Sort:  
 3 years ago (edited)

৬ দিন আগেও আপনার পোস্ট সিলেট হইছে তার ৫ দিন আগেও সিলেক্ট হয়েছিলো। এমন কি কিউরেটর০১ এর ভোট পাইছেন ২ দিন ই।। কিভাবে বলেন যে সিলেক্ট হয়না? আমরা তো ০১ ও পাইনা সিলেক্ট হয়ে বুমিং এর 4$ 5$ পাই। তাও কত হেপি আমরা।

 3 years ago (edited)

ধন্যবাদ আপনাকে সুচিন্তিত মতামতের জন্য।
পোস্ট কোয়ালিটি ভালো হলে সিলেক্ট করা উচিত।
এতটুকু বোঝাতে চেয়েছি।
ধন্যবাদ @razuahmed ভাই আপনাকে
আমিও হ্যাপি ভাই

 3 years ago 

আমার আইডি টা চেক দিয়ে আইসেন বুঝবেন ভাই। হতাস হবেন না। আপনি আমি যা পাই অনেকে সেটাও পায়না।

 3 years ago 

প্রিয় @razuahmed একটু সংশোধনের জন্য বলছি গত ৬ দিন আগেও আমার পোষ্ট টপপোষ্ট পায়নি। আমার পোস্ট সিলেক্ট না করলেও কিউরেটর ০১ আমাকে ভোট করেছেন তার ইচ্ছেমত। আমার পোস্ট লাষ্ট ১২ দিন আগে সিলেক্ট করা হয়েছিল।

শুভ রাত্রি

 3 years ago (edited)

@emranhasan ভাই, ৫ দিন আগের ফুড পোস্টের দিন আপনার পোস্ট প্র‍থমে সিলেক্ট করা হয়েছিলো এবং কিউরেটর ০১ ভোট দেয়ার পর কোনো কারনে সেটা চেঞ্জ করা হয়। ওইটা কিউরেটর ০১ এর "ইচ্ছামত" ভোট ছিলো না আমার যতটুকু মনে পড়ে। Steemworld থেকেও চেক করলাম, আপনার পোস্ট প্রথমে সিলেক্ট করা হয়েছিলো

ধন্যবাদ

 3 years ago 

@mahirabdullah ভাই ধন্যবাদ।
৫ দিন আগের ফুড কন্টেষ্টের দিন আমার নাম আমি কোথাও পাইনি। যাক কোনভাবে হয়তো ভোট পরেছে। আমি তো আর steem world থেকে চেক করতে পারিনা।
যাক ভাই। আমার আসলে হঠাৎ খারাপ লাগছিল তাই পোস্টটি করে ফেলেছি।
কারো প্রতি রাগ কিংবা ক্ষোভ নেই।
আমি জানি ভালো কাজ করলে ভালো ফল পাওয়া যায়। আমি আমার মতো কাজ করে যাবো, ফল দেবার মালিক যিনি তিনি দেবেন।



শুভ রাত্রি

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 56386.16
ETH 2529.81
USDT 1.00
SBD 2.49