Betterlife, The dairy game || 9 October 2021 || pay 18% to steembangladesh and 2% bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম

আমি @hadi87

আজ শনিবার

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আমি আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন। আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে আমি অনেক ভালো আছি, আজকে আমি আপনাদের মাঝে আমার সুন্দর ডাইরি গেমটি শেয়ার করতে এসেছি, আমি আশা করি আমার এই পোস্টটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

1633852092898-01.jpeg
Location:https://what3words.com/proves.drops.hesitate

কোন এক পড়ন্ত বিকেলে আমি নদীর ধারে বসে ছিলাম।

  • সকাল বেলা

IMG_20211004_063415.jpg
Location:https://what3words.com/proves.drops.hesitate

সকালবেলায় হাঁটাহাঁটি শেষ করে এসে আমাদের ইস্কুল মার্কেটের ছাদের উপর বসে এই ছবিটি ক্যামেরাবন্দি করি।

প্রতিদিনের মত আজকেও সকাল পাঁচটার সময় ঘুম থেকে উঠি, ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে ওযু করে ফজরের নামাজ আদায় করি। নামাজ শেষ করে আমি এবং আমার বন্ধু মিলে সকালে হাঁটাহাঁটি করতে যাই, হাটাহাটি শেষ করে এসে আমাদের ইস্কুল মার্কেটের ছাদের উপর বসে এটটু থাকি। ওখানে একটু রেস্ট নিয়ে বাসায় চলে আসি, বাসায় এসে মোবাইলে একটু গেম খেলি, গেম খেলা শেষ করে সাড়ে আটটার সময় আমি গোসল করি, তারপর সকালে নাস্তা করি সকালের নাস্তা শেষ করে আমি কলেজে যাওয়ার জন্য রেডি হয়ে যায়, যেহেতু আমার বাড়ির পাশেই কলেজ তাই সই দশটার সময় আমি বাড়ি থেকে বের হয়ে কলেজে যাওয়ার জন্য।

  • দুপুর

1633852268673-01.jpeg

Location:https://what3words.com/proves.drops.hesitate

আখ থেকে রস বের করা মেশিন, অতিরিক্ত গরমে আখের রস খাওয়া অনেক ভালো,

আমি কলেজ শেষ করে এসে ১২:৩০ টার সময় বাসার দিকে রওনা দিই, বাসায় যাওয়ার পথে রাস্তার পাশে এক পাশে আখের রস বিক্রি করছিল একজন, যেহেতু অনেক গরম পড়ছে তাই আমি ওখানে গিয়ে ১০ টাকা দিয়ে এক কাপ আখের রস খায়, তারপর আমি বাসায় চলে আসি বাসায় এসে প্রথমে জামাকাপড় খুলে আমি গোসল করে নেই। গোসল শেষ করে একটু রুমে এসে রেস্ট নি তারপর ২ টার সময় দুপুরের খাওয়া-দাওয়া করি, খাওয়া-দাওয়া শেষ করে দুপুরে হালকা ঘুমাই, ঘুম থেকে ৪টার সময় উঠি।

  • বিকেল

1633852212847-01.jpeg

Location:https://what3words.com/proves.drops.hesitate

নদীর ধারে বসে থাকার সময় নদীর একটি ছবি ক্যামেরাবন্দি করলাম

বিকেল চারটার সময় ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হয়, ফ্রেশ হওয়া শেষ করে আমার বাইকটি বের করে একটু মুছি, তারপর বিকেলে ৫টার সময় আমি আমাদের পার্শ্ববর্তী একটি গ্রামের নদীর ধারে গিয়ে বসি, আবহাওয়া টা অনেক সুন্দর ছিল তাই ওখানে যেতে অনেক মন বলল, ওখানে গিয়ে অনেক ভালো লাগলো, অনেক শান্ত একটি পরিবেশ ছিল।

  • সন্ধ্যা

এখন যেহেতু দিন ছোট হয়ে গেছে তাই আমি সন্ধ্যায় ৬ টার সময় বাসায় ফিরি, বাসায় এসে শুনি আম্মুর খাওয়া ওষুধ ফুরাই গেছিলো তাই সন্ধ্যার পরে আমি ফার্মেসিতে গিয়েছিলাম ওষুধ কিনতে, ওষুধ কিনে বাসায় এসে ফ্রেশ হয়, তারপর রুমে এসে পড়তে বসি।

এই ছিল আমার আজকের ডাইরি গেম। আমি আশা করি আমার এই ছোট্ট ডাইরি গেমটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে। সবাই ভাল থাকবেন, সামনে আরো একটি নতুন পোষ্ট নিয়ে আমি আপনাদের মাঝে হাজির হবো, আল্লাহ হাফেজ।
      Device: Redmi note 10 pro 

সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি দেখার জন্য 🥰

Sort:  
 3 years ago 

সুন্দর পোস্ট প্রথম ছবিটা অসাধারন ছিল ভাই

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া 🥰🥰

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60745.88
ETH 2640.15
USDT 1.00
SBD 2.56