আপনি SteemIt সম্পর্কে কিভাবে খুঁজে পেলেন? আমার ভূমিকা - SITHsteemCreated with Sketch.

image.png

কেমন আছেন বাংলাদেশের ভাই ও বোনেরা!

আমি প্ল্যাটফর্মে নতুন এবং আমার ভূমিকা পোস্টের লিঙ্ক সংযুক্ত করা হয়েছে।

আমি কেবল শুরু করেছি এবং এখন বুঝতে শুরু করেছি যে পোস্টগুলি দীর্ঘ হতে হবে এবং পাঠকদের মনোযোগ আকর্ষণ করার জন্য সেগুলি আকর্ষণীয় হতে হবে, যাদের সত্যই বিষয়বস্তু উপভোগ করা উচিত!

So POWERING UP with the STEAM of a THOUSAND elements Coming together to MINE!

আপনি যদি উপভোগ করেন তবে আপনি অনুসরণ করুন এবং লাইক এবং মন্তব্য করুন, ঠিক যে কোনও প্ল্যাটফর্মের মতো।

আমি মনে করি SteemIT হল সোশ্যাল মিডিয়া এবং ব্লগিং এর ভবিষ্যত এবং প্ল্যাটফর্মে বাংলাদেশ থেকে এত লোককে দেখে খুব খুশি।

যদিও আমি শ্রীলঙ্কা থেকে এসেছি এবং আমার লেখা অনুবাদ করার জন্য Google অনুবাদ ব্যবহার করছি, তাই আমার মনে হয় নিখুঁত নয়... আমি বাংলাকে ভালোবাসি!

আমি 7 বছর বয়স থেকে বাংলাদেশে বাস করছি এবং এখন একজন আশ্চর্যজনক বাংলাদেশী মহিলাকে বিয়ে করেছি।

শুধুমাত্র এই প্ল্যাটফর্মে নয়, YouTube.. NFTs... বইয়ের সাথে অন্য সব কিছুর সাথেও আমরা আপনার সমস্ত সমর্থন চাইব।

আমার প্রথম বইটি 2022 সালে প্রকাশিত হয়েছিল যা নন-ফিকশন ছিল।

আমার দ্বিতীয় বইটির নাম ওয়াকিং ঢাকা নামে একটি কল্পকাহিনীর শিরোনাম, যাকে আমি বাংলাদেশের চলচ্চিত্রে পরিণত করতে চাই।

আপনার ভালবাসা এবং সমর্থন জন্য আপনাকে ধন্যবাদ

আমার ব্লগে আমার ভূমিকা পোস্টের একটি লিঙ্ক নীচে খুঁজুন!

আমার সাথে থাকুন... এছাড়াও... গুগল ট্রান্সলেট ব্যবহার করে বহু-ভাষিক সামগ্রী আশা করুন!

image.png

ENGLISH TRANSLATION!

How are you brothers and sisters of BANGLADESH!

I am new to the platform and the link to my introduction post is attached.

I only got started and am now starting to understand that the posts have to be longer and they have to be interesting to capture the attention of the reader, who really should be enjoying the content!

If you enjoy then you follow and like and comment, just like any platform.

I think SteemIT is the future of social media and blogging and am so happy to see so many people from BANGLADESH on the platform.

Though I am from Sri Lanka and am using Google translate to translate my writing, hence not perfect I guess... I LOVE BANGLA!

I have lived in Bangladesh since the age of 7 and am now married to an AMAZING Bangladeshi lady.

We would love all your support in not only growing in this platform, but also with everything else, YouTube.. NFTs... BOOKS...

My first book was published in 2022 which was non-fiction.

My second book is a fiction title called Walking Dhaka, which I want to turn into a movie in Bangladesh.

Thank you for your love and support

Please find below a link to my introduction post on my blog!

Stay with me... Also... expect multi-lingual content with the use of Google Translate!

So POWERING UP with the STEAM of a THOUSAND elements Coming together to MINE!

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58733.26
ETH 2663.75
USDT 1.00
SBD 2.44