Top post topic// music//20-04-2021

in Steem Bangladesh3 years ago

Assalamualaikum

My dear friends

This is @hayat221from in bangladesh

I hope you are all well, by the grace of God I am also well

Today I am going to participate in the "sing a song " contest organized by @ steem-bangladesh.

শিরোনামঃ ডাক দিয়াছেন দয়াল আমারে

শিল্পীঃ এ্যান্ড্রু কিশোর

গীতিকারঃ মনিরুজ্জামান মনির

সুরকারঃ আলম খান

ডাক দিয়াছেন দয়াল আমারে

রইবনা আর বেশী দিন তোদের মাজারে

হায়রে ডাক দিয়াছেন দয়াল আমারে

রইবনা আর বেশী দিন তোদের মাজারে

হায়রে ডাক দিয়াছেন দয়াল আমারে।

ও আমি চলতে পথে দু'দিন থামিলাম

ভালোবাসার মালা খানি গলে পরিলাম

আমি গলে পরিলাম।

ও আমি চলতে পথে দু'দিন থামিলাম

ভালোবাসার মালা খানি গলে পরিলাম

আমার সাধের মালা

আমার সাধের মালা যায়রে ছিড়ে

রইবনা আর বেশী দিন তোদের মাজারে

হায়রে ডাক দিয়াছেন দয়াল আমারে।।

ও অমি কত জনে কত কি দিলাম

যাইবার কালে একজনারো দেখা না পাইলাম

আমি দেখা না পাইলাম।

ও অমি কত জনে কত কি দিলাম

যাইবার কালে একজনারো দেখা না পাইলাম

আমার সংগের সাথী

আমার সংগের সাথী কেউ হলো না রে

রইবনা আর বেশী দিন তোদের মাজারে

হায়রে ডাক দিয়াছেন দয়াল আমারে

রইবনা আর বেশী দিন তোদের মাজারে।।

আবারো ধন্যবাদ সবাইকে,,,

আশা করি সবাইকে ভালো লাগবে আমার গাওয়া গানটি।

Sort:  
 3 years ago 

Good job vai....sudor gan gaicen

 3 years ago 

Thanks for participating

 3 years ago 

Thanks vaiya,

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56679.48
ETH 2377.65
USDT 1.00
SBD 2.26