The Diary Game- Season -3 || The Day After The Vaccination ||24September-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

হরে কৃষ্ণ হরে কৃষ্ণ
আমি @chaitanno000 from Bangladesh
আজ শুক্রবার।
২৪ সেপ্টেম্বর, ২০২১ ।
আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি। ফুলের শুভেচ্ছা জানিয়ে শুরু করলাম আমার ডায়েরি গেম।

Device : VIvo Y20
https://w3w.co/circuits.politically.innkeeper

সকাল বেলা

প্রতিদিন মতই আজকে একটু ঘুম থেকে সাড়ে পাঁচটার মধ্যে উঠলাম। তারপর আমি দাঁত ব্যারাস করলাম। আজকে আর ব্যায়াম করার সুযোগ পেলাম না।আজকে সকাল বেলায় একটু কাজে গিয়ে ছিলাম।আমি আজকে একটু গাড়িতে কাজে গেলাম।তারপর আমি আজকে সকাল নাস্তা করলাম খিচুড়ি আর ডাল।

Device : VIvo Y20
https://w3w.co/escapade.specifics.storerooms

তারপর আমি কাজে গেলাম। কাজ করার ফাঁকে
আমি কিছু ছবি তোলার চেষ্টা করলাম। তারপর আমি কিছু ফুলের ছবি তুলাম।আশা করি ছবি টা আপনাদের অনেক ভালো লাগবে।

Device : VIvo Y20
https://w3w.co/rejoin.tendency.alpha
তারপর আমি কাজ শেষ করে এগারো টার দিকে বাড়িতে চলে এলাম। তারপর খাওয়া করলাম। খাওয়া শেষ মোবাইল ফোন টা নিয়ে আমি আমার পছন্দের একটা গান শুলাম। তারপর আমি বাড়ি থেকে টংগে গিয়ে বসলাম। সেখানে কিছুখন সময় কাটালাম। তার ছোট্ট ভাই বড় ভাইদের সাথে কিছু তখন টংগে সময় পার করলাম। তারপর তাদের সাথে কিছু ছবি তুলাম । তারপর আমি বাড়িতে চলে গেলাম।বাড়িতে গিয়ে আমি একটু বাড়িতে কাজ করলাম। তারপর দুপুর হয়ে গেল।

Device : VIvo Y20
https://w3w.co/ghoulish.dangly.inclusive

দুপুর বেলা

বাড়ির কাজটা শেষ করে ভাবলাম দুপুরের গোসল টা সেরে ফেলাম। তারপর আমি দুপুরের খাওয়া টা সেরে ফেলাম। তারপর আমি আমার ঘরে গিয়ে বিছানায় শুয়ে পরলাম। তারপর আমি আমার মোবাইল ফোনটা হাতে নিয়ে একটা নাটক দেখলাম। আমি বাংলাদেশ নাটক দেখি। নাটকের নাম হল শুনতে কি চাও তুমি এই নাটকটিতে অভিনয় করেছে জোভান আহমেদ, টয়া আরও অনেক। নাটকটা দেখলাম তার আমি মোবাইল টা রেখে ঘুমিয়ে পড়লাম। ঠিক ঘুম থেকে উঠলাম পাঁচটার সময়।তারপর আমি ফ্রেস হলাম।

(স্ক্রীনশট)

বিকাল বেলা

তার বাড়ি থেকে দোকানের পাড়ে এলাম। তারপর আমি দোকানে বসে আমি আর আমার ছোট্ট ভাই সহ বরা পাপর খেলাম। তারপর আমার দুই জন মিলে আমাদের জমি বাড়িতে দেখতে গেলাম। তারপর দুজনে মিলে পড়ন্ত বিকালে কিছু ছবি তুলাম।তার দুজনে মিলে বাড়ির দিকে আসলাম। আমি বাড়িতে চলে গেলাম সে বাড়িতে চলে গেল।

https://w3w.co/mellowing.cogent.beget

সন্ধ্যাবেলা

আজকে আমি হাটে গেলাম না।শরীর টা ভালো নাই ত।তাই হাটে গেলাম না বাড়ি থেকে বের হয়ে এসে আমি টংগে বসলাম। সেখানে বসে আমি মোবাইল ফোনটা দিয়ে গেম খেলাম।লুডু গেম টা খেলাম। এই গেম টা আমি অবসর সময় কাটানোর গেম খেলি।

(স্ক্রীনশট)

রাত

টং থেকে আমি থেকে আমি আটটার দিকে বাড়িতে গেলাম।বাড়িতে গিয়ে আমি হাতমুখ ধুলাম। তারপর ঘরে গিয়ে আমি এক ঘন্টার মত পড়াশোনা করে রাতে খাবার খেলাম। তারপর আমি একটুখানি হাঁটাহাঁটি করলাম। তারপর আমি আমার ঘরে গেলাম। তারপর বিছানায় শুয়ে মোবাইল ফোনটা নিয়ে কয়েকটা গান শুলাম। গুলোএই গান গুলো আমার অনেক পছন্দদের।গান শুনা শেষ কর ঘুমাতে গেলাম। তারপর আমি আমার মোবাইল ফোনটা চার্য দিলাম। তারপর ঘুমিয়ে পড়লাম।

(স্ক্রীনশট)

আজ আর নয় এখানে আমি আমার ডায়েরী গেমটা শেষ করলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

From,
@chaitanno000

Thank you

Sort:  
 3 years ago 

Have nice day.

 3 years ago 

thank you

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67621.06
ETH 3787.11
USDT 1.00
SBD 3.50