🌺club75🙂 Steem-Bangladesh Contest - Music 🎵 | 30%- for @hive-138339🇧🇩

in Steem Bangladesh2 years ago

আসসালামু-আলাইককুম,
আপনারা সবাই কেমন আছেন?, আশা করি সবাই ভাল আছেন। আজ আমি "steem-bangladesh" কমিউনিটিতে আয়োজিত মিউজিক প্রতিযোগীতায় অংশগ্রহন করতে যাচ্ছি।আশা রাখি গানটি সবার ভালো লাগবে

গানটির নাম

এক পলকে--তৌসিফ

গানের লিংক

Song: Ek Poloke
Artist: Tausif
Album: Anneshan
Lyrics -


এক পলকেই ভালোবেসে ফেলেছি তোকে
লুকোবো কোথায় বলো, আমাকে ছেড়ে
সখি তোরে, গোপনে, ভালোবেসে যাই আমি
সখি তোরে, গোপনে, ভালোবেসে যাই আমি
দেখা দেবে কি বলো, দেখা দেবে কি
সখি তোরে, গোপনে, ভালোবেসে যাই আমি
সখি তোরে, গোপনে, ভালোবেসে যাই আমি

নির্ঘুম রাত কাটে, চাঁদেরও সাথে
তোকে ভেবে মরি, এই তারারাও জাগে
স্বপ্ন কতো দেখি, একা বসে থেকে
পলকতো পড়েনা, তোর মিষ্টি হাসিতে
দেখা দেবে কি বলো, দেখা দেবে কি
সখি তোরে, গোপনে, ভালোবেসে যাই আমি
সখি তোরে, গোপনে, ভালোবেসে যাই আমি

মনে পড়ে গেলে, তোর চোখেরও ভাষা
অবেলা তীব্র রোদে, একটুখানি ছায়া
না বলা আমার যতো, জমানো কথা
আকাশে চেয়ে দেখ, মেঘে আছে আঁকা
দেখা দেবে কি বলো, দেখা দেবে কি
সখি তোরে, গোপনে, ভালোবেসে যাই আমি
সখি তোরে, গোপনে, ভালোবেসে যাই আমি

এক পলকেই ভালোবেসে ফেলেছি তোকে
লুকোবো কোথায় বলো, আমাকে ছেড়ে
সখি তোরে, গোপনে, ভালোবেসে যাই আমি
সখি তোরে, গোপনে, ভালোবেসে যাই আমি
সখি তোরে, গোপনে, ভালোবেসে যাই আমি
সখি তোরে, গোপনে, ভালোবেসে যাই আমি

thanks all
@forhadmiya.

Sort:  
 2 years ago 

অনেক ভালো গেয়েছেন ভাই। তবে নির্জন স্থান বা রুমের ভিতর গানটা গাইলে গাড়ির হর্ন এর আওয়াজ আসতো না।

 2 years ago 

জি ধন্যবাদ আপনাকে। ভালো একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

গানটি খুব সুন্দর হয়েছে ।শুনে মন ভরে গেলো ।ধন্যবাদ।

 2 years ago 

Thanks vai

 2 years ago 

Thanks vai


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @toufiq777

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

অসাধারণ একটি গান গেয়েছেন ভাই। আপনার কন্ঠ অনেক সুন্দর।

 2 years ago 

Dhonnobad vai

 2 years ago 

রোমান্টিক একটি গান উপস্থাপন করেছেন ভাই। সুন্দর গেয়েছেন ভাই।

 2 years ago 

ধন্যবাদ ভাই। তবে আমি যে কেমন সুন্দর গেয়েছি সেটা আমি বুঝতেছি ভাই 😁😁😁😁
😁।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 69406.62
ETH 3942.09
USDT 1.00
SBD 3.61