Diary Game Season 3 || 04/09/2021 || Monday || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago (edited)

বিসমিল্লাহির রহমানির রহিম

আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন?
আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।
আমি আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমি আপনাদের মাঝে প্রতিদিনের ডায়েরি শেয়ার করার চেষ্টা করি আজও করলাম। তো শুরু করা যাক আমার আজকের দিনলিপির বর্ণণা।

সকাল

আজ রোজ সোমবার। ফজরের আজানের পর পর ঘুম ভেঙ্গে গেলো। অতপর আমি অজু করে নামাজটা আদায় করে নিলাম। নামাজ আদায় করে আবার ঘুমিয়ে পরলাম। উঠলাম ৮.০০ টার দিকে উঠে ব্রাশ করে মুখ ধুয়ে নিলাম। তারপর আমি সকালে নাস্তা করলাম। নাস্তা শেষ করে একটু ফোনটা নিয়ে নাটক দেখলাম।

IMG20211004084510.jpg

দুপুর

কিছুটা সময় নাটক দেখার পড় গোছুল করে নিলাম। কারন আমার করনার টিকে দিতে সদরপুর যেতে হবে। তাই প্রস্ততি নিয়ে বের হয়ে পরলাম। যেতে যেতে ১২.১৫ বেজে গেলো। কিছুটা সময় অপেক্ষা করলাম ওখানে তার পর টিকা দিলো। টিকা দেওয়ার সময় তেমন আলাপ পাইলাম না। তবে কিছুটা সময় হাত কিছুটা ভেঙ্গে আসছিল। যাই হোক বাড়িতে আসতে যোহরের আজান পড়ে গেলো। এসে রেস্ট করার জন্য বিছানায় চলে গেলাম।

কিছুটা সময় রেস্ট করে দুপুরের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে আবারও একটু শুয়ে নিলাম।

IMG20211004124110.jpg

বিকেল

তো শুয়া থেকে উঠলাম। কিছু ক্ষন পর আছরের আজান পড়ে গেলো। এক বন্ধু আমাদের বাড়িতে আসলো আমাকে ডাকতে। সেই বন্ধু কে নিয়ে একটু রাস্তা দিয়ে হাটা হাটি করলাম।

অতপর সন্ধা নেমে আসলো কিছুটা সময় পর মাগরিবের আজান পড়ে গেলো। আমি মাগরিবের নামাজ পড়তে মসজিদে চলে আসলাম।

IMG20210927173754_01.jpg

রাত

মাগরিবের নামাজ আদায় করলাম। নামাজ সেষ করে প্রতিদিন কার মত হুজুরের কাছে আরবি পরলাম। আরবি পড়া শেষ করে এক বন্ধু ফোন দিলো বাজারে যেতে হবে একটা কাজে । অতপর আমরা দুই জনে হেটে বাজারে গেলাম। সেখান থেকে এসে রাতের খাবার খেয়ে আজকের ডায়েরি লেখতে বসলাম।

সব মিলিয়ে আজকে একটা ব্যাস্থ সময় পার করলাম।

IMG20211004193811_01.jpg

এই ছিলো আমার আজকের দিনলিপি। আগামিতে লিখতে চেষ্টা করবো ইংসাআল্লাহ। আসাকরি সবাই আল্লাহর রহমতে ভালো থাকবেন।

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63679.06
ETH 2628.86
USDT 1.00
SBD 2.83