You are viewing a single comment's thread from:

RE: Steem Bangladesh Post Topic - My Town in Ten Pics || My Town is Dinajpur.

in Steem Bangladesh3 years ago

যে যাই বলুক ভাই, আমার সোনার হরিণ চাই 🥀
ছবিগুলো অসাধারণ হয়েছে 💕
আমি অপেক্ষায় ছিলাম কেলোকার কিছু এরকম অসাধারণ ছবি দেখার জন্য 💞
কিছু নিন্দুক থাকবেই, এদের মন্তব্য এনজয় করতে হয়😄
Keep always steem on ♨️

Sort:  

ধন্যবাদ ভাই আপনার সুন্দর উপদেশের জন্য। আসলে আমি তাকে সুন্দরভাবে বোঝানোর চেষ্টা করেছিলাম। কিন্তু সে বুঝতে পারে নি। আল্লাহ তাকে বুঝ দান করুক।

আশা করি আপনাকে কেলোকার স্মৃতি সব সময় মনে করিয়ে দিতে পারবো।

 3 years ago 

লোকটি আমার পোষ্টেও এধরনের মন্তব্য করেছেন। আমিও তাকে বুঝিয়েছি।
সে আসলে না বুঝেই এরকম মন্তব্য করেছে।
আমি বিষয়টি এনজয় করেছি।।।।
ইনশাআল্লাহ কেলোকার স্মৃতি তোমার মাঝে খুঁজে পাবো।
ধন্যবাদ 🥀

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66426.55
ETH 3459.91
USDT 1.00
SBD 2.62