Betterlife, The Dairy Game || Date : 7 October 2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম

আমি @hadi87

আজকে বৃহস্পতিবার

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আমি আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন, আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি। আমি আপনাদের মাঝে আমার আজকের ডাইরি গেমটি শেয়ার করতে এসেছি। আমি আশা করি আমার ডাইরি গেম পোস্টটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে, আপনারা সবাই আমার সাথে থাকবেন এবং পোষ্ট টি সবাই দেখবেন।

সকাল

1633595632572-01.jpeg

Location:https://what3words.com/proves.drops.hesitate

গাঁদা ফুল

আজকে ভোর ৫টার সময় আমি ঘুম থেকে উঠেছি, ঘুম থেকে উঠেই আমি প্রথমে ওয়াশ রুমে গিয়ে ফ্রেশ হয়েছি, ফ্রেশ হওয়ার শেষ করে অজু করে আমি রুমে এসে ফজরের সালাত আদায় করি, সালাত আদায় শেষ করে আমি কোরআন শরীফ পড়ি, পড়া শেষ করে আমি আজকে আর হাটতে যায়নি, তাই তখন আমি একটু ঘুমাই, ঘুম থেকে আমি সকাল ৮ টার সময় উঠি, উঠি একটু ফ্রেশ হয়ে আমি সকালের নাস্তা করি, নাস্তা শেষ করে রুমে এসে একটু মোবাইল টিপি, আজকে আর কলেজে যায়নি তাকে সকাল দশটার সময় আমি আমার বাগানে যাই একটু বাগান পরিদর্শন করতে।

দুপুর

1633620637771-01.jpeg

Location:https://what3words.com/proves.drops.hesitate

আমাদের টাউনের রাস্তার ধারের বাজারের দৃশ্য

আমি দুপুর সাড়ে বারোটায় গোসল করি, গোসল শেষ করে রুমে এসে রেস্ট নি, তারপর দুইটার সময় আমি দুপুরে খাওয়া-দাওয়া করি। খাওয়া-দাওয়া শেষ করে এ বাজারে যাই কিছু কেনাকাটা করতে।

বিকেল

1633595740253-01.jpeg

Location:https://what3words.com/proves.drops.hesitate

খ্রিস্টানদের গির্জা

আমি বিকেল বেলায় আমাদের পার্শ্ববর্তী এলাকায় একটি খ্রিস্টান পাড়া আছে এখানে সেখানে খ্রিস্টানদের বসতি ওখানে যাই একটু ঘুরতে। তাদের পাড়ার ভেতরে রাস্তার সাথেই এই গির্জাটি অবস্থিত, সেখানে গিয়ে একটু ঘোরাফেরা করলাম।

সন্ধ্যা

IMG20201117175740.jpg

Location:https://what3words.com/proves.drops.hesitate

আমার বাসার সামনে রাস্তায় দাঁড়িয়ে ছবিটি ক্যামেরাবন্দি করেছি

আজকে সন্ধ্যার পরপরই আমি বাসায় চলে আসি। বাসায় এসে আমি ফ্রেশ হয়, আজকের রাতের খাবার আমি ৭ টাই খেয়ে ফেলি অনেক ক্ষিদে লেগে গিয়েছিল। 😅

এই ছিল আমার আজকের ছোট্ট একটি ডাইরি গেম। আমি আশা করি আমার এই ডাইরি গেম পোস্টটি আপনাদের কাছে অনেক ভালোলাগব, সবাই আমার সাথে থাকবেন। সামনে আরো একটি সুন্দর ডায়েরি গেম পোস্ট নিয়ে আমি আপনাদের মাঝে হাজির হব। সবাই ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

     Device: Redmi note 10 pro 

সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি দেখার জন্য 🥰

Sort:  

You have been upvoted by @toufiq777, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

 3 years ago 

সুন্দর ডাইরি লিখেছেন। ভালো দিন ছিল আপনার

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া 🥰

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 60666.02
ETH 2636.73
USDT 1.00
SBD 2.60