The Diary Game- Season -3 || The Day After The Vaccination ||12-September-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

হরেকৃষ্ণ হরে কৃষ্ণ
আমি @chaitanno 000 from Bangladesh
আজ ১২ই সেপ্টেম্বর , রবিবার ।

আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।

সকাল
প্রতিদিনের মত আজকে আমি সকাল ৬টার সময় উঠলাম। তারপর আমি একটু খানি ব্যায়াম করলাম। আমরা সবাই জানি যে ব্যায়াম করা সাস্থের পক্ষে ভালো। ব্যায়াম করলে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পায়। তাই আমি প্রতিদিন সকাল বেলায় ঘুম থেকে উঠে আমি ব্যায়াম করি।তার আমি দাঁত ব্যারাস করলাম। তারপর আমি প্রতিদিনের মতই আজকে সকাল বেলায় নাস্তা করলাম। আমি প্রতিদিন সকালে নাস্তা বেলায় মুরি চানাচুর আর সাথে এক কাফ চা।

IMG_20210912_073859.jpg
https://w3w.co/opposite.catching.photographers
///opposite.catching.photographers

নাস্তা শেষ করে আমি হাটতে হাঁটত একটু দোকানের পাড়ে গিয়ে বসলাম। তারপর তারপর আমি কিছুখন সময় কাটালাম। তারপর আমি ১০.৪৫ দিকে দোকানের পাড় থেকে বাড়ি গেলাম। তারপর আমি কিছু ছবি তুলতে গেলাম। আমি কিছু ফুলের ছবি তুলাম। আমি ছবি তুলি আমার মোবাইল ফোন দিয়ে। আমার সাধ্য মতে চেষ্টা করি ভালো ছবি দিতে। আমি আশা করি আপনাদের ছবিটা ভালো লাগবে।

FB_IMG_16314259915232238.jpg
https://w3w.co/dissipate.amazons.trainers
///dissipate.amazons.trainers

দুপুর
ছবি তুলা শেষ করে আমি দোকানের পাড়ে গিয়ে বসলাম। তারপর সেখান থেকে আমি ১.২০ মিনিটে বাড়িতে গেলাম। তারপর আমি গোসল শেষ করলাম। তারপর দুপুর বেলা খাওয়া শেষ করে একটু খানি বিশ্রম করলাম। আমি দুপুর বেলায় একটা নাটক দেখলাম। আমি যে নাটকটি দেখলাম তার নাম হচ্ছে prank love। নাটক টিতে অভিনয় করেছেন আফরান নিশো ও তানজিন তিশা। আমার প্রিয় নাইকা হল তানজিন তিশা, মেহোজাবিন চৌধুরী, কেয়া পায়েল,পারিসা ইভানা ইত্যাদি আমার প্রিয় নাইকা। তার ঘুম পাড়লাম। ঘুম থেকে উঠলাম ৪.৩০ দিকে। তারপর আমি একটু ফ্রস হলাম।

)
https://w3w.co/settings.chat.wallets
///settings.chat.wallets
(স্ক্রীনশট)
#

বিকাল

তারপর আমি বাড়ি থেকে চলে এলাম দোকানের পাড়ে। দোকানের পাড়ে কিছুখন সময় কাটালাম। সাথে খেলাম বরা, পাপর। তারপর আমি বিকাল বেলা একটু খানি হাঁটাহাঁটি করালাম রাস্তায়। বরা পাপর খাওয়া শেষ করে ছোট্ট ভাই বড় ভাইদের সাথে চলে গেলাম জমির হাট মাঠে খেলা দেখতে। তারপর আমি চলে গেলাম স্কুল মাঠে।স্কুল মাঠে ফুটবল খেলা দেখলাম। খেলা দেখে কিছুসময় পাড় করলাম।

IMG_20210910_172927.jpg
https://w3w.co/bluntest.deciding.straggling
///bluntest.deciding.straggling

সন্ধ্যা
তারপর খেলা দেখা শেষ করে হাটে এলাম। হাটে মধ্যে কিছুখন সময় কাটালাম। তারপর বন্ধুদের সাথে দেখা করলাম। তারপর সবাই মিলে নাস্তা করলাম। তার পর আমি হাট থেকে বাড়ির দিকে রওনা দিলাম। হাট থেকে এসে আমি কিছুখন গেম খেলাম। ৩০মিনিট গেম খেলে আমি বাড়িতে চলে গেলাম। () (স্ক্রীনশট)

তারপর আমি বাড়িতে গিয়ে সাবান দিয়ে হাতমুখ ধুলাম। তারপর রাতের খাবার খেলাম। রাতে আমি ভাত খাই। তারপর আমি এক ঘন্টার মত বই পরলাম। তারপর আমি বই পড়া শেষ করে ঘুমাতে গেলাম। ঘুমাতে যাওয়ার সময় আমি আমার পছন্দের একটা গান শুলাম।গান শেষ করে ঘুমাতে গেলাম।

Screenshot_20210912_210056.jpg
(স্ক্রীনশট)
আজ আর নয় এখানে আমি আমার ডায়েরী গেম শেষ করছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

From,
@chaitanno000

Ⓣ︎Ⓗ︎Ⓐ︎Ⓝ︎ Ⓚ︎ Ⓨ︎Ⓞ︎Ⓤ︎

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 64778.13
ETH 2531.77
USDT 1.00
SBD 2.68