Sky Photography & Writting Contest

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-banglades আয়োজিত আকাশের ফটোগ্রাফি ও রাইটিং কনটেস্ট এ অংশগ্রহণ করতেছি।আশা করি সবারই ভালো লাগবে।



উপর প্রথম ছবি টা সকাল বেলায় তুলা একটা ছবি। আকাশ দেখতে কার না ভালো লাগে। প্রথম ছবিটি তে দেখা যাচ্ছে আকাশ টা অনেক টাই মেঘাচ্ছন্ন। আকাশে ভেসে থাকা মেঘ গুলোকে দেখতে কার না ভালো লাগে। আকাশের মেঘ গুলো যখন ভেসে ভেসে বেরায় দেখে ভালোই লাগে।



এরপর দুই নং ছবিটিতে দেখা যাচ্ছে আকাশ অনেক টাই পরিষ্কার। এই ছবিটি আমার বাড়ি থেকে তুলা হয়েছে। এই ছবিটি দেখে আমার অনেক ভালো লাগলও। অনেক টা পরিষ্কার একটা আকাশ ছবি। মাঝে মাঝে আমার এই আকাশ মধ্যে সাত রং গের রংধনু দেখতে পাই।রংধনু মাঝে মাঝে আমার এই আকাশে দেখে থাকি।



তারপর তিন নং ছবিটিতে জমির হাট স্কুল মাঠ থেকে তোলা। এই বিল্ডিংটি নতুন একটি বিল্ডিং। স্কুলের বিল্ডিং এর উপরে তোলা আকাশের ছবিটি দেখতে ভালোই লাগে।বিল্ডিং এর উপরের আকাশের ছবিটি অনেক পরিষ্কার একটা ছবি।



সবশেষে ছবিটি হচ্ছে পড়ন্ত বিকাল বেলার ছবি। সূর্য অস্ত ডুবে যাওয়ার সময় তুলা একটা ছবি। শেষ বিকালে আকাশে সূর্যঅস্ত ডুবে যাচ্ছে। শেষ বিকালে আকাশে ছবি টা আমার কাছে ভালো লাগছে।

ধন্যবাদ সবাইকে সময় করে আমার লেখাটি পড়ার জন্য। প্রতিযোগিতায় যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানাচ্ছি @arjinarahman আপুকে @samiya90 আপুকে কে।

Divicevivo y20
CatagoryskyPhotography
LocationParbatipur,Dinajpur, Bangladesh
Photographerchaitanno000

ধন্যবাদান্তেঃ
chaitanno000

Sort:  
 3 years ago 

আপনার তোলা আকাশের ছবিগুলো দেখতে ভারি চমৎকার লাগছে।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে।।

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

plagiarism-freeYES
#steemexclusiveYES
#club5050NO
#club75NO
#club100YES
Verified userYES
Bot-freeYES


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @toufiq777

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 60181.64
ETH 2539.45
USDT 1.00
SBD 2.46