The dairy game.11-08-20.My activities.

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম সকল বন্ধুরা।আজ মঙ্গলবার ১১ আগষ্ট ২০২০।আশাকরি সবাই ভালো আছেন।আমি এখন আমার আজকের পুরো দিনের কার্যক্রম বর্ণনা করব।আমি আজ সকালে ৬ টার দিকে ঘুম থেকে উঠি।এরপর হাত মুখ ধুঁয়ে তৈরি হয়ে প্রাইভেট পড়তে যাই।আমরা ৩ জন আমি নাভিদ আর সোহান জিমি ভাইয়ের কাছে আজ থেকে প্রাইভেট পড়া শুরু করেছি।আজ প্রায় ১৪৫ দিন পড়ে জিমি ভাইয়ের কাছে পড়তে গিয়েছিলাম।জিমি ভাইয়া আমাদের ম‍্যাথমেটিক্স করায়।আজ অনেক দিন পড়তে গিয়ে কিছু বুঝতে পারছি না।পড়া শেষ করে বাসায় আসি ৮:৩০ এর দিকে।বাসায় এসে সকালের নাস্তা করি।এরপর একটু টিভি দেখি।

FB_IMG_1597079314040.jpg
এরপর ১০ টার দিকে শিশির ফোন দেয় এবং বলে বাজারে আয় কাজ আছে।আমি তৈরি হয়ে সাইকেল নিয়ে বাজারে যাই।শিশিরের সাথে দেখা করি কুমারখালী রেলওয়ে স্টেশন এ।ও বলে ওর নাকি ফোন একটা সমস্যা হচ্ছে।সমস‍্যাটা ঠিক করা লাগবে।আমরা ওর ফোন এন এস টেলিকমে দিয়ে মুস্তাফিজ স‍্যারের সাথে দেখা করতে যাই।স‍্যারের সাথে কথা শেষ হলে ফোন সার্ভিসিং এর দোকানে যাই এবং ওর ফোন নিই।এরপর ও এটিএম বুথ থেকে টাকা উওোলন করে।
এরপর আমরা দুজন স্টেশনের একটা দোকান থেকে
স্পিড ক‍্যান কিনে ওখানে দাড়িয়ে খাই এবং কথা বলি।
IMG_20200811_120220.jpg

IMG_20200811_120124.jpg

IMG_20200811_120154.jpg
এরপর আমি বাসায় আসি।বাসায় আসার পথে হঠাৎ বৃষ্টি নামে।আমি তখন রেলগেটে শরিফ ভাইয়ের দোকানে দাড়ায়।এবং শরিফ ভাইয়ের সাথে কিছু বিষয় নিয়ে আলোচনা করি।শরিফ ভাইয়া আসলে আমার ফুফুর ছেলে।শরিফ ভাইয়া "এম এ"পাশ।সে এখনও বিয়ে করে নাই।সে ৩ টা চাকরি পাইয়াছিল কিন্তু সে তা করে নাই।যাই হোক এরপর বৃষ্টি থামলে আমি বাসায় চলে আসি।এবং বাসায় এসে কিছুক্ষণ পর গোসল করি।আজ আমি টিউবওয়েলে গোসল করেছি।আজ পুকুরে গোসল করতে যায়নি।গোসল শেষে আমি ফোন এ গেম খেলি কিছুক্ষণ।এরপর আমি দুপুরের খাবার খেতে যায়।খাওয়া শেষ হলে একটু বসে থাকি এরপর উপন‍্যাসটা আবার পড়তে বসি।আজ অনেক সময় টানা ২.৩০ ঘন্টা উপন‍্যাসটা পড়েছি।আজ খেলতে যাওয়া হয়নি।কারণ আজ বিকেলে বৃষ্টি হয়ে মাঠ ভিজে গিয়েছিল।তাই আজ খেলা না হওয়াই আমারা ৪ জন আমি শিমুল তোহা মেহেদী হাটতে বের হয়।আজ তাড়াতাড়ি যায় শরিফ ভাইয়ের লেবু চা খেতে।চা খাওয়ার সময় আজ অনেক মজা হয়েছে।এরপর মাগরিবের আজান হলে নামাজ পড়ে বাসায় এসে সামান্য নাস্তা করি।এরপর মামাতো ভাই ফোন দিলে আম্মুর সাথে কথা বলায়।আজকের দিনটা আমাদের এভাবেই কাটে।সবাই ভালো থাকবেন।আবার কাল দেখা হবে।

Sort:  

He got three jobs but didn't. What were the three jobs?

 4 years ago 

একটি ছিল রহিম স্টিলের আ‍্যাসিসটেন্ট ম‍্যানেজার।
সে চাকরি করবে না।কারণ সে উদ‍্যোক্তা হতে চাই।

 4 years ago 

Nice dairy . Have a good day

 4 years ago 

Tnx brother

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45