Diary Game Season 3 || 05/10/2021 || tuesday || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago (edited)

বিসমিল্লাহির রহমানির রহিম

আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন?
আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।
আমি আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমি আপনাদের মাঝে প্রতিদিনের ডায়েরি শেয়ার করার চেষ্টা করি আজও করলাম। তো শুরু করা যাক আমার আজকের দিনলিপির বর্ণণা।

সকাল

আজ রোজ মঙ্গলবার। আজ একটু ঘুম থেকে উঠতে দেরি হয়ে গেছে। কেনোনা গতকালকে করোনার টিকা দেওয়াতে সরিল অনেকটা অসুস্থ বোধ করছিলাম। আম্মু ডেকে ঘুম থেকে উঠালো উঠে ব্রাশ করে মুখ ধুয়ে নিলাম। তারপর আমি সকালের নাস্তাটা করে নিলাম। সকালটা ভালোই ছিলো কিছুটা সময় পর বৃষ্টি নাম শুরু হয়ে গেলো।

তাই আমি আর কোথাও গেলাম না আমি ফোনটা নিয়ে একটু নাটক দেখলাম।

IMG20211005102508.jpg

দুপুর

কিছুটা সময় বৃষ্টি নামার পর বৃষ্টি থেমে গেলো। আকাশ ও মুটামাটি পরিস্কার হয়ে গেলো। অতপর আম্মুকে চাউল উরাতে সাহায্য করতে চলে গেলাম। অনেকটা সময় লাগলো চাউল উরাতে এরমাঝে যোহরের আজান পড়ে গেলো। তাই কাজ শেষ করে তারাতারি আমি গোছুলে চলে গেলাম।

গোছুল করে নামাজ আদায় করে দুপুরের খাবার খেয়ে একটু রেস্ট করতে বিছানায় চলে গেলাম।

IMG_20211005_203130.jpg

বিকেল

কিছু ক্ষন শুয়ে থাকার পড় আছরের আজান পড়ে গেলো। আমি শুয়া থেকে উঠে আছরের নামাজ আদায় করে নিলাম। অতপর আমি একটু রাস্তায় বের হলাম বাড়ি থেকে। মামা বাড়িতে গেলাম ঐখানেই সন্ধা পযন্ত কাটিয়ে দিলাম।

অতপর মাগরিবের আজান পড়ে গেলো। আমি মাগরিবের নামাজ পড়তে মসজিদে চলে আসলাম।

IMG20211005170459_01.jpg

রাত

মসজিদে এসে মাগরিবের নামাজ আদায় করলাম। নামাজ সেষ করে প্রতিদিন কার মত হুজুরের কাছে আরবি পরলাম। পড়া শেষ করে মসজিদে বসেই হুজুরের সাথে একটু গল্প করলাম। ইসার আজান পরে গেলো নামাজ আদায় করে নিলাম। অতপর আমি বাড়িতে চলে গেলাম।

বাড়ি গিয়ে হাল্কা নাস্তা করে নিলাম অতপর ফোনটা নিয়ে বসে পরলাম আজকের দিনে কার্যক্রম লেখা। সব মিলিয়ে আজকে একটা সুন্দর দিন পার করলাম।

IMG20211005202658_01.jpg

এই ছিলো আমার আজকের দিনলিপি। আগামিতে লিখতে চেষ্টা করবো ইংসাআল্লাহ। আসাকরি সবাই আল্লাহর রহমতে ভালো থাকবেন।

ধন্যবাদ

Sort:  
 3 years ago 

have a nice day

 3 years ago 

thanks vai

 3 years ago 

ভালো একটি দিন কাটিয়েছেন আপনি

 3 years ago 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66847.77
ETH 3497.61
USDT 1.00
SBD 2.89