Steem Bangladesh Contest music

in Steem Bangladesh2 years ago

হ্যালো বন্ধুরা!
আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। Steem Bangladesh কর্তৃক আয়োজিত মিউজিক কন্টেস্টটিতে অংশ নিতে যাচ্ছি।
এই গানটি গেয়েছেনঃ মুহিন হাসান

রিলিক্সঃ
যে মাটির বুকে ঘুমিয়ে এ আছে (২)
লক্ষ মুক্তি সেনা (২)
তোরা দে না তোরা দে না (২)
সে মাটি আমার অঙ্গে মাখিয়ে দে না (২)

রোজ এখানে সূর্য উঠে
আশার আলো নিয়ে
হৃদয় আমার ধন্য যে হায়
আলোর পরশ পেয়ে
সে মাটি ছেড়ে অন্য কোথাও যেতে বলিশ না
তোরা দে না তোরা দে না
সে মাটি আমার অঙ্গে মাখিয়ে দে না

রক্তে যাদের যে গেছিলও
স্বাধীনতার নেশা
জীবন দিয়ে রেখে গেছে
মুক্ত পথের দিশা
সে পথ ছেড়ে ভিন্ন পথে যেতে বলিশ না
তোরা দে না তোরা দে না
সে মাটি আমার অঙ্গে মাখিয়ে দে না

যে মাটির বুকে ঘুমিয়ে এ আছে
লক্ষ মুক্তি সেনা
তোরা দে না তোরা দে না
সে মাটি আমার অঙ্গে মাখিয়ে দে না

তো বন্ধুরা এই ছিলো আমার গান। জানি ভালো হয় নি। প্রতিযোগিতায় যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানাচ্ছি @ngamd ভাই @skhsohag ভাই কে ।কষ্ট করে গান টি শোনার জন্য সবাইকে ধন্যবাদ
ধন্যবাদন্তে:
@chaitanno000

Sort:  
 2 years ago 

দাদা মন জুড়িয়ে গেল অনেকদিন পর এই গানটি শোনার পর।

 2 years ago 

ধন্যবাদ ভাই।।

 2 years ago 

@hive-138339 account থেকে ডেলগেশন কেনসেল করুন। আমাদের নতুন কমিউনিটি একাউন্ট @steemit-bd

 2 years ago 

ঠিক আছে।।।

Great effort! Your post has been curated by "Arts Curator". I appreciate your efforts, keep making quality posts and get a chance to win a vote from our Curation team.
alena-vladi
Darby_and_shire_marketing_inc._3.png

 2 years ago 

thank you

 2 years ago 

বাহ দেশাত্মবোধক গানটি আপনি অনেক সুন্দর ভাবে গেয়েছেন। গানটি আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ ভাই।।।

 2 years ago 

Hola que hermosa es la música... Con cada una de sus tonalidades...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67334.81
ETH 3235.43
USDT 1.00
SBD 2.64