড বৃষ্টির কবলে পড়ে। বৃষ্টির মাঝেই ছবিটি তোলা।


রাত


1630913993180-01.jpeg

Location:https://w3w.co/tracksuit.sisterly.niggling

বাজার থেকে বাসায় আসব ভাবছি ঠিক সে সময় আমার বন্ধু শাহীনের একটি ফোন আসলো। ফোনে বললো, "আজকে নাহিদে'র জন্মদিন আমি ও কে সারপ্রাইজ দিবো সবকিছু তৈরা করা শেষ, তোরা সবাই চলে আয় ওর বাসায়"। অনেকদিন পর সব বন্ধু একসঙ্গে হলাম।জন্মদিনের কেক কাটলাম। অনেক রাস্তা করলাম ওয়া করলা। রাত ১১ টার দিকে বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেশ হয়ে সবকিছু নোটে লিখে রাখলাম তারপর ঘুমের পুস্তুতি নেই।


জন্মদিনের ভিডিও

মাধ্যমফোন
মডেলPoco m3


**আমি আমার আজ'কের সারাদিনের সমস্ত ঘটনাবলি তুলে ধরলাম। আশা করি আপনাদের সবার ভালো লাগবে। **

  • ধন্যবাদ সবাই'কে
  • Sort:  
     3 years ago 

    অনেক সুন্দর হয়েছে ভাই।

     3 years ago 

    ধন্যবাদ ভাই।

     3 years ago 

    দারুন ছিল সব মিলিয়ে

     3 years ago 

    হুম ভাই

    Coin Marketplace

    STEEM 0.14
    TRX 0.12
    JST 0.026
    BTC 54691.22
    ETH 2323.26
    USDT 1.00
    SBD 2.12