You are viewing a single comment's thread from:

RE: Important Announcment

in Steem Bangladesh3 years ago

আমি নতুন ইউজার। প্রায় ১ মাসের মতো আমার আইডির বয়স। সব কিছুই একটু কম বুঝি। এই কয়েক দিনে ভালোবেসে ফেলেছি #Steem-Bangladesh কমিউনিটিকে। ভালোলাগা কাজ করে সবসময়। আমি চেষ্টা করি প্রতিদিন এই কমিউনিটির সাথে থাকার। শুভকামনা রইলো #Steem-Bangladesh এবং এই কমিউনিটির সকল বন্ধুদের। ধন্যবাদ আমার ছোট ভাই @rabibulhasan71 কে, যার কারণে #Steem-Bangladesh কমিউনিটি কে আমি জানতে পেরেছি।
ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 

💙💙

 3 years ago 

আপনার পোস্ট কোয়ালিটি একটু ভালো করতে হবে ভাই৷ আপনার ১০ পিকস গুলো তেমন একটা ভালো হয় না। আপনি ডায়েরি পোস্ট করেন৷ এটাই ভালো হবে৷

ধন্যবাদ আপনার মূল্যবান মন্তব্যের জন্য। আমি পোষ্ট কোয়ালিটি ভালো করার চেষ্টা করব।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57864.53
ETH 2454.90
USDT 1.00
SBD 2.34