The dairy game.10-08-20.My activities.

in Steem Bangladesh4 years ago

IMG_20200510_174813.jpg
আসসালামু আলাইকুম সকল বন্ধুরা।আজ সোমবার ১০ আগষ্ট ২০২০।আমি এখন আমার আজকের পুরো দিনের কার্যক্রম বর্নণা করব।আমি সকাল ৭ টায় ঘুম থেকে উঠি।এরপর হাত মুখ ধুঁয়ে তৈরি হয়ে পড়তে বসি।আজও আমি আমার ক্লাসের বই না পড়ে আজও ওই উপন‍্যাসটা পড়েছি।জানিনা কেন জানি উপন‍্যাসটা পড়তে অনেক ভালো লাগছে।বঙ্কিমচন্দ্র চট্টপ‍াধ‍্যায়ের আমার একজন প্রিয় লেখক।আমার প্রিয় লেখকের মধ‍্যে তিনি অন‍্যতম।এরপর আমি সকালের নাস্তা করি।এরপর আমি বসে একটু ফেসবুক চালায়।
এর কিছুক্ষণ পর ১১ টার দিকে আমার বন্ধু শিমুল আর তোহা আমাকে ডাকতে আসে ক‍্যারাম খেলার জন্য।আমরা ক‍্যারাম খেলতে যাই।খেলায় আমার পার্টনার ছিল মেহেদী।আর আমাদের প্রতিদ্বন্দ্বি ছিল শিমুল আর তোহা।খেলাটা অনেক মজার হয়েছিল।আমরা মোট ৫ গেম ক‍্যারাম খেলি যার ৩ টা ওরা আর ২ টা আমরা জিতি।খেলাটা অনেক প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ হয়েছিল।খেলা শেষ হলে বাড়ি এসে পুকুরে গোসল করতে যাই।আজও অনেকক্ষণ গোসল করি।আজও পুকুরে সাঁতার কেটেছি।এরপর গোসল শেষে
বাসায় আসি ১:৩০ টার দিকে।আজ জহরের নামাজ বাসায় পড়ি।এরপর দুপুরের খাবার খাই।তারপর একটু বসে টিভি দেখি।টিভিতে করোনার পরিস্তিতির কথা বলছিল।খবর দেখা শেষ হলে আমি আবার উপন‍্যাসটা পড়তে শুরু করি।পড়ার মাঝখানে কয়েকজন ফোন দেয়।তাদের সাথে কথা বলি।এরপর আবার উপন‍্যাসটা পড়তে শুরু করি।উপন‍্যাসটা পড়তে পড়তে কখন যে সময় পার হয়ে গিয়েছে বুঝতে পারিনি।এরপর বিকেল ৫ টার দিকে মাঠে ক্রিকেট খেলতে যাই।আজ ২ ম‍্যাচ খেলি।আজ ২ ম‍্যাচই আমরা জিতেছি।আজ ১ম ম‍্যাচটা খুব সহজে জিতলেও ২য় ম‍্যাচটা জিততে অনেক কষ্ট হয়েছে।খেলাশেষ হলে শরিফ ভাইয়ের দোকানে চা খেতে যাই।
FB_IMG_1597037804232.jpg
চা খাওয়া শেষ হলে বাসায় এসে ফ্রেস হয়।এরপর সন্ধ্যায় বাজারে যাই।একটি ফোন সার্ভিসিং এর দোকানে আমার ভাবির ফোন সারাতে দিয়ে আসি।সেইটা নিতে সন্ধ্যায় বাজিরে যাই আমি আর শিমুল।ফোনের টার্চ কাজ করছিল না।ওইটা পাল্টানো লাগছে।টার্চ পাল্টাতে ৪০০ টাকা নিয়েছে।এরপর ফোন নিয়ে বাসায় ফিরে আসি।বাসায় এসে হাত মুখ ধুঁয়ে ফ্রেশ হয়ে একটু ফোন এ গেম খেলি।গেম খেলার মাঝে আম্মু রাতের খাবার খেতে ডাকে।রাতের খাওয়া শেষে আমি পোস্ট লিখতে বসি।এখন আমি পোস্ট লিখছি।পোস্ট লেখার মাঝে একটি মেয়ে ম‍্যাসেনজারে নক দিয়ে বলে ভাইয়া আমার একটা চ‍্যানেল সাবক্রাইব করে দেন।
যাই হোক মেয়েটাকে আশ্বাস দিয় যে পড়ে করে দেবো।আজ এপর্যন্তই শেষ।আর কিছু বলার নেই।আবার কাল দেখা হবে।এবং আমাকে সবাই ভোট করবেন।

Sort:  
 4 years ago 

অসাধারণ ফটোগ্রাফি ভাই

 4 years ago 

ইনসাআল্লাহ্ আরো দেখবেন।

ভালো লেখেছ। পোস্টের মাঝে মাঝে গ্যাপ দিবা। তাহলে দেখতে সুন্দর লাগবে।

[WhereIn Android] (http://www.wherein.io)

 4 years ago 

Ok

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58668.45
ETH 3162.85
USDT 1.00
SBD 2.44