Diary Game Season 3 || 22/09/2021 || wednesday || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago (edited)

বিসমিল্লাহির রহমানির রহিম

আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন?
আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।
আমি আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমি আপনাদের মাঝে প্রতিদিনের ডায়েরি শেয়ার করার চেষ্টা করি আজও করলাম। তো শুরু করা যাক আমার আজকের দিনলিপির বর্ণণা।

সকাল

আজকে সকালটা শুরু হয়েছে একটু ব্যাস্ততার মাঝে। সকালে ঘুম থেকে উঠে ব্রাশ করে মুখ ধুয়ে কাজে নেমে পরেছিলাম। যেহেতু আমি গ্রামে থাকি তাই কিছু জমি চাষ করটা স্বাভাবিক ব্যাপার।

আমাদের ও কিছু জমিতে ধান চাষ করা হয়েছে। সেই ধানে মাজরা পোকার আক্রমণ করাতে ঔষধ দিতে হয়েছে।

IMG20210923172529_01.jpg

দুপুর

আজ সকালটা ভালই ছিলো যে বেলা যত বাড়তে লাগলো তত আকাশটা খারাপ হতে লাগলো। একটা সময় মেঘে আকাশ টা ভরে গেলো কিছুক্ষন পরে বৃষ্টি শুরু হয়ে গেলো। প্রায় দুই ঘন্টা অব্দি বৃষ্টি নামলো। আমি বৃষ্টি তে ভিজে গোসলটা সেরে নিলাম। বৃষ্টিতে ভিজতে ভালই লাগছিল অনেক দিন পরে।

IMG20210923154418_01.jpg

বিকেল

গোসল সেরে নামাজ পরে দুপুরের খাবার খেলাম। তার পর একটু রেস্ট করতে বিছানায় চলে গেলাম।এরপর ঘুমিয়ে পড়েছিলাম, ঘুম থেকে উঠতে একটু লেট হয়ে গেছিল। তাড়াতাড়ি করে আছরের নামাজ আদায় করে নিলাম। তার পর একটু রাস্তায় হাটা হাটি করলাম। একটু পরে মাগরিবের আজান দিলো। মসজিদ গিয়ে নামাজ আদায় করলাম।

IMG20210922180515.jpg

রাত

প্রতিদিনে মত নামাজ শেষ করে হুজুরের কাছে আরবি পরলাম। আরবি পড়া শেষ হইতে হইতে এশার নামাজের সময় হয়ে গেলো। নামাজ শেষ করে বাড়িতে চলে গেলাম।

বাড়ি গিয়ে রাতের খাবার খেয়েছিলাম। এরপর ফোনটা নিয়ে লেখতে বসে গেলাম। এভাবেই আমার আজকের দিনটা অতিবাহিত হয়েছে। যারা আমার দিনলিপিটি পড়েছেন তাদেরকে সময় দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

IMG20210922215806.jpg

Sort:  

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66548.53
ETH 3594.05
USDT 1.00
SBD 2.91