Top post topic // 🎶 music 🎵 //16-05-2021

in Steem Bangladesh3 years ago


𝐻𝑒𝑙𝑙𝑜



𝑚𝑦 𝑑𝑒𝑎𝑟 𝑓𝑟𝑖𝑒𝑛𝑑𝑠



𝑇ℎ𝑖𝑠 𝑖𝑠 @ℎ𝑎𝑦𝑎𝑡221 Ⓕ︎Ⓡ︎Ⓞ︎Ⓜ︎ Ⓘ︎Ⓝ︎ Ⓑ︎Ⓐ︎Ⓝ︎Ⓖ︎Ⓛ︎Ⓐ︎Ⓓ︎Ⓔ︎Ⓢ︎Ⓗ︎



Hope you all are well. I am also well by the infinite mercy of Alhamdulillah Allah. Today I am going to participate in the "🎶 music 🎵" contest organized by @ steem-bangladesh.



" 𝒋𝒂𝒎𝒆𝒔 𝒔𝒊𝒓 "



1467209506.jpg
Source







"🎤 𝕞𝕦𝕤𝕚𝕔 🎤 "








🎸 Lyrics 🎸



মানুষেরও যে আকাশের মত

হৃদয় থাকতে পারে,

তাকে না দেখলে হয়তো

আমার জানাই হতো না।

রূপকথারও বাইরে যে এক

বিশাল জগত আছে-

তার কাছে না শুনলে বোধ হয়

শোনাই হতো না।

আজকে আমার এই পৃথিবীর

অনেক কিছু চেনা,

ব্ল্যাকবোর্ডের ঐ কালো আকাশ

আমায় এনে দে না।

এনে দে না বয়সটা

সেই ছয় কিংবা সাত,

হয়তো তবে ফিরে পেতাম

স্যারের কোমল হাত।

সালাম জানাই সহস্রবার

আমার তিনি গুরু

তার কাছেই হয়েছিল

শিক্ষা জীবন শুরু।

আজকে আমি সবই বুঝি

ভুল করেছি কত

তখনতো কেউ দেখেনিতো

স্যারের বুকের ক্ষত।

দেখেছিলাম তার দু’চোখে -

স্নেহের মহাসাগর,

যা চেয়েছি তাই পেয়েছি

স্বার্থপরের মত।

আজকে আমার এই পৃথিবীর

অনেক কিছু চেনা,

ব্ল্যাকবোর্ডের ঐ কালো আকাশ

আমায় এনে দে না।

এনে দে না বয়সটা

সেই ছয় কিংবা সাত,

হয়তো তবে ফিরে পেতাম

স্যারের কোমল হাত।

সালাম জানাই সহস্রবার

আমার তিনি গুরু,

তার কাছেই হয়েছিল

শিক্ষা জীবন শুরু।



𝚝𝚑𝚊𝚗𝚔𝚜 𝚊𝚕𝚕 𝚜𝚝𝚎𝚎𝚖𝚒𝚝 𝚏𝚛𝚒𝚎𝚗𝚍𝚜



Best regards-
@hayat221


Sort:  
 3 years ago 

valo hoyese vaia!!!

 3 years ago 

Tnx brother,,,,

অনেক সুন্দর গেয়েছ।।।

 3 years ago 

Thanks,,,

 3 years ago 

সুন্দর হয়েছে

 3 years ago 

Thanks 😊

Valo hoyece onk

 3 years ago 

Thanks

 3 years ago 

আপনার কন্ঠ সুন্দর, সুন্দর গান

 3 years ago 

ধন্যবাদ ভাই,,

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 57320.16
ETH 2472.81
USDT 1.00
SBD 2.31