The diary game || A Simple Day- Lifestyle||20% for @steem-bangladesh

in Steem Bangladesh2 years ago

STEEM BANGLADESH
Dairy game

তারিখঃ ১২-০৯-২০২২
রোজঃ সোমবার

আশা করি সকলে ভালো আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের সামনে আমার সারাদিনের কর্মকাণ্ডগুলো তুলে ধরার চেষ্টা করব। তো চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক।

সকাল

20220421_104007.jpg

সকালবেলা ঘুম ভেঙে যায় আম্মুর ডাকে। তারপর ঘুম থেকে উঠে গিয়ে ব্রাশ করি এবং আম্মুর বানানো নুডলস খাই যা সকালের নাস্তা হিসেবে রাখা হয়েছে আমার জন্য। এরপর আমার ফুলের বাগান আছে এবং সেই বাগানের আমি পরিষ্কার পরিচ্ছন্নতার কাজে লেগে পড়ি। বাগানে বেশ ভালো ফুল ফুটেছে। সবগুলো ফুল দেখতে সত্যি আমার খুবই ভালো লাগতেছে। বাগানের আগাছা গুলো কেটে নিয়ে বাহিরে গিয়ে ফেলে দিয়ে আসলাম।এরপর বাগানের কাজ হয়ে গেলে আমি সকালের ভাত খাই এবং তারপর একটু বাহিরে গিয়ে ঘুরাঘুরি করি। বেশ কয়েকজন বন্ধু মিলে আমরা মাঠে যাই এবং বসে বসে একটু গল্প আড্ডা দেই। মাঠের পাশাপাশি আমার প্রাইমারি স্কুল। খুবই ভালো লাগে যখন সেই স্কুলের ছোট ছোট ছাত্র ছাত্রী গুলোকে দেখি। সবাই বেশ চমৎকার ভাবে স্কুলে আসে। এরপর আমি বাড়ি যাই এবং তখন সাড়ে বারোটা বাজে।

দুপুর

20220402_135904.jpg

20220402_135908.jpg

সাড়ে বারোটায় বাড়িতে আসার পর গোসল করি এবং গোসল শেষে নামাজের জন্য মসজিদে যাই।এরপর মসজিদে নামাজ শেষ হলে বাড়িতে চলে আসি। এরপর বাড়িতে আসাবার পর দুপুরের ভাত খাই। দুপুরের খাবার খাওয়ার পর একটু শুয়ে শুয়ে টিভি দেখি। টিভিতে দেখলাম তেমন কোনো ভলো অনুষ্টান শুরু হয়নি। তাই টিভি বন্ধ করে আমি মোবাইলে গান শুনতে শুনতে ঘুমিয়ে পড়লাম।

বিকাল

20220421_103859.jpg

20220207_133821.jpg

ঘুম থেকে উঠে দেখি চারটা বেজে গেছে।এরপর আমি ঘুম থেকে উঠে একটু ফ্রেশ হয়ে বাহিরে হাটতে বের হলাম।তারপর ভাবলাম যে সবাইকে একবার ফোন দিয়ে ডাকি। সবাইকে ফোন দিয়ে ডাকার পর চোলে আসলো এবং আমরা মাঠে যাই এবং সেখানে বসে আড্ডা দিতে লাগলাম। আড্ডা দিতে দিতে এক সময় পানি আসলো এবং আমরা সবাই যে যার মতো করে ছুটে যেতে শুরু করলাম বাড়ির দিকে। সত্যি বলতে অসাধারণ একটা মুহূর্ত ছিল। বাড়িতে আসার পর আমি পানিতে ভিজিয়ে শেষ। তাই গা মুছে বসে আছি এবং ধীরে ধীরে সন্ধা গড়িয়ে পড়ল।

রাত

সন্ধায় আমি ফ্রেশ হয়ে বই নিয়ে বসে পড়লাম এবং বই পড়তে পড়তে প্রায় আটটা বাজে গেছে। তাই রাতের খাবার খেয়ে আবার একটু বই নিয়ে বসে পড়লাম এবং দশটায় বই নিয়ে উঠলাম। এরপর মোবাইলে একটু গান শুনে এগারোটায় ঘুমিয়ে পড়লাম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56478.46
ETH 2384.59
USDT 1.00
SBD 2.34