THE DIARY GAME || 11.08.2022

in Steem Bangladesh2 years ago

আসসালামুআলাইকুম
আজ ১১ জুলাই ২০২২ইং
রোজঃ বৃহস্পতিবার

আজকে সকালে ঘুম থেকে ফ্রেশ হয়ে সকালের নাস্তা করে বাসা থেকে বাহির হয়ে দোকানের উদ্দেশ্যে রওনা দিলাম। এরপর দোকানে এসে দোকানের সাটার খুললাম। এরপর দোকান ঝাড়ু দিলাম। দোকানের সব মাল গুছিয়ে নিলাম। এরপর দোকানের গদিতে বসে পরলাম। ঘন্টাখানেক দোকানদারী করার পর বাড়ির জন্য কিছু খরচ করলাম৷ এরপর আমার এক ভাইকে দিয়ে সেগুলো বাড়িতে পাঠিয়ে দিলাম।

IMG_20220813_121115.jpg

এরপর হোটেলে গিয়ে নাস্তা করলাম। খাওয়া দাওয়া করার পর আমি আবার দোকানে এসে বসলাম৷ একা একটি দোকান সামলানো অনেক কঠিন৷ যখন দোকানে ভির থাকে তখন সামাল দেওয়া কষ্টকর হয়ে যায়।

IMG_20220813_121006.jpg

দুপুরে আমার বড় ভাই দোকানে আসলে আমি তাকে দোকানে বসিয়ে রেখে যোহরের নামাজ পড়তে যায়৷ এরপর আমি বাড়ি যাই৷ বাড়ি যেয়ে গোসল করে দুপুরের খাবার খাই৷ এরপর কিছুক্ষণ বিশ্রাম নেই।

IMG_20220813_120952.jpg

বিকালে ফ্রেশ হয়ে কাপড় পরে আবার দোকানের উদ্দেশ্যে রওয়ানা দেই। দোকানে এসে লাইট লাগাই৷ এরপর ব্যবস্যা আরম্ভ করি৷ আমি রাত ১০ টা পর্যন্ত দোকানে থাকি৷ আমার বাবা রাতে মাঝে মাঝে দোকানে থাকেন৷ বেশিরভাগ সময় আমি রাতে দোকানেই থাকি।

এই ছিল আজকের সারাদিনের ডায়েরি।আমার ব্লগটি পরিদর্শন করার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ।

ইতি,

@firoz56

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 years ago 

সপ্তাহে আপনাকে কমিউনিটিতে ৩-৪ টি পোস্ট করতে হবে। পোস্ট না করলে সাপোর্ট পাবেন না।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58241.28
ETH 2648.33
USDT 1.00
SBD 2.45