Steem Bangladesh Contest Art

in Steem Bangladesh2 years ago

হ্যালো বন্ধুরা!
ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন।আমি অনেক ভালো আছি। আজকে @steem-bangladesh কমিউনিটিতে আয়োজিত আর্ট কনটেস্টে আমি অংশগ্রহণ করতে যাচ্ছি এবং আপনাদের মাঝে একটি গ্রামের দৃশ্য আর্ট করলাম আশা করি সকলের ভাল লাগবে।তাহলে চলুন শুরু করা যাক

আমার তৈরি আর্ট

IMG_20220528_113242.jpg

প্রয়োজনীয় উপকরণঃ
স্কেল ও রাবার
পেন্সিল

ধাপ-০১


প্রথমে একটি সাদা কাগজ নিলাম। তারপর আমি কাগজের উপর একটা ঘর অঙ্কন করলাম। তারপর ঘরে দরজা জানালা আর্ট করে নিলাম।

ধাপ-০২


তারপর ঘরের সাথে সোজা করে একটা দাগ টেনে নিলাম। তারপর একটি গাছ আর্ট করে নিলাম।তারপর সেই গাছটিতে পেন্সিল দিয়ে কালো করে নিলাম।

ধাপ-০৩


তারপর পেন্সিল দিয়ে আঁকাবাকা করে দাগ দিয়ে নিলাম। তারপর আবারও দুইটি গাছ অঙ্কন করে নিলাম।

ধাপ-০৪


তারপর সেই গাছটিতে আমি পেন্সিল দিয়ে কালো করে দিলাম।

ধাপ-০৫


তারপর আমি পেন্সিল টা নিয়ে আঁকাবাকা দাগ টানা গুলোতে হালকা করে কালো করে নিলাম। এভাবে পুরো টাই আমি কালো করে নিলাম।

ধাপ-০৬


তারপর আমি আবারও অঙ্কন কৃত ঘরে টিতে পেন্সিল দিয়ে হালকা করে কালো করে নিলাম।

ধাপ-০৭


তারপর আমি ছোট্ট ছোট্ট একটা বৃত্ত অঙ্কন করে নিলাম। তারপর পেন্সিল দিয়ে উপরেও হালকা করে কালো করে নিলাম।

ধাপ-০৮


তারপর আমি একটি ছোট্ট নৌকা আর্ট করে নিলাম।
তারপর সেই নৌকাটিতে পেন্সিল দিয়ে হালকা করে কালো করে নিলাম।

ধাপ-০৯


তারপর নৌকার উপর ছোট্ট করে একটা ছেলে ও একটা মেয়ে কে অঙ্কন করে নিলাম।

ধাপ-১০


তারপর আমি হালকা করে আবারও চারদিকে পেন্সিল দিয়ে কালো করে নিলাম। তারপর তৈরি কৃত আমার আর্টটির সাথে একটা সেলফি তুলে নিলাম

আমন্ত্রণ জানাচ্ছি
@robiul39
@ashik11

ধন্যবাদান্তে
@chaitanno000

Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

plagiarism-freeYES
#steemexclusiveYES
#club5050NO
#club75NO
#club100YES
Verified userYES
Bot-freeYES


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

দাদা অনেক সুন্দর আর্ট করেছেন

 2 years ago 

ধন্যবাদ।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60354.53
ETH 2608.25
USDT 1.00
SBD 2.54